Home /News /entertainment /
Mon Phagun 1 year: মনফাগুনের ১বছর পূর্তি! তবে উদযাপনে নেই কোনও কেক, আলো... এই আনন্দ উৎসবে যোগ দিতে পারবেন আপনিও

Mon Phagun 1 year: মনফাগুনের ১বছর পূর্তি! তবে উদযাপনে নেই কোনও কেক, আলো... এই আনন্দ উৎসবে যোগ দিতে পারবেন আপনিও

Mon Phagun 1 year: কেক কাটা, আলো, হইচই, উদযাপনের একদম সময় নেই। তা বলে একটা সেলেব্রেশন হবে না, তা হয়?

  • Share this:

    #কলকাতা: ঝগড়া-তর্ক, ভালবাসা-রোম্যান্সে ১বছর কাটিয়ে দিল 'মন ফাগুন'। টেলিভিশনের পর্দায় জমে উঠেছে ধারাবাহিক। ঋষি এবং পিহুর কেমিস্ট্রিতে মজেছে দর্শক। ‘মন ফাগুন’ (Mon Phagun) ছোটবেলার হারিয়ে যাওয়া প্রেমের গল্প শোনায় এই ধারাবাহিক । হৃষিরাজের ভূমিকায় রয়েছে সকলের প্রিয় শন বন্দ্যোপাধ্যায় (Sean Banerjee) আর পিহু’র ভূমিকায় নবাগতা সৃজলা গুহ (Srijla Guha)। পরিবারের একাত্মবোধের পাশাপাশি রয়েছে বাড়ির জামাইয়ের ষড়যন্ত্রের হাতছানি। গল্পের নায়ক-নায়িকা কেউ কাউকে চিনেও চিনতে পারছে না। সব মিলিয়ে জমজমাট এই ধারাবাহিক ৷ তারপরেই সোশ্যাল মিডিয়ায় ঋষি আর পিহু একটা নতুন কনটেস্ট নিয়ে এল। তাতে পার্টিসিপেট করতে পারবেন আপনিও।

    মন ফাগুনের ১বছরেও কাজ থেকে ছুটি নেই নায়ক-নায়িকা ও কলাকুশলীদের। জোরকদমে শ্যুটিং চলছে আউটডোরে। ফলে সেটে কেক কাটা, আলো, হইচই, উদযাপনের একদম সময় নেই। তা বলে একটা সেলেব্রেশন হবে না, তা হয়? একেবারেই না। ধারাবাহিকের দুই মুখ ঋষিরাজ এবং পিহু দর্শকদের জন্য আনল নতুন চমক। দর্শকরা তাঁদের সাধের সিরিয়ালের সাফল্যে কীভাবে উদযাপন করছেন নিজেদের বাড়িতে? তা ভিডিও করে ট্যাগ করতে হবে ফেসবুকের মন ফাগুন পেজকে। সবচেয়ে সেরা ভিডিও যিনি করবেন, তিনি পাবেন সেটে গিয়ে সকলের সঙ্গে দেখা করার সুযোগ। এছাড়াও বাকি দর্শকদের ভিডিও ফেসবুক পেজ কর্তৃপক্ষ শেয়ার করবেন। ফলে বুঝতেই পারছেন, আপনার কাছে রয়েছে এখন সুবর্ণ সুযোগ।

    আরও পড়ুন: কলকাতার বর্ষার মরশুমে আইরিস ছোঁয়া! সোমলতা-অনিন্দ্য-উপল জুটির বিশেষ নিবেদন-'জলচিঠি'

    আরও পড়ুন: চাঁদের হাটেই হাড্ডাহাডি লড়াই! ফাইনাল একেবারেই দোরগোড়ায়! ৩১ জুলাই-এর মঞ্চে কারা হবেন 'ইস্মার্ট জোড়ি'?

    প্রসঙ্গত, টিআরপি-র দৌড়ে সপ্তাহখানেক ধরেই পিছিয়ে রয়েছে ‘মন ফাগুন’। এমনকি, ঋষি আর পিহুর বিয়েও টিআরপিতে কোনও প্রভাব ফেলতে পারেনি । তাই দর্শকদের টানতে ফের তৃতীয় ব্যক্তিকে ধারাবাহিকে নিয়ে আসা হয়েছে বলে মনে করা হচ্ছে । এবার এই তৃতীয় ব্যক্তি, নেত্রা কতটা টিআরপিতে প্রভাব ফেলতে পারে, সেটাই দেখার ।

    Published by:Aryama Das
    First published:

    Tags: Star Jalsha, Tollywood

    পরবর্তী খবর