Home /News /entertainment /
Bharat kaul-Jayasree Mukherjee: তারকা দম্পতি ভরত-জয়শ্রী রোল বিক্রি করছেন রাস্তার ধারে! এ কী পরিণতি দুই শিল্পীর

Bharat kaul-Jayasree Mukherjee: তারকা দম্পতি ভরত-জয়শ্রী রোল বিক্রি করছেন রাস্তার ধারে! এ কী পরিণতি দুই শিল্পীর

Celebrity Couple Bharat kaul and Jayasree Mukherjee: বাড়িতে ৬ বছরের মেয়ে আর্যাকে রেখে দম্পতি মিলে রোলের দোকান সামলাচ্ছেন দেখে হতভম্ব দর্শকরাও। কিন্তু তাঁদের পরিণতি দেখে চোখের জল ফেলছেন না কেউই।

  • Share this:

    #কলকাতা: দু'জনেই প্রতিষ্ঠিত শিল্পী। টেলিপাড়া জুড়ে তাঁদের অভিনয়ের প্রশংসা। একের পর এক কাজও করেছেন তাঁরা। ভরত কল এবং জয়শ্রী মুখোপাধ্যায়। তারকা দম্পতির এমন কী পরিণতি হল যে তাঁরা রাস্তার ধারে রোল বিক্রি করার ব্যবসা পেতে বসলেন। কর্মচারী নয়, তাঁরা দু'জনে মিলেই হাতে হাতে ২.৫ ফুট লম্বা রোল বানালেন। তার পরে রাস্তায় বেরিয়ে তা বিক্রি করতে শুরু করলেন। অত দীর্ঘ রোল বিক্রি করাও সহজ নয়। শেষ মেশ বিক্রি করতে পারলেন কিনা তা নিয়েও সন্দেহ।

    আরও পড়ুন: ডিজেলের দাম, জাতিবিদ্বেষ, শিক্ষাব্যবস্থা, ছোট্ট বোধির মুখ দিয়ে গুরুত্বপূর্ণ প্রসঙ্গ নয়া মেগায়

    বাড়িতে ৬ বছরের মেয়ে আর্যাকে রেখে দম্পতি মিলে রোলের দোকান সামলাচ্ছেন দেখে হতভম্ব দর্শকরাও। কিন্তু তাঁদের পরিণতি দেখে চোখের জল ফেলছেন না কেউই। বরং রোমাঞ্চিত হয়েছেন। প্রশ্ন জাগছে, তাঁরা কি সত্যিই অত বড় রোল বিক্রি করতে পারলেন? আসলে সবই তো প্রতিযোগিতার অঙ্গ।

    স্টার জলসার 'ইস্মার্ট জোড়ি' রিয়্যালিটি শো-এর প্রতিযোগী ভরত-জয়শ্রী। আর তাই সঞ্চালক জিতের দেওয়া টাস্ক সম্পূর্ণ করতে উঠে পড়ে লেগেছেন তাঁরা। কেবল ভরত এবং জয়শ্রী নন, এই খেলায় অংশ নিয়েছেন পর্দার রামকৃষ্ণ সৌরভ সাহা এবং তাঁর স্ত্রী সুস্মিতা মুখোপাধ্যায়ও। রয়েছেন সোনালী চৌধুরী এবং তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদার। সুদীপ মুখোপাধ্যায় এবং পৃথা চক্রবর্তীও 'রান্নার রণক্ষেত্র'-তে যোগ দান করেছেন। রয়েছেন সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়ও।

    আরও পড়ুন: 'অনুরাগের ছোঁয়া'-তে ইন্দ্রাণী, মধুমিতা, বিক্রম! অন্য পুরুষের প্রেমে পড়বে দীপা?

    এখানে তাঁদের টাস্ক দেওয়া হয়েছে, রাস্তায় বেরিয়ে নানা জায়গায় কঠিন কঠিন রান্না করতে হবে। একের পর এক কলকাতার সব থেকে প্রিয় পদ থাকবে তাতে। এবং বিক্রি করতে হবে। লোকে খাওয়ার পর তাঁদের সার্টিফিকেট দেবেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bharat kaul, Ismart Jodi, Jayashree mukhopadhyay

    পরবর্তী খবর