Home /News /south-bengal /

Silajit Viral Video: 'বুম্বাদা, তোমার এখানে একটা বোন আছে', বীরভূমের সোনামণির সঙ্গে প্রসেনজিতের পরিচয় করালেন শিলাজিত্

Silajit Viral Video: 'বুম্বাদা, তোমার এখানে একটা বোন আছে', বীরভূমের সোনামণির সঙ্গে প্রসেনজিতের পরিচয় করালেন শিলাজিত্

Silajit Facebook Live With Sonamoni: বীরভূমের গড়গড়িয়া গ্রামের সোনামণি। বুম্বাদার অন্ধ ভক্ত। প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের সঙ্গে তাঁর পরিচয় করালেন শিলাজিত্।

  • Share this:

#গড়গড়িয়া: তারারা থাকে অনেক দূরে। ধরা-ছোঁয়া যায় না। সত্য়ি কথা। কিন্তু কখনও সখনও তারাদের সঙ্গে সাধারণের দেখা করিয়ে দেন শিলাজিতরা। তারাদের জানিয়ে দেন, এই সাধারণদের আলোতেই তাঁরা আলোকজ্জ্বল। তারাদের যা ছটা, তার পুরোটাই এই সাধারণদের ঘেরাটোপে থাকার জেরে। সাধারণের ভালবাসা ছাড়া তারকা হওয়া যায় না।

বীরভূমের গড়গড়িয়া গ্রামের সোনামণি। কেউ চিনত না তাঁকে। তাতে সোনামণির কিচ্ছুটি এসেও যেত না। সে মনে-প্রাণে শুধু প্রসেনজিত্ চট্টোপাধ্য়ায়ের ধ্যান-জ্ঞান করতেন। প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের নাম শুনলে সোনামণি অজ্ঞান। এদিকে, সঙ্গীত শিল্পী শিলাজিতের নিজের গ্রাম গড়গড়িয়া। ভালবাসে অনেকে ডাকেন গড়গড়ে। সেই গ্রামে শিলাজিতের প্রাণের আরাম। শহুরে জীবনে হাঁফিয়ে উঠলে শিলাজিত মাঝেমধ্যেই ছুট লাগান বীরভূমে। এবার অবশ্য গ্রামে গিয়ে তিনি এক কাণ্ড বাঁধালেন।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন

https://fb.watch/aqLi0FIcY_/

আরও পড়ুন- বাংলায় এখন 'এই' একটিমাত্র স্টেশন, ব্যবহার করলেই দিতে হবে লেভি! জানেন নাম?

শিলাজিত্ সোশ্যাল মিডিয়ায় প্রচণ্ড অ্য়াকটিভ। ভক্তদের ধরা-ছোঁয়ার মধ্যে তিনি সব সময়। গুরু বলে ডেকে তাঁর সাড়া পায়নি, এমন বদনাম কেউ দেয় না। সেই শিলাজিত্ এবার গড়গড়ে গ্রামের সোনামণির পরিচয় করালেন টলিউডের নায়ক প্রসেনজিত্ চট্টোপাধ্যায়ের সঙ্গে। অখ্যাত সোনামণি। প্রিয় বুম্বাদার অন্ধ ভক্ত সেই সোনামণি। কিন্তু প্রসেনজিত্ চট্টোপাধ্যায় তারকা। তাঁকে কি আর চাইলেই ধরা-ছোঁয়া যায়! যায়, শিলাজিতের মতো লোকজন থাকলে যায়।

সোনামণিকে নিয়ে ফেসবুক লাইভে এলেন শিলাজিত্। জানালেন, সোনামণি আসলে বুম্বাদার কত বড় ভক্ত। সোনামণি ফোনের ওপারে বুম্বাদাকে দেখতে পেল না বটে! তবে মনে মনে তো সারাক্ষণ বুম্বাদার জলছবি এঁকে চলেছেন তিনি। বীরভূমের গড়গড়ের সোনামণির কথা পৌঁছল বুম্বাদার কাছে। সৌজন্যে শিলাজিত। সোনামণির একটাই আবদার, বুম্বাদা তুমি একবার গড়গড়ে এসো। আমি তোমাকে দেখব একবার, প্রণা করব। খুব ছোট্ট আবদার। কিন্তু এমন কত আবদার নিয়ে কত ভক্তই তো বসে আছেন। একবার প্রিয় তারকাকে যদি সামনে পাওয়া যায়, ছোঁয়া যায়। সবার মনবাসনা পূর্ণ হয় না। সোনামণির মতো কারও হয়। শিলাজিতের মতো মানুষ তখনই সেই সব ভক্তদের কাছে মাসিহা হয়ে ওঠেন।

আরও পড়ুন- 'ব্যাঙ্কে যাচ্ছি', আর ফিরল না ৩ স্কুল ছাত্রী! চাকদহজুড়ে এখন উধাও-রহস্য-আতঙ্ক

করোনার এই গুমোট পরিবেশে সোনামণি আর বুম্বাদার এই ভার্চুয়াল আলাপ-পরিচয় যেন দমকা হাওয়া বইয়ে দিল। ভক্তের কথা পৌঁছল তারকার কানে। বুম্বাদা কি শুনলেন?

Published by:Suman Majumder
First published:

Tags: Birbhum, Facebook Live, Silajit, Silajit Majumdar

পরবর্তী খবর