Home /News /entertainment /
Srijit-Mithila: সৃজিত-মিথিলার ঘরে ভুবনের 'কাঁচা বাদাম ! আইরার কাণ্ডে অবাক নেটিজেনরা ! ভাইরাল ভিডিও

Srijit-Mithila: সৃজিত-মিথিলার ঘরে ভুবনের 'কাঁচা বাদাম ! আইরার কাণ্ডে অবাক নেটিজেনরা ! ভাইরাল ভিডিও

photo source collected

photo source collected

Kacha Badam: সৃজিত-মিথিলার ঘরে কাচা বাদাম কী করছে? আইরাই বা কী করল? ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: কাঁচা বাদাম, দাদা কাঁচা বাদাম (Kacha Badam)। এই গান এখন কে না জানেন! বীরভূমের গ্রামে থাকেন ভুবন বাদ্যকার। কিন্তু তাঁর গান পৌঁছে গিয়েছে দেশের সীমা পেরিয়ে বিদেশের ঘরে ঘরে। রাশিয়া থেকে নাইজেরিয়া, সকলেই এখন কাঁচা বাদামে মত্ত। সিটি গোল্ড বা ইমিটেশনের গয়নার বদলে কাঁচা বাদাম বিক্রি করতেন ভুবন। সেই গয়না আবার পরে অন্য জায়গায় বিক্রি করে সামান্য উপার্জন তাঁর। এই বিক্রি করতে গিয়েই 'কাঁচা বাদাম' গানটি গাইতেন তিনি। কিন্তু এখন এই 'কাঁচা বাদাম' গানে কে না নেচেছেন। এবার সৃজিতের (Srijit Mukherjee) বেডরুমে পৌঁছে গেল ভুবন বাদ্যকারের 'কাঁচা বাদাম'।

    ভাবছেন তো, সে আবার কী? সৃজিত কী বাদাম কিনলেন তাঁর থেকে? না না, বিষয়টা হল সৃজিত-মিথিলার ছোট্ট মেয়ে আইরা। সে মেতে উঠল এই গানে। বাড়িতে কাঁচা বাদাম গানে ছোট্ট আইরা দারুণ নাচল। আর সেই নাচের ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন মিথিলা (Mithila)। যা দেখেই টলিউডের অনেকেই প্রশংসায় ভরিয়েছেন।

    ২০১৯ সালে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের (Srijit Mukherjee) সঙ্গে বিয়ে হয় মিথিলার। তবে আইরা ও সৃজিতের বন্ধুত্ব নজর কেড়েছে সব সময়। বাবার আদরে মেয়ে আইরা যেন রাজকন্যা। আবার বেস্ট ফ্রেন্ডও বটে। আইরা এখন পড়ে কলকাতাতেই। বেশির ভাগ সময়েই সে থাকে সৃজিতের কাছে। মাঝে মধ্যে ঢাকাতেও যেতে দেখা যায় তাঁকে। সেখানে মামার বাড়ি আইরার। শ্বশুর বাড়িতে আবার সৃজিতের দারুণ মজা। নিজেই পোস্ট করে জানিয়েছিলেন, যে সেখানে কত রকম রান্না করে খাওয়ানো হয় তাঁকে। এমনিতে সৃজিত খেতে খুব ভালবাসেন।

     আরও পড়ুন: শাখা-পলা! মাথায় সিঁদুর ! পিঠ কাটা পোশাকে সূর্যাস্তের কবিতা লিখলেন মৌনি রায় !

    অন্যদিকে টলিউডে কাজ শুরু করেছেন মিথিলা (Mithila)। রাজর্ষি দের ছবি 'মায়া'তে অভিনয় করেছেন তিনি। এর পরে তাঁকে দেখা যাবে রিঙ্গোর পরের ছবি 'আ রিভার ইন হ্যাভেন' ছবিতে। ওয়েব সিরিজেও দেখা যাবে তাঁকে। হাতে অনেক কাজ। তার মাঝেই মেয়ের এই মিষ্টি নাচে মেতে উঠলেন মিথিলা।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Kacha Badam, Mithila, Srijit Mukherjee

    পরবর্তী খবর