Home /News /entertainment /

Kareena Kapoor Health Update: সকালে ওমিক্রন পরীক্ষা হল করিনা কাপুরের, আর বিকেলে এল 'বড়' খবর! দিলেন নায়িকাই...

Kareena Kapoor Health Update: সকালে ওমিক্রন পরীক্ষা হল করিনা কাপুরের, আর বিকেলে এল 'বড়' খবর! দিলেন নায়িকাই...

Kareena Kapoor Health Update

Kareena Kapoor Health Update

যবে থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, সেদিন থেকে একেবারেই চার দেওয়ালে আটকে ছিলেন করিনা (Kareena Kapoor Health Update)।

  • Share this:

    #মুম্বই: গতকালই ইনস্টাগ্রামের স্টোরিেত লিখেছিলেন, ১২ দিন হয়েছে কোয়ারিন্টিন থাকার। আর যেন তর সইছে না করিনা কাপুর খানের। যবে থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন, সেদিন থেকে একেবারেই চার দেওয়ালে আটকে ছিলেন করিনা (Kareena Kapoor Health Update)। কদিন আগেই বড় ছেলে তৈমুর আলি খানের জন্মদিন ছিল। কিন্তু করোনার জেরে সেখানেও কোনও উদযাপন করতে পারেননি বেবো (Kareena Kapoor Health Update)। দুই ছেলে তৈমুর ও জেহ এবং স্বামী সইফ আলি খানের থেকে একেবারেই দূরে ছিলেন তিনি। অবশেষে শুক্রবার, আক্রান্ত হওয়ার ১৩ দিনেই মিলল খুশির খবর। (Kareena Kapoor Health Update)

    শুক্রবার সকালেই খবর শোনা গিয়েছিল, করিনার ওমিক্রন পরীক্ষার জন্য জিনোম সিকোয়েন্স করা হয়েছে এবং সেটি নেগেটিভ এসেছে (Kareena Kapoor Covid Negative)। এবার তার থেকেও বড় খবর হল, করোনাভাইরাসকেই একেবারে জব্দ করে কোভিড মুক্ত হয়েছেন করিনা। ইনস্টাগ্রামের স্টোরিতে সঙ্গে সঙ্গেই নিজের সুস্থতার খবর শেয়ার করেছেন নায়িকা (Kareena Kapoor Covid Negative)। বড়দিনের আগে করিনার করোনামুক্ত হওয়ার ঘটনায় খুশি গোটা পটৌডী থেকে কাপুর পরিবার। এবং অবশ্যই করিনার অসংখ্য ভক্ত। করিনা নিজেই যেমন করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন, তেমনই নিজেই শেয়ার করেছেন মুক্ত হওয়ার কথা (Kareena Kapoor Covid Negative)।

    . .

    ইনস্টাগ্রামের স্টোরিতে করিনা লিখেছেন, 'আমি কোভিড ১৯ নেগেটিভ হয়েছি। এই ভয়াবহ সময়ে আমার প্রিয় দিদি আমাদের পথ দেখিয়েছে। আমার প্রিয় বন্ধু অমৃতা... আমার আমার প্রিয় বন্ধুরা ও পরিবার, আমার পুনি, নয়না এবং যাঁরা প্রার্থনা করেছেন। আমার ভক্তরা, বিএমসির এতটা সাহায্য এসআরএল ডক্টর অবিনাশ ফাড়কে ল্যাবস এতটা ভালো হওয়ার জন্য। এবং শেষে আমার প্রিয় স্বামী এতটা ধৈর্য দেখিয়ে হোটেল রুমে বন্ধ থাকার জন্য... নিজের পরিবারের থেকে দূরে। সবাইকে মেরি ক্রিসমাস। সাবধােন থাকুন। ওকে বাই, এবার আমার বাচ্চাদের আদর করার পালা যেন কোনওদিন করিনি।'

    আরও পড়ুন: করোনা আক্রান্ত করিনা কাপুর কেমন আছেন? 'সেজেগুজে' নিজেই দিলেন আপডেট!

    গত সপ্তাহের সোমবার নিজেই করিনা সোশ্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর শেয়ার করেছিলেন। সেই থেকে বাড়িতে একেবারেই চারদেওয়ালে বন্দি রয়েছেন করিনা। বড় ছেলে তৈমুরের জন্মদিন ছিল ২০ ডিসেম্বর। সেদিনও তিনি সোশ্যাল মিডিয়ায় তৈমুরের প্রথম হাঁটার ভিডিও পোস্ট করে উদযাপন করেছিলেন। আপাতত তিনি দিন গুনছেন পরিবারের সঙ্গে মিলিত হওয়ার। ১৪ দিন পর সাধারণত কোয়ারিন্টিনের সময়কাল। তার আগে শুক্রবারই তাঁর করোনার রিপোর্ট নেগেটিভ চলে এসেছে। ফলে খুবই উচ্ছ্বসিত তিনি।

    আরও পড়ুন: লিওনার্দো ডিক্যাপ্রিওর সঙ্গে জ্যাকলিনকে হলিউড ছবির প্রতিশ্রুতি দেন প্রতারক চন্দ্রশেখর!

    এ বছরের ২১ ফেব্রুয়ারি নিজেদের দ্বিতীয় পুত্রসন্তান জেহর জন্ম হয়। তৈমুর তাঁদের বড় ছেলে। কাজের দিক থেকে করিনাকে শেষ দেখা গিয়েছে আংরেজি িমডিয়াম ছবিতে। আগামীতে তাঁকে দেখা যাবে আমির খানের সঙ্গে লাল সিং চাড্ডা ছবিতে। সামনের বছর শুরুতেই মুক্তি পাওয়ার কথা এই ছবির।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Kareena Kapoor, Kareena Kapoor Khan

    পরবর্তী খবর