• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SHAKTI AND MUKTI MOHANS HOME IN DELHI REFLECTS THE EMPOWERED CHOICES OF A NEW GENERATION OF INDIANS PB

ASIAN PAINTS : শক্তি এবং মুক্তি মোহনের বাড়ি কেমন দেখতে ? ঘুরে দেখুন নিজেরাই

বিভিন্ন সিনেমা এবং ড্যান্স রিয়েলিটি শো-তে হাজির হওয়ার মাধ্যমে, খ্যাতির চূড়ায় পৌঁছনোর এই যাত্রায়, শক্তি এবং মুক্তি মোহনের বাড়িই ছিল তাদের ইতিবাচক মনোভাব এবং অসাধারণ পারফর্ম্যান্সের মূল ভিত্তি।

বিভিন্ন সিনেমা এবং ড্যান্স রিয়েলিটি শো-তে হাজির হওয়ার মাধ্যমে, খ্যাতির চূড়ায় পৌঁছনোর এই যাত্রায়, শক্তি এবং মুক্তি মোহনের বাড়িই ছিল তাদের ইতিবাচক মনোভাব এবং অসাধারণ পারফর্ম্যান্সের মূল ভিত্তি।

  • Share this:

    শক্তি এবং মুক্তি মোহন এমন এক তরুণ ভারতীয় প্রজন্মের প্রতিনিধিত্ব করেন, যাঁদের লাইফস্টাইল এবং লিভিং স্পেস তাঁদের সৃষ্টিশীলতা এবং স্বাতন্ত্র্যবোধকে প্রতিফলিত করে। এই বিখ্যাত নৃত্যশিল্পী ভগিনীদ্বয় তাঁদের দিল্লির বাড়ি দর্শকদের ঘুরিয়ে দেখালেন ‘Asian Paints Where The Heart Is’ সিজন ৪-এর ফাইনাল এপিসোডে। তাঁরা সুন্দর ভাবে বুঝিয়ে দিলেন কীভাবে ঘরের অন্দরসজ্জার মাধ্যমে পরিবারের আন্তরিক বন্ধন আরও দৃঢ় করে তোলা যায়, এবং ব্যক্তিগত পছন্দকে গুরুত্ব প্রদান করা যায়।

    বিভিন্ন সিনেমা এবং ড্যান্স রিয়েলিটি শো-তে হাজির হওয়ার মাধ্যমে, খ্যাতির চূড়ায় পৌঁছনোর এই যাত্রায়, শক্তি এবং মুক্তি মোহনের বাড়িই ছিল তাদের ইতিবাচক মনোভাব এবং অসাধারণ পারফর্ম্যান্সের মূল ভিত্তি। এই ভগিনীদ্বয়ের ভাইরাল হওয়া নাচের ভিডিওগুলি যাঁরা নিয়মিত ফলো করেন, তাঁরা অবশ্যই জানবেন তাঁদের ছাদের সুন্দর বাগানটির কথা, এই স্থানটি হল দুই বোনের নাচ অনুশীলন করার এবং নতুন নাচ কোরিওগ্রাফ করার সবচেয়ে প্রিয় জায়গা, এই কথা তাঁরা নিজেরাই স্বীকার করেছেন। কিন্তু প্রচণ্ড গরমে কিংবা বর্ষাকালে ছাদে যাওয়া সম্ভব হয় না, তখন তাঁরা বেছে নেন বাড়ির গ্রাউন্ড লেভেলে অবস্থিত বিশাল লিভিং রুমটিকে। একে চটজলদি ডান্স স্টুডিও-তে রূপান্তরিত করার ব্যবস্থা রয়েছে, তার জন্য শুধুমাত্র কয়েকটি আসবাব সরানোর প্রয়োজন হয়।

    তবে শক্তি এবং মুক্তি মোহনের কাছে, তাঁদের বাড়ি শুধুমাত্র কাজের সুবিধার জন্য গুরুত্বপূর্ণ নয়, বরং এর সাথে তাঁদের বহু ব্যক্তিগত স্মৃতিও জড়িয়ে রয়েছে। গোটা পরিবারের সঙ্গে এক বাড়িতে থাকা অবশ্যই তাঁদের পরিবারের বাঁধনকে অনেক বেশি মজবুত করেছে, এবং এখানেই তাঁরা সকলে একসঙ্গে বিভিন্ন উৎসবে মেতে ওঠেন। এই বাঁধন কতটা মজবুত তার প্রমাণ পাওয়া যায় দুই বোনের মধ্যে আন্তরিক ভালোবাসার মাধ্যমে, তাঁদের দুজনের ব্যক্তিগত এবং কর্মগত জীবনে একে অপরের সঙ্গে ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে। ফলে তাঁরা একই বাড়িতে থাকার সিদ্ধান্ত নিতে কোনও দ্বিধা করেননি, কারণ জীবনের প্রতিটি ধাপে তাঁরা সর্বদা একসাথে থেকেছেন।

    তবে তাঁদের ব্যক্তিত্ব কতটা আলাদা তা খুব স্পষ্ট ভাবে বোঝা যায় তাঁদের পৃথক বেডরুমে গেলে। দুই বোনের মধ্যে মুক্তির চেয়ে শক্তি দুই বছরের বড়, তিনি নিজের বেডরুমে শান্ত পরিবেশ এবং নিঃস্তব্ধতা পছন্দ করেন, অন্যদিকে মুক্তির ঘরে ঢুকলেই বোঝা যায় তাঁর চঞ্চল ভাব এবং এনার্জি কতটা বেশি, যা তিনি গোটা পৃথিবীতে ছড়িয়ে দিতে চান। দুই বোনই নিজের ঘর মনের মতো করে সাজিয়েছেন যা তাঁদের ব্যক্তিত্ব এবং রুচির ছাপ বহন করে।

    নীচের লিঙ্কে ক্লিক করুন, এবং মোহন ভগিনীদ্বয়ের চোখ দিয়ে দেখুন তাঁদের সুন্দর বাড়ির আনাচ-কানাচ।

    তারকাদের বাড়িকে এত কাছ থেকে দর্শকদের সামনে তুলে ধরাই হল ‘Asian Paints Where The Heart Is সিজন ৪’-এর হলমার্ক। এই সিরিজে, দর্শকরা শঙ্কর মহাদেবন, তামান্না ভাটিয়া, অনিতা ডোংরে, স্মৃতি মান্ধানা, প্রতীক কুহাদ এবং রাজকুমার রাওয়ের মতো তারকাদের বাড়ির অন্দরমহল দেখতে পাবেন। এই তারকারা দর্শকদের জন্য নিজেদের বাড়ি এবং হৃদয়ের দরজা খুলে তাঁদের স্বাগত জানিয়েছেন। তারকাদের বাড়ির এই দারুণ ও পার্সোনাল লুক ‘Asian Paints Where The Heart Is’ প্রোগ্রামের পূর্বতন তিনটি সিজনকে ২৫০ মিলিয়ন ভিউয়ের সাফল্য এনে দিয়েছে। এবং সিজন ৪-এর সাথে, আমরা এই যাত্রায় আরও এক ধাপ এগিয়ে গিয়েছি!

    Published by:Piya Banerjee
    First published: