Home /News /entertainment /
Sonu Nigam : গান খারাপ লাগলেও মিথ্যে প্রশংসা করতে হয়! রিয়্যালিটি শো নিয়ে বিস্ফোরক সোনু নিগম

Sonu Nigam : গান খারাপ লাগলেও মিথ্যে প্রশংসা করতে হয়! রিয়্যালিটি শো নিয়ে বিস্ফোরক সোনু নিগম

গান খারাপ লাগলেও মিথ্যে প্রশংসা করতে হয়! রিয়্যালিটি শো নিয়ে বিস্ফোরক সোনু নিগম

গান খারাপ লাগলেও মিথ্যে প্রশংসা করতে হয়! রিয়্যালিটি শো নিয়ে বিস্ফোরক সোনু নিগম

Sonu Nigam : সম্প্রতি নাকি বেশ কয়েকটি হিন্দি গানের রিয়্যালিটি শোয়ে বিচারক হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন।

  • Share this:

    #মুম্বই: হিন্দি টেলিভিশন চ্যানেলের বেশ কয়েকটি গানের রিয়্যালিটি শোয়ে বিচারক হিসেবে দেখা গিয়েছে গায়ক সোনু নিগমকে (Sonu Nigam)। কিন্তু সম্প্রতি নাকি বেশ কয়েকটি হিন্দি গানের রিয়্যালিটি শোয়ে বিচারক হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। কারণ হিসেবে জানিয়েছেন, তিনি হিন্দি গানের রিয়্যালিটি শোয়ের ফরম্যাট পছন্দ করেন না। গানের প্রতিযোগীদের অহেতুক প্রশংসা করতে হয় দাবি করেছেন সোনু।

    বর্তমানে বাংলা গানের রিয়্য়ালিটি শো সুপার সিঙ্গার সিজন ৩-এর বিচারকের আসনে দেখা যায় গায়ককে। তাঁর সঙ্গে বিচারকের আসনে দেখা যায় কৌশিকী চক্রবর্তী ও কুমার শানুকে। বুধবার একটি ভার্চুয়াল ইভেন্টে সোনু (Sonu Nigam)জানান কেন তিনি হিন্দি রিয়্যালিটি শোয়ের অংশ হতে চাননি। বদলে বাংলা রিয়্যালিটি শোয়ের বিচারক হয়েছেন।

    সারেগামাপা ও ইন্ডিয়ান আইডল-এর বিচারকের আসনে এর আগে দেখা গিয়েছে শিল্পীকে। সোনু (Sonu Nigam) বলছেন, এই শো গুলিতে প্রতিযোগীদের সম্পর্কে অহেতুক ভালো ভালো কথা বলতে বলা হয় বিচারকদের। এমনকি গান ভালো না লাগলেও প্রশংসা করতে বলা হয় বলে জানান তিনি। সোনুর কথায়, "আমি সুপার সিঙ্গার এর অংশ হওয়ার সিদ্ধান্ত দ্রুত নিই। কারণ আমার এটা নিয়ে অনেক আশা আছে। আমি বেশ কয়েকটি হিন্দি শো-কে না করে দিয়েছি। গান ভালো না হলেও প্রতিযোগীদের প্রশংসা করতে সেই একই কথাগুলো বলতে বলতে আমি ক্লান্ত। আমি একদম পছন্দ করি না। আমি এর থেকে টাকা রোজগার করতে চাই না। আর তাই টাকার জন্য এই শোয়ের অংশ হতে চাই না। আর তাই হিন্দি শোয়ের বিচারক হতে রাজি হইনি।"

    সোনু জানান, এমন বহু শো তিনি নাকোচ করে দিয়েছেন। তাঁর কথায়, "আমি এখন মিউজিক রিয়্য়ালিটি শোয়ের দাদু হয়ে গিয়েছি। ২২ বছর আগে আমি এক শোয়ের সঞ্চালক ছিলাম। তখন এত শো হতো না। এই কবছর ধরে আমি বহু শোয়ের সঞ্চালক ও বিচারক হয়েছি। একটি হিন্দি গানের রিয়্যালিটি শোয়ের অফার আসে। কিন্তু আমি ফিরিয়ে দিয়েছি। "

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Sonu Nigam

    পরবর্তী খবর