Home /News /entertainment /
Sunny Leone | Anurag Kashyap: সানির কোলে অনুরাগ! নীল সুন্দরীর জীবন বদলে দিলেন কাশ্যপ! তাও মাত্র একটা ফোনে! জানুন

Sunny Leone | Anurag Kashyap: সানির কোলে অনুরাগ! নীল সুন্দরীর জীবন বদলে দিলেন কাশ্যপ! তাও মাত্র একটা ফোনে! জানুন

Sunny Leone | Anurag Kashyap: সানি লিওনের ভাগ্য বদলে দিলেন অনুরাগ কাশ্যপ! একেবারে কোলাকোলি অবস্থা! সবটা জানলে অবাক হবেন

  • Share this:

    #মুম্বই:  সানি লিওনকে কে না চেনেন! বলিউডের এই নায়িকার জীবন কিন্তু সহজ নয়! নানা কিছুর মধ্যে দিয়ে যেতে হয়েছে তাঁকে। নীল ছবির দুনিয়ার সেরা নায়িকা ছিলেন তিনি। কিন্তু একদিন হঠাৎ সব ছেড়ে দিয়ে বলিউডে এসে কাজ করতে চান এই মেয়ে! কিন্তু নীল ছবির স্বপ্ন সুন্দরীকে কাজ দিতে চাননি অনেকেই। তবুও হাল ছাড়েননি সানি লিওন। ছোট ছোট কাজ করার সুযোগগ পেলেও হাতছাড়া করেননি। ধীরে ধীরে বি-টাউনে একটা জায়গা বানিয়েছেন তিনি। তবে এই যাত্রা পথে পার হয়েছে অনেকগুলো বছর! জীবনে কখনও অনুএররাগ কাশ্যপের ছবিতে অভিনয় করার সুযোগ পাবেন, ভাবেননি সানি লিওন!

    কিন্তু ভাগ্যের চাকা বদলাতে শুরু করলে মানুষের জীবনে সব কিছুই ভালো ঘটে। এত গুলো বছর বলিউডে পড়ে থাকার পর অবশেষে এল অনুরাগ কাশ্যপের ফোন। ২০১২ সালে পূজা ভট্টের থ্রিলার 'জিসম ২' দিয়ে অভিনয়ে আত্মপ্রকাশ করেন তিনি। পরে ‘জ্যাকপট’, 'রাগিণী এমএমএস ২', 'এক পহেলি লীলা' এবং 'মস্তিজাদে'-র মতো ছবিতে অভিনয় করেন। সানিকে সম্প্রতি এমএক্স প্লেয়ার ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে প্রধান চরিত্রে দেখা গিয়েছে। অর্জুন রামপাল অভিনীত ‘দ্য ব্যাটল অব ভিমা কোরেগাঁও’-এর একটি গানে সানিকে দেখা যাবে, ২০২৩ সালে মুক্তি পাবে সেই ছবি। তবে এসবের মাঝেই সানির জীবনে এলেন অনুরাগ কাশ্যপ।

    View this post on Instagram

    A post shared by Sunny Leone (@sunnyleone)

    সানি ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ। জীবনের নানা কিছু তিনি জানান এই মাধ্যমে! এবার খুশির খবর দিলেন তিনি। সানির পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, সানির কোলে এসে বসেছেন অনুরাগ। এই ছবি পোস্ট করে সানি লেখেন, " আমার স্বপ্ন সত্যি হয়েছে! কখনও ভাবিনি অনুরাগের মতো এত বড় মাপের পরিচালক আমায় কাজের সুযোগ দেবেন। এত বছর ভারতে, বলিউডে থাকার পরে অবশেষে আমি ফোন পেলাম অনুরাগের। জিজ্ঞেস করল, আমি ওর ছবির জন্য অডিশন দেব কি না! জীবনে এমন কিছু মুহূর্ত হঠাৎই আসে। যা জীবন বদলে যায়। অনুরাগ আমার জন্য যা করল, কখনও ভুলব না। আমায় পথ দেখানোর জন্য ধন্যবাদ। ভালবাসি।’ এই পোস্ট শেয়ার করে সানি জানান তাঁর নতুন কাজের কথা! সত্যিই ভাগ্য বদলেছে সানির!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Anurag Kashyap, Bollywood, Sunny Leone

    পরবর্তী খবর