Home /News /entertainment /
Viral Video: তৈমুরের চোখে গেল ধুলো! খেয়াল নেই করিনা-সইফের! ছবি তুলতে ব্যস্ত তাঁরা! ভাইরাল ভিডিও

Viral Video: তৈমুরের চোখে গেল ধুলো! খেয়াল নেই করিনা-সইফের! ছবি তুলতে ব্যস্ত তাঁরা! ভাইরাল ভিডিও

Viral Video: ছেলে তৈমুরের দিকে একটুও খেয়াল নেই বাবা মায়ের। করিনা ও সইফের ব্যবহারে অবাক ভক্তরা! ভাইরাল ভিডিওতে সমালোচনা।

  • Share this:

    #মুম্বই:  করিনা কাপুর খান। বলিউডের এই নায়িকাকে কে না চেনেন? জনপ্রিয়তায় করিনা সবার সেরা। শুধু অভিনয় জীবন দিয়ে নয়, নিজের ব্যক্তিগত জীবনেও করিনা নজরকাড়া। নবাব পুত্র সইফ আলি খানকে বিয়ে করেন তিনি। বয়সে সইফ করিনার থেকে বেশ অনেকটাই বড়। করিনার আগে নবাবপুত্র বিয়ে করেছিলেন অমৃতা সিংকে। সইফের থেকে দশ বছরের বড় অমৃতা। সেই বিয়েতে দুই সন্তানও হয়। সারা আলি খান, ও ইব্রাহিম।

    করিনাকে বিয়ের পর সইফের ফের দুই পুত্র সন্তান হয়। তৈমুর আলি খান ও জেহ। তৈমুর জম্মের পর থেকেই সেলেব। পাপারাৎজিরা ছোট্ট তৈমুরকে দেখলেই ক্যামেরা তাক করেন। একটা সময়ে বিরক্ত হয়ে, খিটখিটে হয়ে ওঠে ছোট্ট তৈমুর। ঠিক এই কারণেই ছোট ছেলে জেহকে মিডিয়ার সামনে বহুদিন আনেননি করিনা কাপুর খান ও সইফ আলি খান।

    সম্প্রতি একটি বিষয় নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে। একটি ভিডিও সামনে আসায় জল্পনা তৈরি হয়েছে। সেই ভিডিওতে দেখা গিয়েছে। একটি শপং মলে সইফ-করিনার সঙ্গে গিয়েছে টিমটিম। কুনাল খেমুকেও দেখা গিয়েছে তাঁদের সঙ্গে। শপিং মল থেকে বেশ কিছু বই কিনে বাবা মায়ের সঙ্গে হেঁটে বেরিয়ে আসছে তৈমুর।

    পাপারাৎজিরা পুরো পরিবারকে এক সঙ্গে পেতেই ক্যামেরা তাক করে। তৈমুর বেশ সুন্দর করেই ক্যামেরায় পোজ দিচ্ছিলেন। সইফ ও করিনা এসেও দাঁড়ায় তৈমুরকে নিয়ে। হঠাৎই তৈমুরের চোখে কিছু একটা পড়ে। ছোট্ট তৈমুর চোখ ডলতে ডলতে বাবার পিছনে চলে যায়। মা করিনা জোর করে সামনে আসনে চাইলেও সে আসে না। চোখ ডলেই চলে। এদিকে ক্যামেরায় পোজ দিতে গিয়ে ছেলের চোখে কী পড়েছে, সে দিকে আর খেয়াল নেই করিনা বা সইফের।

    অনেকক্ষণ ওই চোখের অস্বস্তি নিয়েই চোখ ডলে তৈমুর। একবারের জন্যেও ছেলের চোখে কী সমস্যা হচ্ছে তাকিয়ে দেখেন না বাবা মা কেউ। এই ভিডিও দেখার পরেই প্রশ্ন ওঠে, করিনা-সইফ কি বিষয়টা খেয়াল করেননি? নাকি ক্যামেরা তাক করা রয়েছে বলে সেদিকে নজর দিতেই ভুলে গিয়েছেন। এই ভিডিও এখন তুমুল ভাইরাল।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Bollywood, Kareena Kapoor Khan, Saif ali kha, T

    পরবর্তী খবর