Home /News /entertainment /
Kangana Ranaut: আত্মহত্যার প্ররোচনা দিচ্ছেন জাভেদ আখতার, একাধিক হুমকি! বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut: আত্মহত্যার প্ররোচনা দিচ্ছেন জাভেদ আখতার, একাধিক হুমকি! বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

আত্মহত্যার প্ররোচনা দিচ্ছেন জাভেদ আখতার, একাধিক হুমক! বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

আত্মহত্যার প্ররোচনা দিচ্ছেন জাভেদ আখতার, একাধিক হুমক! বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত

Kangana Ranaut: কঙ্গনা তাঁর বয়ানে এদিন বলেন যে, হৃতিক রোশনের কাছে ক্ষমা চাইতে রাজি না হওয়ায় তাঁকে অপমান করেছিলেন জাভেদ আখতার।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন বলিউডের গীতিকার জাভেদ আখতার। সেই মর্মেই ৪ জুলাই আদালতে হাজিরা দেন অভিনেত্রী। বয়ান রেকর্ডের সময়ে তাঁর সঙ্গে তাঁর দিদি রঙ্গোলি ও তাঁর আইনজীবী থাকবেন, এমন অনুরোধ করেছিলেন কঙ্গনা।

    কঙ্গনা তাঁর বয়ানে এদিন বলেন যে, হৃতিক রোশনের কাছে ক্ষমা চাইতে রাজি না হওয়ায় তাঁকে অপমান করেছিলেন জাভেদ আখতার। এমনকি, জাভেদ আখতার নাকি তাঁকে হুমকিও দিয়েছেন যে ক্ষমা না চাইলে পরিণতি খুব খারাপ হতে পারে। দাবি কঙ্গনার।

    এখানেই শেষ নয়। কঙ্গনার দাবি, জাভেদ আখতার তাঁকে আত্মহত্যার প্ররোচনা পর্যন্ত দিয়েছেন যার জন্য তাঁর মানসিক স্থিতি ব্যাহত হয়েছে। ২০২০-র নভেম্বরে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা করেন জাভেদ আখতার। জাভেদের অভিযোগ ছিল, এক সাক্ষাৎকারে বলিউডকে আক্রমণ করার সময়ে তাঁর নামও নিয়েছিলেন কঙ্গনা।

    এর আগেও কঙ্গনা দাবি করেন যে, জাভেদ আখতার তাঁকে ও তাঁর দিদিকে জুহুর বাড়িতে ডেকে হৃতিক রোশনের কাছে ক্ষমা চাইতে জোর করে। ক্ষমা না চাইলে হুমকিও দেন বলে অভিযোগ কঙ্গনার।

    আরও পড়ুন- কঙ্গনার 'ধাকড়' মুখ থুবড়ে পড়ায় ব্যপক ক্ষতি! অফিস বিক্রি করতে হল প্রযোজককে?

    প্রসঙ্গত, কাজের দিক থেকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কঙ্গনার ছবি ধাকড়। ছবিটির ট্রেলার সাড়া ফেললেও শেষ পর্যন্ত বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এমনকি ছবিটি বক্স অফিসে ১০ কোটি টাকার বেশি ব্যবসা করতে পারেনি। এর জন্য ট্রোলডও হয়েছেন অভিনেত্রী। ছবিতে তাঁকে একজন স্পাইয়ের চরিত্রে দেখা গিয়েছে। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন রামপাল, দিব্যা দত্ত। প্রযোজনা করেছেন দীপক ও সোহেল মাকলাই।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Javed Akhtar, Kangana Ranaut

    পরবর্তী খবর