Home /News /entertainment /
Sidhu Moose Wala murder: সিধু মুসেওয়ালা হত্যার মূলচক্রী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, জানাল পুলিশ

Sidhu Moose Wala murder: সিধু মুসেওয়ালা হত্যার মূলচক্রী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই, জানাল পুলিশ

Sidhu Moose Wala murder: গত ২৯ মে রবিবার বিকেলে পঞ্জাবি গায়ক শুভদীপ সিধু বা সিধুকে গুলি করে হত্যা করা হয়েছে। মানসা জেলাতে সিধুর নিজের গ্রামেই এই ঘটনা ঘটেছে।

  • Share this:

    #নয়াদিল্লি: পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যাকাণ্ডের মূল চক্রী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই। বুধবার সাংবাদিক সম্মেলনে এমনটাই জানাল দিল্লি পুলিশ।

    পুলিশের স্পেশ্যাল এসপি-র কথায়, ''এই হত্যার মূল কাণ্ডারী লরেন্স বিষ্ণোই। যারা সে দিন গুলি চালিয়েছিল সিধুকে হত্যা করার জন্য, তাদের এক জনের এক ঘনিষ্ঠকে ১৪ দিনের পুলিশি হেফাজতে নিয়েছে মহারাষ্ট্র পুলিশ। যদিও সে এই হত্যাকাণ্ডের সঙ্গে সরাসরি ভাবে যুক্ত নয়।''

    লরেন্স বিষ্ণোই বর্তমানে দিল্লির তিহাড় জেলের ৮ নম্বর সেলে বন্দি রয়েছে। দিল্লি, রাজস্থান এবং পঞ্জাবে বিষ্ণোইয়ের বিরুদ্ধে একাধিক মামলা দায়ের করা হয়েছে। কোনও না কোনও মামলায় পুলিশ তাকে রিমান্ডে নিয়েই যাচ্ছে। বিষ্ণোই একজন স্নাতক এবং সে পঞ্জাবের ফিরোজপুরের বাসিন্দা। গত এক বছর ধরে লরেন্স জেলবন্দি। সাংবাদিকদের সামনে পুলিশ কানাডার বাসিন্দা গ্যাংস্টার গোল্ডি ব্রারের নামও করেছে।

    আরও পড়ুন: প্রকাশ্যে এলোপাথাড়ি গুলি করে খুন কংগ্রেস নেতা ও পঞ্জাবি গায়ক সিধু মুস ওয়ালা!

    গত ২৯ মে রবিবার বিকেলে পঞ্জাবি গায়ক শুভদীপ সিধু বা সিধুকে গুলি করে হত্যা করা হয়েছে। মানসা জেলাতে সিধুর নিজের গ্রামেই এই ঘটনা ঘটেছে। গ্যাংস্টার গোল্ডি পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার হত্যার দায় স্বীকার করার পরে ৭০০ সদস্যের বিষ্ণোই গ্যাং পুলিশের রাডারে এসেছে। বর্তমানে দিল্লির তিহার জেলে বন্দী গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ফেসবুকের মাধ্যমে মুসেওয়ালার উপর হামলার দায় স্বীকার করেছে ব্রার এবং সচিন বিষ্ণোই ধত্তারানওয়ালি এবং লরেন্স বিষ্ণোইয়ের নাম উল্লেখ করেছে।

    আরও পড়ুন: সিধু মুসেওয়ালার হত্যা কি পঞ্জাবি সঙ্গীত শিল্পের চেনা ছবি পরিবর্তন করবে? এবার কি সচেতন হবে ইন্ডাস্ট্রি?

    গত সোমবার সলমন খান এবং তাঁর বাবার নামে একটি হুমকির চিঠি মেলে, যেখানে লেখা ছিল, 'মুসে ওয়ালার মতো হাল করব তোমাদের'। এই ঘটনার পরে নতুন করে লরেন্সের নাম উঠে এসেছে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Murder Case, Punjab, Sidhu Moose Wala, Singer

    পরবর্তী খবর