Home /News /entertainment /
Sushant Singh Rajputs Dog Fudge: সময়ের প্রলেপ, আজও সুশান্তকে খোঁজে ফাজ! কেমন আছে নায়কের প্রিয়বন্ধু?

Sushant Singh Rajputs Dog Fudge: সময়ের প্রলেপ, আজও সুশান্তকে খোঁজে ফাজ! কেমন আছে নায়কের প্রিয়বন্ধু?

Sushant Singh Rajputs Dog Fudge

Sushant Singh Rajputs Dog Fudge

তবে সব কিছুর পরেও সুশান্তের প্রিয় পোষ্যবন্ধু (Sushant Singh Rajputs Dog Fudge) আজও একই ভাবে প্রতীক্ষা করে তার মালিকের।

  • Share this:

    #মুম্বই: ২০২০ সালের ১৪ জুন মুম্বইয়ে অভিনেতার বিলাসবহুল ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্ত সিং রাজপুতের দেহ। মৃত্যুর সময় সুশান্তের সঙ্গে ওই ফ্ল্যাটেই ছিল তাঁর প্রিয়বন্ধু, পোষ্য ফাজ (Sushant Singh Rajputs Dog Fudge)। কালো কুচকুচে ল্যাব্রাডর ব্রিডের ফাজের সঙ্গে সুশান্তের দারুণ সম্পর্ক ছিল (Sushant Singh Rajputs Dog Fudge)। বহু ছবি ও ভিডিওতে ফাজের সঙ্গে দেখা গিয়েছে সুশান্তকে। অভিনেতার মৃত্যু নিয়ে আজও রয়েছে রহস্য, সেটি আত্মহত্যা ছিল না তাঁকে খুন করা হয়েছিল তা নিয়ে রয়েছে নানা বিতর্ক। তবে সব কিছুর পরেও সুশান্তের প্রিয় পোষ্যবন্ধু (Sushant Singh Rajputs Dog Fudge) আজও একই ভাবে প্রতীক্ষা করে তার মালিকের।

    সুশান্তের মৃত্যুর পর একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে দেখা গিয়েছিল, সারা বাড়িতে সুশান্তকে খুঁজে বেড়াচ্ছে সে। মৃত্যুর কয়েকদিন পর থেকে খুবই মনমরা হয়ে উঠেছিল সে। খাবার খাওয়াতেই এসেছিল অনীহা। পরে সুশান্তের বাবা কেকে সিং পটনার বাড়িতে নিয়ে যান মুম্বই থেকে। এখন সেখানেই রয়েছে ফাজ। রবিবার পটনার বাড়ি থেকে সুশান্তের প্রিয়বন্ধু ফাজের সঙ্গে ছবি শেয়ার করেছেন দিদি শ্বেতা সিং কীর্তি। আর সেই ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

    আরও পড়ুন: সামান্থা ওজন কমান এই একটি খাবারে, কাজে আসতে পারে আপনারও! জানুন

    ছবি পোস্ট করে শ্বেতা লিখেছেন, 'ফাজ বেবির সঙ্গে, ওকে জড়িয়ে ধরতে খুব ভালো লাগে'। ফাজের উপস্থিতিই যেন জানান দেয় তার হারিয়ে যাওয়া মালিকের স্নেহের কথা। সুশান্তের দিদি শ্বেতার কথায় নেটাগরিকরাও সুশান্তের কথা মনে করেছেন। ফের একবার সুশান্তের অকালে চলে যাওয়া এবং ফাজের সঙ্গে পুরনো কথা মনে করেছেন তাঁরা। সুশান্ত কি জান, সুশান্তের প্রিয়বন্ধু এমন লিখেও কমেন্ট করেছেন অনেকে।

    আরও পড়ুন: ছোটবেলায় কী নাম ছিল লতার? কীভাবে তিনি হয়ে উঠলেন সবার লতা? দেখুন অজানা কাহিনি

    সুশান্তের চলে যাওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ফাজের ছবি ভাইরাল হয়েছিল। দেখা যায়, কালো ল্যাব্রাডরটি বসে আছে এক কোণে। কেউ তাকে একটা ফোন দিয়েছেন, তাতে রয়েছে সুশান্তের ছবি। অভিনেতার বন্ধু মনবীর লিখেছিলেন, 'ভাই সুশান্ত, আর কেউ না হোক, এ তো তোমার মূল্য জানত!' সুশান্তের দিদিও মাঝে মাঝেই পটনার বাড়ি থেকে ছবি শেয়ার করেন। তিনি বিদেশে থাকলেও, নিয়মিত সুশান্তের অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রেখে চলেছেন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Fudge, Sushant singh Rajput

    পরবর্তী খবর