Home /News /entertainment /
Singer KK Death: লিফটের হাতলে মাথা রাখেন কেকে, হোটেলের ঘরে ঢোকার আগের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

Singer KK Death: লিফটের হাতলে মাথা রাখেন কেকে, হোটেলের ঘরে ঢোকার আগের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে

কলকাতায় এসে প্রথম তাঁর স্ত্রীকে অসুস্থতার কথা জানান। গায়ক ৩০ মে কলকাতায় পা রাখেন, সেই দিন এক কলেজের অনুষ্ঠানে যাওয়ার আগে ফোনে স্ত্রীকে তার হাত ও কাঁধে ব্যাথার কথা জানান।

  • Share this:

    #কলকাতা: মঙ্গলবার রাতে গানের অনুষ্ঠান শেষ করে নজরুল মঞ্চ থেকে হোটেলে ফিরেই অসুস্থ হন বলিউডের বিখ্যাত গায়ক কৃষ্ণকুমার কুন্নত ওরফে কেকে। কলকাতার সেই পাঁচতারা হোটেলের সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে বুধবার রাতেই। করিডোরে হাঁটাহাঁটি করতে দেখা গিয়েছে। একইসঙ্গে পুলিশ সূত্রে আরও কিছু তথ্য প্রকাশ্যে এসেছে।

    মৃত্য়ুর কয়েক ঘণ্টা আগে কলকাতার ওই হোটেলের করিডোরে হাঁটতে দেখা যায় কেকে-কে। টানা দু’ঘণ্টা ধরে ২০টি গান গাওয়ার পরে ক্লান্ত বিধ্বস্ত কেকে গলায় একটি তোয়ালে নিয়ে হেঁটে এসে লিফটে ওঠেন। সেখানকার একটি ছবি প্রকাশ্যে আসার পর জানা যায়, এতই শরীর খারাপ হয়ে যায় যে, লিফটের হাতলে মাথা ঝুঁকিয়ে দাঁড়িয়ে থাকেন তিনি। পুলিশ সূত্রে খবর, লিফট থেকে বেরিয়ে নিজের আপ্ত সহায়ককে নিজের ঘরে যেতে বলে নিজের ঘরে ঢুকে পড়েন। হোটেলের ঘরের দরজা খোলার পরেই সোফায় বসতে গিয়ে পড়ে যান। টেবিলে মাথা ঠুকে যায়। কেকে-র ডাকেই আপ্ত সহায়ক আবার ঘরে আসেন। তার পরেই তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তে প্রাথমিক রিপোর্টে উল্লেখ রয়েছে, হৃদযন্ত্রজনিত সমস্যা ছিল কেকে-র। যদিও কেমিক্যাল বিশ্লেষণের পরেই মিলবে চূড়ান্ত রিপোর্ট।

    আরও পড়ুন: চেকআপ না করানোই কি ভুল ছিল কেকে-র? ময়নাতদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য

    আরও পড়ুন: মৃত্যুর কয়েক মিনিট আগে হোটেলের করিডোরে কী করছিলেন কেকে? ভাইরাল হল সিসিটিভি ফুটেজ!

    কলকাতায় এসে প্রথম তাঁর স্ত্রীকে অসুস্থতার কথা জানান। পুলিশ সূত্রে খবর, গায়ক ৩০ মে কলকাতায় পা রাখেন, সেই দিন ঠাকুরপুকুরের এক কলেজের অনুষ্ঠানে যাওয়ার আগে ফোনে স্ত্রীকে তার হাত ও কাঁধে ব্যাথার কথা জানান। বুধবার কেকে যে কলকাতার পাঁচতারা হোটেলে ছিলেন সেই হোটেলে লালবাজারের পুলিশ কর্তা থেকে ফরেনসিক টিম গিয়ে রুমের পরীক্ষা করেন।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bolllywood, Post Mortem, Singer KK, Singer KK death

    পরবর্তী খবর