Home /News /entertainment /
Kangana Ranaut: কঙ্গনার 'ধাকড়' মুখ থুবড়ে পড়ায় ব্যপক ক্ষতি! অফিস বিক্রি করতে হল প্রযোজককে?

Kangana Ranaut: কঙ্গনার 'ধাকড়' মুখ থুবড়ে পড়ায় ব্যপক ক্ষতি! অফিস বিক্রি করতে হল প্রযোজককে?

কঙ্গনার 'ধাকড়' মুখ থুবড়ে পড়ায় ব্যপক ক্ষতি! অফিস বিক্রি করতে হল প্রযোজককে?

কঙ্গনার 'ধাকড়' মুখ থুবড়ে পড়ায় ব্যপক ক্ষতি! অফিস বিক্রি করতে হল প্রযোজককে?

Kangana Ranaut: কঙ্গনার সঙ্গে এই ছবি করায় এতটাই ক্ষতির মুখ দেখতে হয়েছে যে, বিক্রি করে দিতে হয়েছে অফিস।

  • Share this:

    #মুম্বই: ছবি মুক্তির আগে দর্শক মহলে যথেষ্ট জল্পনা তৈরি হয়েছিল। ট্রেলারটিও বেশ সাড়া ফেলেছিল। কিন্তু মুক্তির পরে বক্স অফিসে একেবারে মুখ থুবড়ে পড়েছে কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut) অভিনীত 'ধাকড়'। এমনকি প্রেক্ষাগৃহে মানুষের ভিড় না দেখে বাদ দেওয়া হয়েছে ছবিটি। বক্স অফিসে ধাকড় এতটা অসফল হওয়ায় নাকি প্রযোজকের বিরাট ক্ষতি হয়েছে। এমনকি কঙ্গনার সঙ্গে এই ছবি করায় এতটাই ক্ষতির মুখ দেখতে হয়েছে যে, বিক্রি করে দিতে হয়েছে অফিস। সত্যিই কি তাই? অবশেষে মুখ খুললেন প্রযোজক স্বয়ং।

    রজনীশ ঘাই পরিচালিক ধাকড় একটি অ্যাকশন থ্রিলার। ছবিটি ২০ মে মুক্তি পায় বড় পর্দায়। ছবিতে কঙ্গনা ছাড়াও অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, অর্জুন রামপাল, দিব্যা দত্ত। প্রযোজনা করেছেন দীপক ও সোহেল মাকলাই। বক্স অফিসে এই ছবি ১০ কোটি টাকার ব্যবসাও করতে পারেনি। আর তাই বেশ ক্ষতিই হয়েছে।

    এর পরেই খবর ছড়ায় প্রযোজককে নাকি তাঁর অফিস বিক্রি করে দিতে হচ্ছে। তবে এই খবরকে সম্পূর্ণ ভিত্তিহীন বলেই দাবি করেছেন প্রযোজক। তিনি বলছেন, "এগুলি একেবারে ভিত্তিহীন গুজব এবং একেবারে ভুল। যা ক্ষতি হয়েছে তা ইতিমধ্য়েই আমি সবটা মিটিয়ে নিয়েছি।"

    আরও পড়ুন- সর্বনাশ! এ কী পোস্ট করলেন সামান্থা? অভিনেত্রীর অ্যাকাউন্ট কি হ্যাক হল?

    ছবিটি সম্পর্কে দীপক বলছেন, "আমরা ছবিটি অনেক বিশ্বাস নিয়ে বানিয়েছিলাম আর এটি খুব ভাল করে তৈরি একটা ছবি। জানি না কী ভুল হল। তবে মানুষ যেটা স্থির করবে সেটাই হবে। কিন্তু আমরা গর্বিত মহিলা স্পাই নিয়ে এমন একটি অ্যাকশন থ্রিলার বানিয়ে।"

    প্রথম দিনেই ধাকড় ছবিটি বেশি ব্যবসা করেনি। বক্স অফিসে মাত্র ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে এই ছবি। ছবিটি বক্স অফিসে অসফল হলে, ট্রোলড হন কঙ্গনা রানাওয়াতও। অভিনেত্রী নিজেও সরব হন সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Kangana Ranaut

    পরবর্তী খবর