Home /News /entertainment /
Sheil Sagar death: ফের দুঃসংবাদ! মাত্র ২২ বছরে মৃত্যু ফের সঙ্গীতশিল্পী শেইল সাগরের

Sheil Sagar death: ফের দুঃসংবাদ! মাত্র ২২ বছরে মৃত্যু ফের সঙ্গীতশিল্পী শেইল সাগরের

ফের দুঃসংবাদ! মাত্র ২২ বছরে মৃত্যু ফের সঙ্গীতশিল্পী শেইল সাগরের

ফের দুঃসংবাদ! মাত্র ২২ বছরে মৃত্যু ফের সঙ্গীতশিল্পী শেইল সাগরের

Sheil Sagar death: মাত্র ২২ বছরে মৃত্যু হল দিল্লির সঙ্গীতশিল্পী শেইল সাগরের।

  • Share this:

    #নয়াদিল্লি: জনপ্রিয় গায়ক কেকের অকাল প্রয়াণে স্তব্ধ তাঁর অনুরাগীরা। এরই মধ্যে আরও এক দুঃসংবাদ। মাত্র ২২ বছরে মৃত্যু হল দিল্লির সঙ্গীতশিল্পী শেইল সাগরের। তবে মৃত্যুর কারণ এখনও স্পষ্ট হয়নি। তরুণের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তাঁর মিউজিশিয়ান বন্ধুরাই।

    দিল্লির অন্য এক শিল্পী ট্যুইট করেছেন, "আজ একটা দুঃখের দিন। প্রথমে কেকে আর তার পর এই দারুণ মিউজিশন যিনি আমাদের অবাক করেছিল উইকেড গেমস গানে। শেইল সাগর তোমার আত্মার শান্তি কামনা করি। আমি ওকে ব্যক্তিগত ভাবে চিনতাম নাকিন্তু একবার ওর শো দেখতে গিয়েছিলাম। ওর সঙ্গে সংযোগ স্থাপন করতে পেরেছিলাম। ও যেভাবে সঙ্গীত চর্চা করত, গান বানাত আমার তা ভাল লাগত। আমরা এক গুণী মানুষকে হারালাম। দয়া করে সকল স্বাধীন শিল্পীকে সমর্থন করুন।"

    আরও পড়ুন- ছিঃ !কলকাতাই খুন করল কেকে-কে! ক্ষোভে গর্জে উঠলেন ওম পুরীর প্রাক্তন স্ত্রী

    ইনডিপেনডেন্ট মিউজিক এর জগতে শেইল পরিচিতি পেয়েছিল ইফ আই ট্রাইড এই গানের জন্য। স্পটিফাই থেকে শুরু করে বিভিন্ন মিউজিক প্ল্যাটফর্মে তিনি নাম করেছিলেন। একই সঙ্গে পিয়ানো, গিটার, স্যাক্সোফোন বাজাতে পারতেন শেইল। তাঁর গানের কণ্ঠও প্রশংসাও পেয়েছে। হংসরাজ কলেজে মিউজিক সোসাইটির ভাইস প্রেসিডেন্টও ছিলেন তিনি।

    প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে কলকাতায় অনুষ্ঠান সেরে অসুস্থ হয়ে পড়েন জনপ্রিয় গায়ক কেকে। কিছুক্ষণের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে তাঁর মৃত্যু হয়। তার কিছুদিন আগেই মৃত্যু হয় পঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার। সব মিলিয়ে এখন সঙ্গীত জগতে যেন শোকের ছায়া।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    পরবর্তী খবর