Home /News /entertainment /
Tathagata Mukherjee: 'ভটভটি' ডুবলে কাকে জল থেকে উদ্ধার করবেন তথাগত? দেবলীনা, বিবৃতি নাকি ঋষভ?

Tathagata Mukherjee: 'ভটভটি' ডুবলে কাকে জল থেকে উদ্ধার করবেন তথাগত? দেবলীনা, বিবৃতি নাকি ঋষভ?

টলিপাড়ায় এ যেন ওপেন সিক্রেট যে, তথাগত এবং বিবৃতি একে অপরের গভীর প্রেমে রয়েছেন। কিন্তু সে কথা এখনও পর্যন্ত নিজেদের মুখে উচ্চারণ করেননি দুই তারকা।

  • Share this:

    #কলকাতা: আর বাকি ছ'দিন। তার পরেই মুক্তি পাবে তথাগত মুখোপাধ্যায়ের আগামী ছবি 'ভটভটি'। তাতে মুখ্য ভূমিকায় রয়েছেন ঋষভ বসু, বিবৃতি চট্টোপাধ্যায় এবং দেবলীনা দত্ত।

    ছবি নিয়ে মাতামাতি শুরু হয়েছে ২০২০ সাল থেকেই৷ কিন্তু করোনা অতিমারির কোপে ছবি তৈরি হওয়ার দু'বছর পরে ২০২২ সালে সেই ছবি মুক্তি পেতে চলেছে। ইতিমধ্যে এই চার জনকে নিয়ে নানা ধরনের বিতর্ক মাঝে মধ্যেই মাথাচাড়া দিয়ে উঠেছে। কখনও শোনা গিয়েছে, দেবলীনার সঙ্গে তথাগতর বিচ্ছেদের কারণ নাকি বিবৃতি। কখনও শোনা গিয়েছে বিবৃতি এবং ঋষভের বিচ্ছেদের কারণ নাকি তথাগত৷

    আরও পড়ুন: 'প্রেগন্যান্সি মোটেও সবসময় সুখকর নয়', 'অসুস্থ' সন্তানসম্ভবা সোনম!

    তবে টলিপাড়ায় এ যেন ওপেন সিক্রেট যে, তথাগত এবং বিবৃতি একে অপরের গভীর প্রেমে রয়েছেন। কিন্তু সে কথা এখনও পর্যন্ত নিজেদের মুখে উচ্চারণ করেননি দুই তারকা।

    এরই মাঝে চার তারকা মিলে উপস্থিত হলেন নিউজ18 বাংলার সামনে। সেখানে ব়্যাপিড ফায়ার পর্বে তাঁর সামনে প্রশ্ন রাখা হয়েছিল, ধরে নেওয়া যাক, 'ভটভটি'র মতো একটি নৌকার উপরে তথাগতর সঙ্গে রয়েছেন ঋষভ বিবৃতি এবং দেবলীনা। নৌকাটি ডুবতে চলেছে। তথাগত নিজের সঙ্গে আর কাকে বাঁচাবেন?

    আরও পড়ুন: পুলিশ 'মানসিক নির্যাতন' করেছে, বিস্ফোরক বাংলাদেশী ইউটিউবার হিরো আলম

    বিন্দুমাত্র না ভেবেই তথাগত উত্তর দিলেন, ''নিজেও জলে ডুব মারব।'' তবে কি ঝুঁকি নিতে চাইলেন না পরিচালক-অভিনেতা? তাই কি নিজের প্রাক্তন স্ত্রী দেবলীনা বা নতুন সঙ্গী বিবৃতি অথবা ছবির নায়ক ঋষভ, কারও নাম না নিয়ে নিজেকেই জলে ফেলতে চাইলেন?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bibriti Chatterjee, Debolina Dutta, Tathagata mukherjee

    পরবর্তী খবর