• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • SHAHHRUKH KHAN KARAN JOHAR LOBBY IN BOLLYWOOD WILL END SOON PREDICTS PRIYANKA CHOPRA SMJ TC

Bollywood-এ শাহরুখ-করণ জুটির রাজত্ব শেষ! প্রিয়াঙ্কা কি পুরনো অপমানের শোধ তুললেন?

এখন হলিউডের অতি পরিচিত মুখ তিনি। তবে একটা সময় করণ জোহরের জন্যই বলিউডে কোণঠাঁসা হয়েছিলেন প্রিয়াঙ্কা।

এখন হলিউডের অতি পরিচিত মুখ তিনি। তবে একটা সময় করণ জোহরের জন্যই বলিউডে কোণঠাঁসা হয়েছিলেন প্রিয়াঙ্কা।

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: উঁহু! সম্প্রতি করা মন্তব্যে একবারের জন্যও করণ জোহর (Karan Johar) বা প্রাক্তন শাহরুখ খানের (Shah Rukh Khan) নাম সরাসরি নেননি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas), এটা সবার প্রথমেই খোলসা করে দেওয়া ভালো! তার পরেও বক্তব্যের তির যে এই দু'জনকেই বিঁধল, এই ধুয়ো কেন তুলেছে বলিউড?

সে কথায় আসার আগে বক্তব্যটা ঠিক কী এবং কোন প্রসঙ্গে করা, সেটাও বলে না দিলে অন্যায় হয়! সম্প্রতি ইউনাইটেড স্টেটসে লঞ্চ করেছে ZEE5 স্ট্রিমিং প্ল্যাটফর্ম! সেই উপলক্ষ্যেই এক ভার্চুয়াল প্রেস কনফারেন্সে বিস্ফোরক মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা। জানিয়েছেন যে বলিউড এখনও ছবি বিক্রির পুরনো ফর্মুলা থেকে বেরিয়ে আসতে পারেনি। যতই দর্শকদের পছন্দ বদলে যাক না কেন, জমাটি ছবি ভাবলেই বলিউডের বেশিরভাগ পরিচালক, প্রযোজকদের মাথায় ছবিতে চার-পাঁচটা গান, আবেগঘন চিত্রনাট্য, কয়েকটা অ্যাকশন দৃশ্যের উপস্থিতি গুঁজে দেওয়ার কথা আসে! সেই জায়গায় দাঁড়িয়ে OTT প্ল্যাটফর্ম যে চূড়ান্ত বাস্তববাদী এবং ভালো কাজ করে চলেছে, সে কথা উল্লেখ করেন নায়িকা। সেই সঙ্গে তিনি এটাও উল্লেখ করতে ছাড়েননি যে সময়ের সঙ্গে তাল মিলিয়ে এমন প্ল্যাটফর্মের খুবই দরকার ছিল, এতে দর্শক যেমন ভালো ছবি দেখার সুযোগ পাচ্ছেন, তেমনই ভালো অভিনেতারাও কাজ পাচ্ছেন। OTT প্ল্যাটফর্ম বলিউডে অনেকের একচেটিয়া রাজত্ব ভাঙনের মুখে দাঁড় করিয়ে দিয়েছে বলে অকপটে জানান তিনি!

আর এখান থেকেই বলিউড দাবি করছে যে প্রিয়াঙ্কা আদতে করণ এবং শাহরুখকে এক হাত নিয়েছেন! করণ জোহরের ছবি এখনও বলিউডের চেনা ফর্মুলার বাইরে হাঁটে না! তাছাড়া, করণের জন্যই বলিউডে প্রিয়াঙ্কার জায়গা কিছুটা হলেও দুর্বল হয়েছে, এটাও অস্বীকার করা যায় না। শোনা গিয়েছিল যে ২০১১ সালে শাহরুখের অফিসে রাতের বেলায় প্রিয়াঙ্কার উপস্থিতি নিয়ে সরব হয়েছিলেন গৌরী খান (Gauri Khan), তিনি শাহরুখের সঙ্গে প্রিয়াঙ্কার কাজ করা বন্ধ করে দিয়েছিলেন। বন্ধু গৌরীকে এই ব্যাপারে সাহায্য করেন করণ, তিনি বলেই দেন যে প্রিয়াঙ্কার জন্য তাঁর ছবিতে জায়গা হবে না। এর পর থেকেই বলিউড কার্যত কোণঠাসা করে দিয়েছিল প্রিয়াঙ্কাকে। বড় ব্যানার বলতে কেবল যশ রাজ ফিল্মসের (Yash Raj Films) সঙ্গে কাজ করেছিলেন নায়িকা!

এখন হলিউডের অতি পরিচিত মুখ হলেও সেই অপমান সহজে ভোলার কথা নয়! বলিউড বলছে, সে কারণেই OTT প্ল্যাটফর্মের সূত্রে এই মন্তব্য করেছেন নায়িকা! তাছাড়া করণ এবং শাহরুখের অনেক ছবিই যে হালে দর্শকদের ভালো লাগেনি, তাঁদের জনপ্রিয়তা যে দুর্বল হয়ে পড়ছে, সেটাও তো আর অস্বীকার করা যায় না!

First published: