ভেজা চুল, উন্মুক্ত বুকের খাঁজ, অন্তর্বাস ছাড়া ফটোশ্যুটে সানায়া কাপুর, ঝরল আগুন

ভেজা চুল, উন্মুক্ত বুকের খাঁজ, অন্তর্বাস ছাড়া ফটোশ্যুটে সানায়া কাপুর, ঝরল আগুন

  • Share this:

    #মুম্বই: দিদি সোনম কাপুর আহুজা-র (Sonam Kapoor Ahuja) মতে তিনিও বলিউডের ছবিতে অভিনয় করতে চান। হাতে এখনও পর্যন্ত কোনও ছবি আসেনি ঠিকই, কিন্তু সঞ্জয় কাপুরের (Sanjay Kapoor) মেয়ে সানায়া কাপুরের (Shanaya Kapoor) অভিনয়প্রতিভা এর মধ্যেই সবার নজর কেড়েছে Netflix-এর দ্য ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভস-ও। এ ছিল ২০২০ সালের ঘটনা। নতুন বছর শুরু হতে না হতেই বিনোদনজগতে বেশ বড় রকমের এক বিস্ফোরণ ঘটালেন সানায়া। তাঁর একরাশ দুঃসাহসী ফটোশ্যুট বুঝিয়ে দিল যে বলিউডে কদম রাখার জন্য তিনি পুরোপুরি ভাবেই তৈরি!

    সানায়ার এই ফটোশ্যুটের ছবিগুলো তুলেছেন ঋষিকা মেহরা, কোনও কোনও শ্যুটের জন্য তাঁকে সাজিয়েছেন মেক-আপ আর্টিস্ট ঋদ্ধিমা শর্মা। যেমন উপরের এই সাদা-কালো ছবিটা! ভেজা এলোমেলো চুল আর কালো স্যুট ড্রেসের ফাঁকে যেন এক চিলতে জ্যোৎস্না ছড়িয়ে দিয়েছে তাঁর কোমল ত্বক। আর চোখের কাজলে ঘন যামিনীর বাণী।

    জলকন্যা যদি আধুনিক পোশাকের সম্ভারে সেজে ওঠে? তা হলে তাকে কেমন দেখতে লাগতে পারে, সেই কথা জানান দিচ্ছে সানায়ার উপরের ছবিটা। এখানে তিনি সমুদ্রের ঢেউয়ের ছাপ-তোলা একটা স্যুট পড়েছেন। এই ছবিতেও তাঁর এলোমেলো খোলা ভিজে চুল ছড়িয়ে রয়েছে মুখের চারপাশে। আঙুলের একেকটি নখে রয়েছে নেলপলিশের হরেক ন্যাচারাল শেড। কিন্তু সে সব কিছু বাদ দিয়েও এই ছবি নজর কাড়ছে অন্য কারণে- ফটোশ্যুটের সৌজন্যে সানায়া অন্তর্বাস পরার ধার ধারেননি! তাঁর বিকশিত কুচশোভা চাঁদের মতোই শোভা ছড়িয়েছে।

    যেমনটা দেখা যাচ্ছে উপরের ছবিতে, এই ফটোশ্যুটে দুষ্টুমিতে মেতেছেন সানায়া। একটা বাকেট হ্যাট, ওভারসাইজড জ্যাকেট আর শর্ট প্যান্টস- সব কিছুর ঢিলেঢালা ভাব আর সাদা-কালো ডোরা তারুণ্যের উচ্ছ্বলতা একেবারে সঠিক ভাবে ফুটিয়ে তুলেছে।

    উপরের ছবিতে সানায়া যেন দিদি সোনমের মতোই ফ্যাশনিস্তা! ব্রাউন ভেলভেট জাম্পস্যুট আর বুটের যুগলবন্দীতে বলিউডের যে কোনও নায়িকার স্টাইল স্টেটমেন্টকে লজ্জা দিতে পারেন তিনি!

    আশা করাই যায় যে খুব তাড়াতাড়ি তাঁকে দেখা যাবে বলিউডের রুপোলি পর্দায়। দুই দাদা অর্জুন কাপুর (Arjun Kapoor) আর হর্ষবর্ধন কাপুর (Harshvardhan Kapoor), দুই দিদি সোনম আর জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) যেমন নিজেদের জায়গা করে নিয়েছেন বলিউডে, তেমনটা সানায়ার পক্ষেও খুব একটা কঠিন হবে না বলেই তো এই ফটোশ্যুট দেখে মনে হয়!

    Published by:Ananya Chakraborty
    First published: