Home /News /entertainment /
Taslima Nasrin on Porimoni: 'পরীমণিকে রিমান্ডে ধর্ষণ করা হচ্ছে না তো?' অভিনেত্রীর হয়ে ফের সরব তসলিমা নাসরিন

Taslima Nasrin on Porimoni: 'পরীমণিকে রিমান্ডে ধর্ষণ করা হচ্ছে না তো?' অভিনেত্রীর হয়ে ফের সরব তসলিমা নাসরিন

'পরীমণিকে রিমান্ডে ধর্ষণ করা হচ্ছে না তো?' অভিনেত্রীর হয়ে ফের সরব তসলিমা নাসরিন

'পরীমণিকে রিমান্ডে ধর্ষণ করা হচ্ছে না তো?' অভিনেত্রীর হয়ে ফের সরব তসলিমা নাসরিন

ফের বাংলাদেশের অভিনেত্রী পরীমণির (Porimoni) হয়ে ফেসবুকে সওয়াল তুললেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)।

  • Share this:

    #নয়াদিল্লি: ফের বাংলাদেশের অভিনেত্রী পরীমণির (Porimoni) হয়ে ফেসবুকে সওয়াল তুললেন লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin)। মাদকযোগ থাকার অভিযোগে গ্রেফতার হয়েছেন অভিনেত্রী। তসলিমা এবার প্রশ্ন তুললেন, রিমান্ডে পরীমণিকে ধর্ষণ বা শারীরিক নির্যাতন করা হচ্ছে না তো? এই নিয়ে ফেসবু একটি লম্বা পোস্ট করেছেন তসলিমা।

    তসলিমা পোস্টের প্রথমেই বলেছেন, পরীমণি ভুল মানুষের প্রেমে পড়েছেন অধিকাংশ মেয়ের মতোই। তিনি লিখছেন, "পরীমণি সমাজের অধিকাংশ মেয়ের মতোই ভুল মানুষের প্রেমে পড়ে। এক সাংবাদিকের প্রেমে পড়েছিল, তাকেই বিয়ে করবে ঘোষণা করেছিল। শেষ মুহূর্তে সে বিয়েটা ভেঙে দিতে সে বাধ্য হলো। কারণ সেই সাংবাদিক পরীমণির সিনেমার নিন্দে করেছিল, তাকে সিনেমা করতে বাধা দিচ্ছিল। এমন লোককে বিয়ে না করার সিদ্ধান্তটি পরীমণি ঠিক নিয়েছিল। এক পরিচালক তাকে বিয়ের প্রস্তাব দেওয়ায় সে হুট করে এক রাতের নোটিশে বিয়ে করে ফেলেছিল তাকে, পরদিন টনক নড়ে, এ লোক তো সুবিধের নয়। শেষ পর্যন্ত বাধ্য হলো ছাড়তে।"

    পরীমণির সঙ্গে সম্প্রতি সম্পর্কে জড়িয়েছিলেন পুলিশ আধিকারিক গোলাম সাকলায়েন। অভিনেত্রীর পাশাপাশি তিনিও এখন খবরের শিরোনামে। তাঁর সম্পর্কে তসলিমা লিখছেন, "সুদর্শন এক পুলিশ অফিসারের প্রেমে সাড়া দিয়েছিল। অফিসারটি বলেছিল, সে অবিবাহিত। পরে যখন জানতে পারে সে বিবাহিত, পরীমণি সরে আসে। মেয়ে, তার ওপর সুন্দরী, তাকে যে কতভাবে পুরুষেরা এক্সপ্লয়েট করে!"

    এমনকি রিমান্ডেও পরীমণি নিরাপদে রয়েছেন কি না তা নিয়ে প্রশ্ন তুলেছেন তসলিমা। তিনি লিখছেন, "এই যে তাকে রিমান্ডে নিচ্ছে দিনের পর দিন, রিমান্ডে তো শুনেছি মানুষকে প্রচণ্ড নির্যাতন করা হয়। রিমান্ডে নিয়ে পরীমণিকে তো মানসিক নির্যাতন করা হচ্ছেই, শারীরিক নির্যাতন করা হচ্ছে না তো? ধর্ষণ করা হচ্ছে না তো?"

    এখানেই শেষ নয়। আরও একটি পোস্টে বাংলাদেশের আইন কানুন নিয়েও কথা বলেছেন তিনি। তসলিমা লিখেছেন, "বাংলাদেশের মতো চরম সভ্য দেশে ক্রিমিনালের এতই অভাব, দুর্নীতির এতই অভাব, লুটপাট ধর্ষণ আর খুন খারাবির এতই অভাব যে একটি অল্প বয়সী শিল্পীকে সবচেয়ে ভয়ংকর ক্রিমিনাল হিসেবে চিহ্নিত করা হচ্ছে। তার ক্রাইম কী? তার বাড়িতে পার্টি হতো, সে মদ খেত , সে গরিব থেকে ধনী হয়েছে, কিছু লোকের সঙ্গে তার পরিচয় ছিল, কেউ তার প্রেমে পড়েছিল, কেউ তাকে গাড়ি গিফট করেছে (অবশ্য এক দিনের জন্য যে গাড়িটি সে শো রুমে থেকে এনেছিল টেস্ট ড্রাইভিংএর জন্য, টাকা দিতে অক্ষম বলে সেটি শো রুম ফেরত নিয়ে গেছে) । ধর ধর মার মার শুরু হয়ে গেছে। অসহায় মেয়েটিকে জ্যান্ত কবর দিয়ে দিচ্ছে দেশের তাবড় তাবড় মহাপুরুষেরা।"

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Pori Moni, Taslima Nasrin

    পরবর্তী খবর