Home /News /entertainment /
Salman Khan-Sona Mohapatra: সলমনকে 'পুরুষতান্ত্রিক' বলার 'অপরাধ'-এ সোনার স্টুডিওয় বাক্স ভর্তি মল পাঠানো হয়

Salman Khan-Sona Mohapatra: সলমনকে 'পুরুষতান্ত্রিক' বলার 'অপরাধ'-এ সোনার স্টুডিওয় বাক্স ভর্তি মল পাঠানো হয়

Sona Mohapatra: গণধর্ষণের হুমকি, হত্যার হুমকি থেকে শুরু করে তাঁর স্টুডিওতে এক বাক্স ভর্তি মল পাঠানো হয়েছিল। তা ছাড়া তাঁর ছবি কেটে পর্নসাইটেও তোলা হয়।

  • Share this:

    #মুম্বই: ভয় পান না তিনি। বলিউডের বড় বড় প্রভাবশালী তারকাদের বিরুদ্ধেও অভিযোগের ঝড় তুলেছেন তিনি। গায়িকা ছাড়াও নারীবাদী হিসেবে পরিচিত সোনা মহাপাত্র। সম্প্রতি মুক্তি পেতে চলেছে তাঁর তথ্যচিত্র 'শাট আপ সোনা'। দু'বছর ধরে লড়াই করে এই তথ্যচিত্র বানিয়েছেন সোনা। আগামী ১ জুলাই এ দেশে মুক্তি পাবে সেটি। সেই সংক্রান্ত সাক্ষাৎকার দেওয়ার সময়ে উঠে এল ভয়ঙ্কর কিছু অভিযোগ।

    সোনা জানালেন ২০১৯ সালে তিনি সলমন খানের বিরুদ্ধে প্রতিবাদ করেছিলেন বলে তাঁর জীবন ঝড় বয়ে গিয়েছিল। সেই সময়ে তাঁর পরিবার প্রবল যন্ত্রণা, আতঙ্কে দিন কাটিয়েছিল। গণধর্ষণের হুমকি, হত্যার হুমকি থেকে শুরু করে তাঁর স্টুডিওতে এক বাক্স ভর্তি মল পাঠানো হয়েছিল। তা ছাড়া তাঁর ছবি কেটে পর্নসাইটেও তোলা হয়।

    আরও পড়ুন: বুকের নীচে ট্যাটু ফুটে উঠল এষার নতুন কালো কাটআউট পোশাকে, রইল ছবি

    কী বলেছিলেন সলমনের বিরুদ্ধে? কারা এই ঘটনাগুলি ঘটিয়েছিল?

    ২০১৯ সালে সলমনের 'ভারত' ছবি থেকে সরে দাঁড়িয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। জানা যায়, তিনি নাকি নিক জোনাসকে বিয়ে করার জন্যই এমন সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই প্রসঙ্গে সলমন মন্তব্য করেছিলেন, ''প্রিয়ঙ্কা কেবল নিককে বিয়ে করার জন্য তাঁর জীবনের সব থেকে বড় ছবিটি ছেড়ে দিলেন। সাধারণত মেয়েরা এই রকম ছবি করার জন্য তাঁদের স্বামীকে ছেড়ে দেন।'' এই মন্তব্যের পর সোনা ট্যুইট করেন, 'প্রিয়ঙ্কা চোপড়ার নিজের জীবনে আরও হয়তো ভাল কিছু করার আছে, তাই ছেড়ে গিয়েছেন। সত্যিকারের পুরুষদের সঙ্গে মেলামেশা করা বরং ভাল। উপরন্তু অনেক মহিলাকে উদবুদ্ধ করার আছে ওঁর।'

    আরও পড়ুন: এ বারে কি পাকাপাকি ভাবে বিচ্ছেদের পথে সুস্মিতার ভাই এবং চারু?

    এর পরেই সলমনের ভক্তরা বিভিন্ন ভাবে তাঁকে হুমকি দেওয়া শুরু করে। যদিও সোনা বলেন, ''আমি যদিও পরে বুঝতে পারি, এই লোকগুলো আসলে ভক্তও নয়। তাঁরা সোস্যাল মিডিয়ার আর্মি। যাঁরা বসে বসে এগুলি করে মহিলাদের আক্রমণ করেন।''

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bollywood actor, Bollywood Singer, Salman Khan, Threat

    পরবর্তী খবর