Srabanti Chatterjee| কোল আলো করে শ্রাবন্তীর ঘরে এল পুত্র সন্তান ! ১৮ বছর পর খুশির খবর দিলেন নায়িকা !

photo source Instagram

Srabanti Chatterjee| সংসারে নতুন সদস্য আসায় সকলেই বেশ খুশি। অনেক দায়িত্ব বেড়ে গেল শ্রাবন্তীরও।

  • Share this:

    #কলকাতা: শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti chatterjee) বাংলা সিনেমা জগতের পরিচিত মুখ। সেই সঙ্গে তিনি অনেক সামাজিক কাজের সঙ্গেও যুক্ত। বিজেপির হয়ে নির্বাচনে লড়তেও দেখা গিয়েছিল তাঁকে। শ্রাবন্তী সব সময় ভীষণ সাহসী। যা করেন সবটা মাথা উঁচু করে করেন। প্রেম বা বিয়ে ভেঙে গেলে তা মেনে নিতেও দ্বিধা নেই এই নায়িকার। শুধু লোকে কি বলবে , ভেবে পিছিয়ে পড়ার মেয়ে তিনি নন। তিন বার বিয়ে করেছেন শ্রাবন্তী। শেষ বার রোহনকে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেখানেও হয়নি মনের মিল। সম্পর্কের ইতি আইনি মতে না টানলেও, দূরেই আছেন তিনি। কাজ ও নিজের ছেলে ঝিনুককে নিবে দিব্য কাটছে তাঁর। ঝিনুকও এখন অনেকটা বড়। মায়ের বেস্ট ফ্রেন্ড। ওদিকে এসবের মাঝেই দারুণ সুখবর দিলেন অভিনেত্রী।

    সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ শ্রাবন্তী (srabanti) । বিশেষ করে ইনস্টাগ্রামে। সেখানেই আজ এক সদ্যোজাতর ছবি পোস্ট করেন শ্রাবন্তী। এবং লেখেন , " ছেলে সন্তানের জন্ম হয়েছে।" এই পোস্ট দেখার পর থেকেই শুরু হয় জল্পনা। তবে কি ফের মা হলেন নায়িকা! সোশ্যাল মিডিয়া জুড়ে নানা প্রশ্ন করতে থাকেন নেটিজেনরা। কার সন্তান তা নিয়ে শুরু হয় জল্পনা। তবে পোস্টটা ভালো করে পড়লেই বোঝা যাবে সন্তান কার! সেখানেই স্পষ্ট করে বলে দিয়েছেন নায়িকা।

    View this post on Instagram

    A post shared by Srabanti (@srabanti.smile)

    প্রায় ১৮ বছর পর নতুন সদস্য এল শ্রাবন্তীর পরিবারে। মা হলেন নায়িকার দিদি স্মিতা ঘোষ চট্টোপাধ্যায় (smita Ghosh chatterjee)। বোনপোর ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিয়েছেন শ্রাবন্তী। গত মাসেই মাসি হতে চলার খবর ফাঁস করছিলেন শ্রাবন্তী, আর গণেশ চতুর্থীর পুণ্য তিথিতেই স্মিতার কোল আলো করে এল ফুটফুটে পুত্র সন্তান। মায়ের দায়িত্ব পালনে দু-পা বাড়িয়ে থাকেন শ্রাবন্তী। এবার দায়িত্ব বাড়ল নায়িকার।  ছবি শেয়ার করে শ্রাবন্তী লেখেন, ‘ছেলে হয়েছে…তোর জন্য খুব খুশি দিদি….অনেক ভালোবাসা’। ২০১৬ সালে স্মিতার বিয়ে হয় সুজয়ের সঙ্গে। শ্রাবন্তীর দিদি ও জামাইবাবুও অভিনয়ের সঙ্গে যুক্ত। স্মিতা 'শপথ' নামের একটি ছবিতে কাজ করেন। এর পর 'মৌচাক' নামের একটি ধারাবাহিকও করেন তিনি। মডেলিং করতেও দেখা যায় স্মিতাকে। শ্রাবন্তীর মতোই মিষ্টি দেখতে তাঁর দিদি। দুই বোন একে অপরের প্রিয় বন্ধু। এবার সংসারে নতুন সদস্য আসায় সকলেই বেশ খুশি। অনেক দায়িত্ব বেড়ে গেল শ্রাবন্তীরও।

    Published by:Piya Banerjee
    First published: