Home /News /entertainment /

83 Movie Kapil Dev: ৮৩-র বিশ্বকাপ জয়ের রাতটা গোটা ভারতীয় দল খালি পেটে ঘুমিয়েছিল: কপিল দেব

83 Movie Kapil Dev: ৮৩-র বিশ্বকাপ জয়ের রাতটা গোটা ভারতীয় দল খালি পেটে ঘুমিয়েছিল: কপিল দেব

83 Movie Kapil Dev

83 Movie Kapil Dev

স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব ও তাঁর সতীর্থরা। (83 Movie Kapil Dev)

  • Share this:

    #মুম্বই: ১৯৮৩ সালে ভারতীয় ক্রিকেট দলের প্রথমবার বিশ্বকাপ জয়ের গল্প নিয়ে তৈরি হয়েছে '৮৩' ছবিটি (83 Movie Kapil Dev)। ইতিমধ্যেই গোটা দেশে ৮৩ নিয়ে উচ্ছ্বাস তৈরি হয়েছে ভক্তকুলে। বলিউডের পাশাপাশি দেশের সমস্ত ক্রিকেট ভক্ত এই ছবি দেখার জন্য উৎসুখ হয়ে রয়েছেন। ২৩ ডিসেম্বর এই ছবির স্পেশ্যাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিল। ছবি বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে শুক্রবার, ২৪ ডিসেম্বর। স্পেশ্যাল স্ক্রিনিংয়ে হাজির ছিলেন বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেব ও তাঁর সতীর্থরা। (83 Movie Kapil Dev)

    একটি সাক্ষাৎকারে কপিল দেব সেই বিশেষ দিনের অভিজ্ঞতা শেয়ার করেছেন (83 Movie Kapil Dev)। কপিল জানিয়েছেন, ওয়েস্ট ইন্ডিজকে ফাইনালে হারিয়ে বিশ্বকাপ জয়ের রাতে গোটা ভারতীয় দল না খেয়ে ঘুমিয়েছিল। কিন্তু কেন? কপিল জানিয়েছেন, একটি বিল তাঁকে দেওয়া হয়েছিল বহুমূল্যের। কিন্তু কীভাবে অত টাকার বিল হয়েছিল তা আজও তাঁর কাছে রহস্য। সাক্ষাৎকারে কপিল আরও জানান, ভারতীয় খেলোয়াড়রা সারা রাত সেদিন পার্টি করেছিলেন। রাতে খাবার খাওয়ার আর সময় পাননি কেউই।

    আরও পড়ুন: লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে জ্যাকলিনকে হলিউড ছবির প্রতিশ্রুতি দেন প্রতারক চন্দ্রশেখর!

    যখন আনন্ত-উচ্ছ্বাস খানিকটা কমে এবং প্রত্যেকে একটু কথা বলতে বসার সময় পান, তখন দেখা যায় এতটাই রাত হয়ে গিয়েছে যে, কোনও রেস্তোরাঁ বা ক্যান্টিন আর খোলা নেই। ফলে খালি পেটেই সব খেলোয়াড়রা সেই রাতটা কাটিয়েছিলেন। আসলে, জয়ের আনন্দের পেট-মন ভরে গিয়েছিল সকলের। কপিল জানিয়েছেন, দেশের জন্য ইতিহাস লেখা ছেলেরা সেদিন আর তা নিয়ে একবারও ভাবেননি। আনন্দেই ঘুমিয়েছিলেন খালি পেটে।

    আরও পড়ুন: সকালে ওমিক্রন পরীক্ষা হল করিনা কাপুরের, আর বিকেলে এল 'বড়' খবর! দিলেন নায়িকাই...

    ৮৩ ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করেছেন রণবীর সিং। তাঁর চরিত্রের জন্য ইতিমধ্যেই সর্বস্তরে প্রশংসা পেয়েছেন রণবীর। কপিল দেবের স্ত্রী রোমি দেবের ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন। ছবির পরিচালক কবীর খান। বড় পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Deepika padukone, Kapil Dev, Ranveer Singh

    পরবর্তী খবর