Home /News /entertainment /
Sonam Kapoor Pregnant: 'প্রেগন্যান্সি মোটেও সবসময় সুখকর নয়', 'অসুস্থ' সন্তানসম্ভবা সোনম!

Sonam Kapoor Pregnant: 'প্রেগন্যান্সি মোটেও সবসময় সুখকর নয়', 'অসুস্থ' সন্তানসম্ভবা সোনম!

Sonam Kapoor Pregnant

Sonam Kapoor Pregnant

বোঝাতে চেয়েছেন খুবই কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন সোনম কাপুর। (Sonam Kapoor Pregnant)

  • Share this:

    #মুম্বই: সোনম কাপুর সদ্যই মা হতে চলেছেন। প্রেগন্যান্সির একেবারে শেষ পর্যায়ে রয়েছেন অভিনেত্রী। তবে এর মধ্যেই শরীরে দেখা দিয়েছে জটিলতা। প্রেগন্যান্সির সময়ের সবটাই যে সুখের হয়, সেই ধারণাকে বদলে দিতে একটি ছবিও শেয়ার করেছেন সোনম। বোঝাতে চেয়েছেন খুবই কষ্টের মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি। (Sonam Kapoor Pregnant)

    ইনস্টাগ্রামের স্টোরিতে সোনম ছবি শেয়ার করে লিখেছেন, 'প্রেগন্যান্সি মোটেও সবসময় সুখকর নয়'। ছবিতে দেখা গিয়েছে, বালিশের উপর উঁচু করে রাখতে হয়ে দুই পা। পা ফুলে ঢোল। এ বছর মার্চ মাসেই প্রথম মা হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন সোনম। এর পর থেকেই ইনস্টাগ্রামে নিজের প্রেগন্যান্স জার্নির নানা ছবি শেয়ার করে চলেছেন তিনি। গিয়েছিলেন বেবিমুনেও। সঙ্গে ছিলেন স্বামী আনন্দ আহুজা।

    সোনমের পোস্ট সোনমের পোস্ট

    আরও পড়ুন: অর্পিতা আপনার ঘনিষ্ঠ? ৩১ জীবনবিমার নমিনি পার্থর ইডিকে জবাব, 'শুধু পুজোর সময় দেখেছি'!

    গত জুলাইতেই মুম্বই ফিরেছেন সোনম। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে লন্ডনের নটিংহিলে বাংলো বাড়িতে ছিলেন তিনি। অন্তঃসত্ত্বা মেয়ে দেশে ফিরেছে, তাই সে আনন্দে কাপুর পরিবারের তরফে অভিনেত্রীর সাধের আয়োজন করা হয়েছিল। সোনমের আন্টি কবিতা সিং-এর বান্দ্রার বাংলোয় সাধের অনুষ্ঠান হওয়ার কথা ছিল। নিমন্ত্রনপত্রও চলে গিয়েছিল অতিথিদের বাড়িতে। তবে মুম্বইয়ে আয়োজন করা বেবি শাওয়ার ক্যানসেল হয়ে যায় করোনার কারণে।

    আরও পড়ুন: ক্যাশ-কুইন অর্পিতার কাছে সোনারও পাহাড়, 'গয়নার বাক্স' খুলে আদালতে হিসেব দিল ইডি

    জানা গিয়েছে, সোনম কাপুর তাঁর প্রথম সন্তানের জন্ম দেবেন তাঁর মা-বাবার বাড়িতেই এবং অনিল কাপুর-সহ গোটা পরিবার সেই প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন। সন্তান প্রসবের পর সোনম কাপুর তাঁর নিজের বাড়িতে ৬ মাস থাকবেন একেবারে ছুটির মেজাজে। এরপর তিনি তাঁর সন্তানকে নিয়ে লন্ডন বা দিল্লি যে কোনও একটি বাড়িতে থাকবেন। ধীরে ধীরে পেশাদার জীবনে ফিরবেন নায়িকা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Anand Ahuja, Sonam Kapoor

    পরবর্তী খবর