Home /News /entertainment /
Singer KK Death: কেকে-র রেকর্ড করা শেষ গানেই হবে সলমন খান এবং ক্যাটরিনা কইফের প্রেমের মিলন?

Singer KK Death: কেকে-র রেকর্ড করা শেষ গানেই হবে সলমন খান এবং ক্যাটরিনা কইফের প্রেমের মিলন?

‘হম দিল দে চুকে সনম’ ছবিতে ‘তড়প তড়প’ গানটি গেয়ে সাফল্যের শিখরে পৌঁছেছিলেন প্রয়াত গায়ক। সেই গানটিতে কেকে-র গলায় ঠোঁট মিলিয়েছিলেন সলমন।

  • Share this:

    #মুম্বই: মঞ্চে সামনাসামনি তাঁর শেষ গান শুনছে শহর কলকাতা। ‘হম রহে ইয়া না রহে ইয়াদ আয়েঙ্গে ইয়ে পল...’ গেয়ে মঞ্চ ছেড়েছিলেন। তার পরেই সুরালোকে পাড়ি দিয়েছেন কৃষ্ণকুমার কুন্নত ওরফে কেকে। তাঁর শোকে হাহাকার সঙ্গীত জগৎ। তাঁর প্রেমের গান আর শুনতে না পাওয়া যাবে না। মেনে নিতে পারছেন না কেউই। তবে আরও একটি গান বাকি রয়েছে। যা তিনি গেয়ে রেকর্ড করে গিয়েছেন। কিন্তু মুক্তি পায়নি। শোনা যাচ্ছে, সেই গানটি এ বার মুক্তি পেতে চলেছে সলমন খানের হাত ধরে। তাঁর আগামী ছবি ‘টাইগার ৩’-এ সেই গানটি ব্যবহার করা হবে। সংবাদমাধ্যমের সূত্রে খবর, কেকে-র শেষ প্রেমের গানের সঙ্গে তাল মিলিয়ে প্রেম করবেন সলমন এবং তাঁর প্রাক্তন প্রেমিকা এবং ছবির নায়িকা ক্যাটরিনা কইফ।

    এর আগে পর্যন্ত সকলেই জানতেন যে, রণবীর সিং অভিনীত ‘৮৩’-তে শেষ বার গান গেয়েছিলেন কেকে। প্রীতমের সুরে ‘ইয়ে হঁসলে’ গানটও জনপ্রিয় হয়েছিল বেশ। কিন্তু সম্প্রতি জানা গেল, সেটিই তাঁর শেষ গান নয়। ‘টাইগার ৩’-র জন্য শেষ গান গেয়েছেন তিনি।

    আরও পড়ুন: কেকে-র মতো কনসার্ট শেষ করেই যেন মৃত্য়ুবরণ করতে পারি: সোনা মহাপাত্র

    প্রসঙ্গত, ‘হম দিল দে চুকে সনম’ ছবিতে ‘তড়প তড়প’ গানটি গেয়ে সাফল্যের শিখরে পৌঁছেছিলেন প্রয়াত গায়ক। সেই গানটিতে কেকে-র গলায় ঠোঁট মিলিয়েছিলেন সলমন। তা ছাড়াও একাধিক বার এই দুই শিল্পী একসঙ্গে কাজ করেছেন। ‘তেরে নাম’-এর ‘ও জানা’, ‘বজরঙ্গি ভাইজান’-এর ‘তু যো মিলা’, ‘রেডি’-র ‘হমকো প্যায়ার হুয়া’, ‘এক থা টাইগার’-এর ‘লা পাতা’ ইত্যাদি বিভিন্ন গানে সলমনের নেপথ্যে সুর তুলেছেন কেকে। শেষ বারও কি সেই তারকার ঠোঁটে তাঁকেই পাবেন ভক্তরা?

    আরও পড়ুন: লিফটের হাতলে মাথা রাখেন কেকে, হোটেলের ঘরে ঢোকার আগের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

    বৃহস্পতিবার ভার্সোভা শ্মশানে কেকে-র শেষকৃত্য সম্পন্ন হবে। বেলা দুটো নাগাদ দাহ করা হবে তাঁর দেহ। আপাতত মুম্বইয়ের পার্ক প্লাজায় শুইয়ে রাখা হয়েছে নিথর কেকে-কে।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bolllywood, Katrina kaif, Salman Khan, Singer KK death, Tiger 3

    পরবর্তী খবর