corona virus btn
corona virus btn
Loading

'ওই মেয়েকে বিশ্বাস করো না', স্বপ্নে দেখা দিয়ে শেখর সুমনকে এ কথা বললেন সুশান্ত !

'ওই মেয়েকে বিশ্বাস করো না', স্বপ্নে দেখা দিয়ে শেখর সুমনকে এ কথা বললেন সুশান্ত !

সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা। মানুষ বলছেন, কুমিরের কান্না কাঁদছে রিয়া।

  • Share this:

#মুম্বই: সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য দিন দিন জটিল হচ্ছে। সিবিআই তদন্ত শুরু হওয়ার পর থেকে বেশ কয়েকটি বিষয় সামনে আসতে শুরু করেছে, যা চাঞ্চল্য তৈরি করেছে। প্রধানত সুশান্তের তৎকালীন প্রেমিকা রিয়া চক্রবর্তীকে জেরা করার মাধ্যমেই নানা তথ্য উঠে আসছে। এমনকি নিউজ চ্যানেলে রিয়ার সাক্ষাৎকারেও সামনে এসেছে বেশ কিছু বিষয়। যেমন রিয়া জানিয়েছেন, সুশান্ত মাদকাসক্ত ছিলেন। তিনি সুশান্তকে আটকাতে চেষ্টা করেও পারেননি। ইন্টারভিউ দিতে গিয়ে চ্যানেলে সবার সামনে কেঁদেও ফেলেন তিনি। তবে রিয়ার এইসব কথায় সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা। মানুষ বলছেন, কুমিরের কান্না কাঁদছে রিয়া।

সুশান্তের মৃত্যু নিয়ে প্রথম থেকেই কঙ্গনা রানাওয়াতের মতো সরব হয়েছেন শেখর সুমন। যদিও কঙ্গনার সঙ্গে তাঁর সম্পর্ক ভাল নয়। তবুও তিনি সুশান্তের কেসে কঙ্গনার বক্তব্যকে সহমত জানিয়েছেন বার বার। তবে এবার রিয়ার বক্তব্য শুনে ফের ট্যুইট করলেন শেখর সুমন। যদিও তিনি একবারও রিয়ার নাম করেননি। তবে তাঁর পোস্ট রিয়ার দিকেই আঙুল তুলছে।

শেখর সুমন ট্যুইটারে লেখেন, "আমি কিছুক্ষণের জন্য বিশ্বাস করে ফেলেছিলাম ওর কথায়। ওর কান্না আমায় ভাবিয়েছিল। খুব সুন্দর করে সততার সঙ্গে করা অভিনয়ে আমি প্রায় বিশ্বাস করেই ফেলেছিলাম। তখনই সুশান্ত আমার স্বপ্নে আসে। বলে, ওই মেয়েকে বিশ্বাস করো না !" শেখর সুমনের এই পোস্টে অনেকেই কমেন্ট করেছেন। অনেকেই বলেছেন রিয়া আর কিছু না পারুক, অভিনয়টা দারুণ পারে।

Published by: Piya Banerjee
First published: August 28, 2020, 4:35 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर