Home /News /entertainment /
Subhomoy Chatterjee-Rudranil Ghosh: 'হেব্বি ভাল থেকো শুভদা'! টলি অভিনেতার শেষ যাত্রায় রুদ্রনীল! লিখলেন আবেগঘন পোস্ট

Subhomoy Chatterjee-Rudranil Ghosh: 'হেব্বি ভাল থেকো শুভদা'! টলি অভিনেতার শেষ যাত্রায় রুদ্রনীল! লিখলেন আবেগঘন পোস্ট

Subhomoy Chatterjee-Rudranil Ghosh: 'খেতে না পাওয়ার সময় এই লোকটাই আমাদের খাবার তুলে দিত নিজের বাড়িতে ডেকে ! ' অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়ের মৃত্যুতে শোকাহত রুদ্রনীল ঘোষ!

  • Share this:

    #কলকাতা: টলিপাড়ায় ফের শোকের ছায়া। প্রয়াত হলেন অভিনেতা শুভময় চট্টোপাধ্যায়। মঙ্গলবার সকাল সাড়ে আটটা নাগাদ কলকাতার বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বহুদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়ছিলেন তিনি। শেষ জয় হল না তাঁর।

    খাদ্যনালীর ক্যানসারে আক্রান্ত ছিলেন অভিনেতা। বহুদিন ধরেই অসুস্থ তিনি। গলায় স্টেন বাসানো হয়েছিল। গত কয়েকদিন ধরেই খুব অসুস্থ তিনি। আইসিইউতে ভর্তি ছিলেন শুভময়। তবে এত লড়াইয়ের পরেও শেষ রক্ষা হল না। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে টলিপাড়ায়। বহু টলি অভিনেতাই আজ শোক প্রকাশ করেছেন। শেষ যাত্রার ছবি পোস্ট করে অভিনেতা শুভময়ের স্মৃতিতে ভাসলেন রুদ্রনীল ঘোষ।

    আরও পড়ুন:  জয়ন্তী নদীর ধারের হোম-স্টে গুলোর ভবিষ্যৎ কী? সংকটে বক্সা-জয়ন্তী পর্যটন শিল্প!

    তিনি ফেসবুকে লিখলেন, ' শুভদা চলে গেলো, আমাদের একটা ইতিহাস বই হারিয়ে গেল। অভিনেতা লেখক গীতিকার সুরকার শ্রী শুভময় চট্টোপাধ্যায় !ক্যান্সারে আক্রান্ত ছিল, বয়েস হয়েছিল একষট্টি ! আজ আমি বা আমাদের মধ্যে অনেকে জীবনে যতটুকু হতে পেরেছি, স্ট্রাগল বা লড়াইয়ের দিনে যতটুকু বাঁচতে বা শিখতে পেরেছি , অভাবকে ইয়ার্কি মেরে দূরে তাড়াবার সাহস পেয়েছি ,তার অনেকটাই এই মানুষটার কাছ থেকে শেখা ! খেতে না পাওয়ার সময় এই লোকটাই আমাদের খাবার তুলে দিত নিজের বাড়িতে ডেকে ! অভিনয়ের ব্যাকরণ বই যে আমাদের সমাজে রাস্তায় পাড়ায় বাজারে ঘুরে বেড়ানো মানুষ গুলোই , তা সহজ করে পড়িয়েছিল এই লোকটাই ! একজন শিক্ষক হারালাম ! অনেকের কাছে এলোমেলো ছিল মানুষটা ...হিসেব বুঝতো না নাকি....মাঝে মধ্যেই নিরুদ্দেশ হয়ে যেত ... হাতে ১০০ টাকা পেলে ২০০ টাকা উড়িয়ে দিত ছেলেছোকরাদের সাথে! কারণ , লোকটা বিশ্বাসই করতো না , বয়েস বাড়লে বা গুণী হলে সামাজিক নিয়ম মেনে একটু গম্ভীর টোম্ভীর হতেই হয়, মেলামেশা পাল্টাতে হয়! হিসেবের বাজারে বড়োই উল্টো ছিল শুভদা!"

    তিনি আরও লেখেন, "অভিনয় বা লেখালিখির কাজ শুধু তাদের সাথেই করতো যাদের সাথে মনের মিল হত ! তাই হয়তো যতটা গুণী , ততোটা কদর কপালে জোটেনি ! যদিও তাতে থোড়াই কেয়ার বা কমপ্লেইন ছিল লোকটার ! জীবনের সেকেন্ড হাফে করা কিছু কাজ ভাল রেখে গেলো ! মহালয়া সিনেমায় অনবদ্য অভিনয় , চোলাই সিনেমার ডায়লগ লিখিয়ে হিসেবে ফিল্মফেয়ার পুরস্কার , হরে কৃষ্ণ ছবির জন্য আন্তর্জাতিক স্বীকৃতি.. ইত্যাদি ইত্যাদি! হেব্বি ভাল থেকো শুভদা ! ওপারেও নিজের মতো বিন্দাস থেকো!"

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Rudranil Ghosh, Subhomoy Chatterjee, Tollywood

    পরবর্তী খবর