Home /News /entertainment /
Shaktimaan Teaser: বড়পর্দায় ফিরছে নব্বইয়ের নস্টালজিয়া! দেখুন, শক্তিমানের ভূমিকায় দেখা যাবে কোন অভিনেতাকে!

Shaktimaan Teaser: বড়পর্দায় ফিরছে নব্বইয়ের নস্টালজিয়া! দেখুন, শক্তিমানের ভূমিকায় দেখা যাবে কোন অভিনেতাকে!

Shaktimaan Trilogy: মূল টেলিভিশন সিরিজ শক্তিমান দূরদর্শনে সম্প্রচারিত হত। ১৯৯৭ সালে শুরু হয় এই জনপ্রিয় সিরিয়াল এবং ২০০৫ সাল পর্যন্ত সফলভাবে চলে।

  • Share this:

    #মুম্বই: নব্বইয়ের দশকের নস্টালজিয়া এবার ফিরছে বড় পর্দায়! শিশু কিশোরদের জনপ্রিয় ভারতীয় সুপারহিরো শক্তিমান (Shaktimaan) বড়পর্দায় ফিরতে প্রস্তুত৷ সোনি পিকচার্স (Shaktimaan Teaser) সম্প্রতি জানিয়েছে ‘ভারতের সবচেয়ে জনপ্রিয়’ সুপারহিরো শক্তিমান ফিরছে, তাও আবার ট্রিলজি (Shaktimaan trilogy) হয়ে। শক্তিমান চরিত্রে অভিনয় করে একটা গোটা প্রজন্মের শৈশবকে মাতিয়ে রেখেছিলেন মুকেশ খান্না (Mukesh Khanna)। স্বাভাবিকভাবেই এই সিনেমাটি নিয়ে খুবই উচ্ছ্বসিত তিনি। শক্তিমান ট্রিলজির (Shaktimaan Teaser) অন্যতম প্রযোজকও মুকেশ।

    আরও পড়ুন- গেহরাইয়া, চাকদা এক্সপ্রেসের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন দীপিকা, অনুষ্কারা?

    যদিও কে এই নতুন শক্তিমানের ভূমিকায় অভিনয় করবেন তা জানানো হয়নি, জানানো হয়নি মুক্তির তারিখও। তবে চলচ্চিত্রটির ঘোষণার ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল। টিজারেও (Shaktimaan Teaser) লেখা হয়েছে, “রিক্রিয়েট দ্য ম্যাজিক অফ দ্য আইকনিক সুপারহিরো।”

    সোনি পিকচার্সও সিনেমাটি নিয়ে ট্যুইট করেছে। ভিডিওটির ক্যাপশনে তারা লিখেছে, “ভারত এবং সারা বিশ্বে আমাদের নানান সুপারহিরো চলচ্চিত্রের দুর্দান্ত সাফল্যের পরে, আমাদের দেশি সুপারহিরোর সময় এসেছে!”

    ETimes-এর একটি সাক্ষাত্কারে, মুকেশ জানান, এই প্রকল্পটি নিয়ে দীর্ঘকাল ধরেই কাজ চলছে কিন্তু ঘোষণা করার জন্য সঠিক মুহূর্তের জন্য অপেক্ষা করছিলেন তিনি। অবশেষে কাজের ঘোষণা হয়ে যাওয়ায় স্বস্তিতে তিনি।

    যেহেতু আধুনিক যুগে ফিরিয়ে আনা হচ্ছে শক্তিমানকে তাই সমসাময়িক বিশ্বের সমস্যাগুলিই এখানে স্বাভাবিক নিয়মে প্রাধান্য পাবে। তবে সুপারহিরোর মূল নির্যাস একই থাকবে বলেই ভক্তদের আশ্বস্ত করেছেন মুকেশ।

    আরও পড়ুন- বাবার বায়োপিকে মেয়ে! প্রকাশ পাডুকোনের জীবন নিয়ে সিনেমার পরিকল্পনা দীপিকার

    মূল টেলিভিশন সিরিজ শক্তিমান দূরদর্শনে সম্প্রচারিত হত। ১৯৯৭ সালে শুরু হয় এই জনপ্রিয় সিরিয়াল এবং ২০০৫ সাল পর্যন্ত সফলভাবে চলে। নব্বই দশকের শিশু কিশোরদের মধ্যে এর জনপ্রিয়তা ছিল মাত্রাতিরিক্ত। সুপারহিরো শক্তিমান এবং তার অলটার ইগো পণ্ডিত গঙ্গাধর বিদ্যাধর মায়াধর ওমকারনাথ শাস্ত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন মুকেশ খান্না। এছাড়াও সিরিয়ালটিতে অভিনয় করেন কিটু গিদওয়ানি, বৈষ্ণবী, সুরেন্দ্র পাল এবং টম অল্টার।

    Published by:Madhurima Dutta
    First published:

    পরবর্তী খবর