Home /News /entertainment /

Silajit Live With Sonamoni: বীরভূমের সোনামণির ডাকে সাড়া বুম্বাদার, ভক্তকে জানালেন, 'আসছি'

Silajit Live With Sonamoni: বীরভূমের সোনামণির ডাকে সাড়া বুম্বাদার, ভক্তকে জানালেন, 'আসছি'

Prasennit Chatterjee On Silajit Facebook Live: শিলাজিত্কে ধন্যবাদ জানালেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। ভক্ত সোনামণিকে জানালেন, গড়গড়িয়া যাবেন।

  • Share this:

    #কলকাতা: কত ভক্তই তো ডাকেন। ক'জনের ডাকেই বা সাড়া দেন ভগবান! অনেক সময় ভক্তের ডাকে সাড়া দিতে বাধ্য হন ভগবান। ভক্ত ডাকে এমন আকুল হয়ে, তাই। তারকাদের ভগবানের আসনেই তো বসান তাঁদের ভক্তরা। এই যেমন বীরভূমের গড়গড়িয়া গ্রামের সোনামণি। প্রসেনজিত চট্টোপাধ্য়ায়ের ধ্যান-জ্ঞান করেন তিনি। বুম্বাদা কি তাঁর কাছে ভগবানের থেকে কম কিছু নাকি!

    ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন

    https://fb.watch/aqNXDj9v8L/

    সোনামণির সঙ্গে বুম্বাদার আলাপ করিয়েছিলেন শিলাজিত্। গড়গড়িয়া শিলাজিতের প্রাণের গ্রাম। সেখানে তাঁর আসা-যাওয়া লেগেই থাকে। এবার গ্রামে গিয়ে কিন্তু শিলাজিত্ একখানা কাণ্ড বাঁধিয়ে বসলেন। ফেসবুক লাইভে এলেন সোনামণিকে নিয়ে। কে এই সোনামণি! বুম্বাদার অন্ধভক্ত। বুম্বাদার এমন কত ভক্তই তো গ্রাম, মফঃস্বলে ছড়িয়ে রয়েছে। সবার ডাকে কি আর বুম্বাদা সাড়া দেন! তবে সোনামণির মতো আকুল প্রাণে ডাকলে হয়তো তিনি সাড়া দিতে বাধ্য।

    আরও পড়ুন- 'বুম্বাদা, তোমার এখানে একটা বোন আছে', বীরভূমের সোনামণিকে চেনালেন শিলাজিত্

    শিলাজিত্ লাইভে এনেছিলেন সোনাণমিকে। বলেছিলেন, ''বুম্বাদা, তোমার এখানে একটা বোন আছে। তুমি জানো না। গড়গড়ে গ্রামের কোণে থাকে তোমার এই বোন...।'' এর পর সোনামণি নিজের কথা তুলে ধরেছিল। আকুল হয়ে ডেকেছিল প্রাণের চেয়ে প্রিয় বুম্বাদাকে। তাঁর সামান্য সাধ, বুম্বাদা যেন একটিবার তাঁদের গ্রাম গড়গড়েতে আসেন। সোনামণি একবার তাঁকে সামনে থেকে দেখতে চান, প্রণাম করতে চান। বড় সামান্য চাওয়া। কিন্তু এই সামান্য চাওয়াও অনেক বড়। কারণ আকাশের তারাকে মাটিতে নামিয়ে আনার সাধ তো আর সহজ কথা নয়!

    আরও পড়ুন- করোনা আক্রান্ত ইমন চক্রবর্তী! প্রথম টেস্টে নেগেটিভ হওয়ার পরেও পজিটিভ গায়িকা

    শিলাজিত্ মারফত শেষমেশ সোনামণির কথা পৌঁছল প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের কাছে। আসলে এখন ভার্চুয়াল জগত যেন পৃথিবীটাকে সত্যিই হাতের মুঠোয় এনে দিয়েছে। এখন মনের কথা মনের মানুষেক কানে তুলে দিতে আর বেশি সময় লাগে না। বুম্বাদা তাঁর এমন ভক্তের কথা জানতে পেরে আপ্লুত। জানালেন, এমন ভক্ত ও তাঁদের ভালবাসার জন্যই তিনি আছেন। সঙ্গে এটাও জানিয়ে রাখেন, এই কোভিড পরিস্থিতির কিছুটা উন্নতি হলেই তিনি যাবেন গড়গড়ে। সোনামণির সামান্য সাধ তিনি পূরণ করবেন বটে।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Prasenjit Chatterjee, Silajit, Silajit Majumdar

    পরবর্তী খবর