Home /News /entertainment /
Physical Harassment: পোশাক টেনে ছিঁড়ে ফেলার চেষ্টা! শ্বশুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নায়িকার!

Physical Harassment: পোশাক টেনে ছিঁড়ে ফেলার চেষ্টা! শ্বশুরের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ নায়িকার!

Physical Harassment: শ্বশুরের জন্য অভিনেত্রীকে এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয়। গুরুতর ভাবে জখম হয়েছিলেন তিনি।

  • Share this:

    #চেন্নাই: পুত্রবধূর পেশাক টেনে ছিঁড়ে ফেলার চেষ্টা করেন শ্বশুর। বাধা দিতে গেলে কাঠ দিয়ে মারতে থাকেন তিনি। শ্বশুরের বিরুদ্ধে এমনই অভিযোগ তুললেন তামিল অভিনেত্রী। নিজের নাম নিতে অনিচ্ছুক অভিনেত্রীর অভিযোগপত্রে কেবল শ্বশুর নয়, শাশুড়ির নামও রয়েছে।

    স্বামী সুরেশ কুমারের সঙ্গে ১৭ বছরের দাম্পত্য নায়িকার। দু'টি সন্তানও রয়েছে তাঁদের। চেন্নাইয়ের মাঙ্গারুর কাছে কেরুঙ্গামপাক্কমে থাকেন তাঁরা। সঙ্গে থাকেন স্বামীর বাবা ও মা। শুরু থেকেই নাকি তাঁর অভিনয় পেশা নিয়ে সমস্যা স্বামীর পরিবারের। নানা ভাবে তাঁদের অত্যাচারের শিকার হয়েছেন অভিনেত্রী। কিন্তু যত বারই পুলিশের দ্বারস্থ হয়েছেন এর আগে, কোনও বারই সাহায্য পাননি। তার কারণ রাজ্য পুলিশের দফতরে তাঁর শাশুড়ির আত্মীয় রয়েছেন।

    আরও পড়ুন: তারকা দম্পতি ভরত-জয়শ্রী রোল বিক্রি করছেন রাস্তার ধারে! এ কী পরিণতি দুই শিল্পীর

    অভিনেত্রীর অভিযোগ এক বার নয়, শ্বশুর নাকি তাঁকে একাধিক বার হেনস্থা করেছেন। দিন কয়েক আগে পেশাক টেনে ছিঁড়ে ফেলার চেষ্টা করায় শ্বশুরকে বাধা দেন নায়িকা। তাই তাঁকে কাঠ দিয়ে মারেন শ্বশুর। তার জেরে অভিনেত্রীকে এমনকি হাসপাতালেও ভর্তি হতে হয়। গুরুতর ভাবে জখম হয়েছিলেন তিনি।

    আরও পড়ুন: আত্মহত্যার প্ররোচনা দিচ্ছেন জাভেদ আখতার, একাধিক হুমকি! বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

    মাঙ্গারু থানায় শ্বশুর-শাশুড়ির নামে অভিযোগ জানানোর পর তাঁরা আপাতত পলাতক। অভিযোগ দায়ের হওয়ার পর তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়। তার পর থেকেই দম্পতি বেপাত্তা। অভিযোগকারিনী পুলিশকে অনুরোধ জানিয়েছেন, যেন তাঁদের খুঁজে বের করে শাস্তি দেওয়া হয়। তবেই তিনি সুবিচার পাবেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Harassment, Tamil

    পরবর্তী খবর