Home /News /entertainment /

Sukesh Chandrasekhar:ইডি-র তদন্তে প্রকাশ, 'কনম্যান' সুকেশের সঙ্গে যোগ রয়েছে ৫ বলি নায়িকার, শুরু হবে জেরা

Sukesh Chandrasekhar:ইডি-র তদন্তে প্রকাশ, 'কনম্যান' সুকেশের সঙ্গে যোগ রয়েছে ৫ বলি নায়িকার, শুরু হবে জেরা

  • Share this:

    #মুম্বই: ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে (Sukesh Chandrasekhar) জেরা করে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সংস্থার পেশ করা চার্জশিটে প্রথমে ছিল বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহির নাম (Conman's Gifts to Jacqueline Fernandez)। এবার তালিকা দীর্ঘ হল! ইডি-র পেশ করা চার্জশিটে জ্যাকলিন আর নোরা ছাড়াও রয়েছে আরও ৫ বলিউড অভিনেত্রীর নাম! বিভিন্ন সময়ে তাঁরা সুকেশের থেকে দামি উপহার নিয়েছেন, অথবা কনম্যানের সঙ্গে যোগাযোগ রেখেছেন!

    আরও পড়ুন: ৮৩-র বিশ্বকাপ জয়ের রাতটা গোটা ভারতীয় দল খালি পেটে ঘুমিয়েছিল: কপিল দেব

    জানা যাচ্ছে, এই পাঁচ অভিনেত্রীকে খুব শীঘ্রই তলব করবে ইডি। জানা যাচ্ছে, তাঁদের সুকেশ মামলায় সাক্ষী হিসাবে ব্যবহার করা হবে। তদন্ত করে দেখা হবে, অভিনেত্রীরা কি সুকেশের আসল পরিচয় সম্পর্কে ওয়াকিবহাল ছিলেন? তাঁরা কেন তার থেকে নামীদামি উপহার নিয়েছিলেন? জানা যাচ্ছে, ইডি খুব শ্রীঘ্রই জ্যাকলিন ও নেরার থেকে সুকেশের দেওয়া সমস্ত উপহার বাজেয়াপ্ত করবে। অনুমান, ১০ কোটির বেশি মূল্যের উপহার দেওয়া হয়েছিল জ্যাকলিনকে। নোরা পেয়েছিলেন একটি বিএমডাব্লু গাড়ি।

    ইতিমধ্যেই ইডির তরফে একাধিক বার জেরা করা হয়েছে জ্যাকলিনকে। গত ৮ ডিসেম্বর দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বই বিমানবন্দরে জ্যাকলিন ফার্নান্ডেজকে আটক করে ইডি। কিছুক্ষণ জেরার পর অবশ্য তাঁকে মুম্বই বিমানবন্দর থেকে চলে যাওয়ার অনুমতি দেন তদন্তকারীরা (Conman's Gifts to Jacqueline Fernandez)। সুকেশ চন্দ্রশেখররে বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় জড়িত থাকার অভিযোগে জেরা করা হয়েছে নোরাকেও।

    তদন্তে নেমে ইডি জানতে পারে, দামি উপহারে দুই অভিনেত্রীকে ভরিয়ে রেখেছিলেন অভিযুক্ত সুকেশ (Conman's Gifts to Jacqueline Fernandez)। উপহারের তালিকায় বাদ ছিল না ব্র্যান্ডেড গাড়িও। দাখিল করা চার্জশিটে ইডি জানিয়েছে, জ্যাকলিনের মেক-আপ আর্টিস্ট শান মুত্তাতিলের মাধ্যমেই অভিনেত্রীর সঙ্গে পরিচয় হয় সুকেশের। অগাস্ট এবং অক্টোবরে রেকর্ড করা তাঁর বয়ানে জ্যাকলিন জানিয়েছেন, তিনি সুকেশের কাছ থেকে কিছু উপহার পেয়েছিলেন। তালিকায় ছিল নামীদামি ডিজাইনার ব্র্যান্ড 'গুচ্চি' আর 'শ্যানেল'-এর দুটো ব্যাগ, দুটো গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট। তিনি এও জানান, সুকেশ তাঁকে একটি মিনি কুপার-এর গাড়ি দিয়েছিল বটে, কিন্তু তিনি তা ফিরিয়ে দেন! অন্যদিকে, ইডি-র জেরায় সুকেশ জানিয়েছেন, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন। BMW X5 গাড়ির পাশাপাশি ১.১৩ কোটি টাকা ধার দিয়েছেন জ্যাকলিনের বোনকে। এখানেই শেষ নয়! নায়িকার মা-কে একটি পোরশে আর বাবাকে একটি মাসারাতি গাড়ি দিয়েছে সুকেশ। সুকেশের আইনজীবী আগেই দাবি করেছিলেন, জ্যাকলিন এবং সুকেশ প্রেম করতেন। কিন্তু নায়িকার মুখপাত্র সে'কথা উড়িয়ে দিয়ে জানান, পর দু’বার তাঁদের ঘনিষ্ঠ ছবি প্রকাশ পেয়েছে নেটমাধ্যমে। চার্জশিটে লেখা রয়েছে, সুকেশের সঙ্গে জ্যাকলিনের কথোপকথন শুরু হয় চলতি বছরের শুরুর দিকে। তার পরেই বলি-নায়িকাকে উপহার পাঠানো শুরু করেন সুকেশ।

    জানা যায়, সুকেশের (Sukesh Chandrasekhar) সঙ্গে চেন্নাইতে চার বার দেখা হয়েছিল শ্রীলঙ্কার অভিনেত্রীর। ইডির দাবি, সুকেশ নাকি জ্যাকলিনের জন্য ব্যক্তিগত বিমানের ব্যবস্থাও করে দিয়েছিলেন যাতে তাঁদের দেখা করায় কোনও বাধা না পড়ে। তা ছাড়া সুকেশ জেলে থাকাকালীনও জ্যাকলিন তাঁর সঙ্গে কথা বলতেন ফোনে। সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে জানা গিয়েছে, ইডি নাকি আদালতকে এ কথাও জানিয়েছে, সুকেশ নায়িকার পরিবারকেও অর্থ সাহায্য করেছেন একাধিক বার।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Sukesh Chandrasekhar

    পরবর্তী খবর