Home /News /entertainment /
Ranbir Kapoor Vaani Kapoor: রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি বাণীর, ভক্তরা বলছেন, 'আলিয়া আসছে কিন্তু'!

Ranbir Kapoor Vaani Kapoor: রণবীরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি বাণীর, ভক্তরা বলছেন, 'আলিয়া আসছে কিন্তু'!

Ranbir Kapoor Vaani Kapoor

Ranbir Kapoor Vaani Kapoor

সঙ্গে রণবীর কাপুরের সিক্স প্যাক অ্যাবসের ছবিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Ranbir Kapoor Vaani Kapoor)

  • Share this:

    #মুম্বই: পরিচালক করণ মালহোত্রার 'শামশেরা' ছবির মুক্তির দিন ঘোষণা হল মঙ্গলবার। প্রযোজনা সংস্থা যশ রাজ ফিল্মসের তরফে সোশ্যাল মিডিয়ায় জানানো হয়েছে, আগামী ২২ জুলাই বড় পর্দায় মুক্তি পাচ্ছে 'শামশেরা'। ছবিটি হিন্দি, তামিল ও তেলগু ভাষায় দেখা যাবে। সঙ্গে রণবীর কাপুরের সিক্স প্যাক অ্যাবসের ছবিও শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। (Ranbir Kapoor Vaani Kapoor)

    এরই সঙ্গে ছবির নায়ক রণবীরের সঙ্গে প্রথমবার নায়িকা বাণী কাপুর ফটোশ্যুট করেছেন। নতুন ছবিতে দু'জনের রসায়ন কেমন হবে তার ঝলক রয়েছে এই ফটোশ্যুটে। সোশ্যাল মিডিয়ায় এক নিমেষে ঝড় তুলেছে রণবীর কাপুর ও বাণী কাপুরের ঘনিষ্ঠ সব ছবি। এককথায় ভাইরাল হয়েছে সেগুলি। ইনস্টাগ্রামে বাণী শেয়ার করেছেন সেই ছবিগুলি।

    আরও পড়ুন: লাল পিঁপড়ের চাটনি দারুণ স্বাস্থ্যকর! কেন্দ্রের কাছে GI তকমা চাইল ওড়িশা

    ক্যাপশনে লিখেছেন, 'বাল্লি ও সোনা'। অর্থাৎ তাঁদের দু'জনের চরিত্রের নাম জানিয়েছেন নায়িকা। শামশেরা ছবির প্রচারে বাণী ও রণবীরের এমন ঘনিষ্ঠ ফটোশ্যুট নজর কাড়লেও অনেকে মস্করা করেছেন। রণবীরের পিছনে লাগতে সেখানে ভক্তরা অনেকেই লিখেছেন, 'দূরে সরে দাঁড়াও', 'আলিয়া আসছে কিন্তু'-- এমন নানা মন্তব্য। ছবিগুলি উষ্ণতার পারদ চড়িয়েছে নেটপাড়ায়।

    আরও পড়ুন: 'একটা ব্যাঙ ও বিছা কি কখনও বন্ধু হতে পারে?', প্রশ্ন করছে 'ডার্লিংস'!

    নিজের জাতিকে রক্ষা করার জন্য যোদ্ধা হিসেবে মাঠে নেমেছিলেন এক সাহসী রক্ষাকর্তা, তিনিই হলেন শামশেরা। বহুদিন পর ফের স্ক্রিনে রণবীর কাপুরের জাদু। যশ রাজ ফিল্মসের আদিত্য চোপড়া ছবির প্রযোজক। এই ছবিতে দেখা যাবে সঞ্জয় দত্ত, বাণী কাপুর ও আশুতোষ রাণাকে। ২০১৮-র পর ফের ২০২২ সালে পর্দায় ফিরছেন রণবীর কাপুর।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Ranbir Kapoor, Vaani Kapoor

    পরবর্তী খবর