Home /News /entertainment /
Shah Rukh Khan-Rajkumar Hirani | Dunki: গাধার চরিত্রে শাহরুখ? নিজের হাতও কেটে ফেলতে চাইছেন কিং খান! রাজকুমার হিরানি করছেন টা কী? সঙ্গে আবার তাপসী পান্নু!

Shah Rukh Khan-Rajkumar Hirani | Dunki: গাধার চরিত্রে শাহরুখ? নিজের হাতও কেটে ফেলতে চাইছেন কিং খান! রাজকুমার হিরানি করছেন টা কী? সঙ্গে আবার তাপসী পান্নু!

Shah Rukh Khan-Rajkumar Hirani | Dunki: রাজকুমার হিরানির সঙ্গে এসব কোন চুক্তিতে গেলেন শাহরুখ খান! হাত কেটে ফেলা, গাধার চরিত্র! বিষয়টা কী? সব কিছু খোলসা করলেন কিং খান নিজেই। সঙ্গে থাকছে তাপসী পান্নুও! মুহূর্তে ভাইরাল ভিডিও

  • Share this:

    #মুম্বই:  শাহরুখ খান আর রাজকুমার হিরানির জুটি হলে কেমন হবে বলুন তো? বিষয়টা একেবারে জমে দই হয়ে যাবে! বেশ কিছুদিন ধরেই বলি পাড়ায় জল্পনা ছিল, যে শাহরুখ খান নাকি এবার কাজ করবেন রাজকুমার হিরানির সঙ্গে। সকলের ধারণা ছিল ক্যামিও চরিত্রে হয়ত দেখা যাবে কিং খানকে। কিন্তু তা নয়! হিরানির ছবিতে এবার কিং খানই নায়ক। ছবির নাম 'ডাঙ্কি'। এই ছবিতে এবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকে।

    রাজ কুমার হিরানি সব সময় একটু অন্য ধরণের ছবি করেন। তাঁর ছবিতে কমেডি যেমন থাকে, তেমন সেই কমেডির ছলেই দেওয়া হয় কঠিন বার্তা। 'মুন্না ভাই এমবিবিএস' থেকে শুরু করে 'পিকে' হোক বা 'শালা খড়ুস' কিংবা 'থ্রি ইডিয়েটস' সবেতেই একদম অন্য রকম একটা ছাপ থাকে পরিচালকের ছবিতে। শাহরুখের সঙ্গে এতদিন তিনি কাজ করেননি, কারণ শাহরুখের মতো চরিত্র তিনি ভাবেননি।

    View this post on Instagram

    A post shared by Shah Rukh Khan (@iamsrk)

    শাহরুখ মানেই জীবনের থেকে বড় কিছু। রোমান্সের রাজা কিং খান। সে সর্ষে ক্ষেত হোক বা প্যারিসের রাস্তা শাহরুখ একবার দু'হাত মেলে দাঁড়ালেই ছবি সুপারহিট। কত মেয়েই যে কল্পনায় সেই হাতের দিকে ছুটে গিয়েছে তাঁর ঠিক নেই। তবে রাজকুমার হিরানির সঙ্গে কাজ করার জন্য নিজের হাতটাই কেটে ফেলতে চাইলেন কিং খান! হ্যাঁ বিশ্বাস হচ্ছে না তো, এটাই সত্যি! স্বয়ং নিজ মুখে কিং খান বলেছেন এ কথা।

    এস আর কে আজ তাঁর ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে রাজকুমার হিরানির অফিসে গিয়ে শাহরখ বলছেন, 'আমার জন্য কোনও চরিত্র ভেবেছেন স্যর?" হিরানি বলছেন, হ্যাঁ ভেবেছি। ব্যস সঙ্গে সঙ্গে শাহরুখের হাজার প্রশ্ন শুরু। এই প্রশ্নের মাঝেই শাহরুখ জানতে চান, ছবিতে রোমান্স থাকবে তো? বলেই নিজের দু'হাত খুলে দেন শাহরুখ। সঙ্গে সঙ্গে বাধা দেন হিরানি। বলেন প্রেম তো আছে, কিন্তু এভাবে হাত খুলে প্রেম করা যাবে না। এ কথা শুনেই শাহরুখ বলেন, তবে হাতটাই কেটে ফেলব। কিন্তু কাজটা করতেই হবে।" ছবির নাম 'ডাঙ্কি' না 'ডঙ্কি' তা নিয়েও সন্দেহ থেকে যায় শাহরুখের। শেষে কিনা তিনি গাধার চরিত্র পাবেন! কিছু বলার আগেই হাওয়া হিরানি সাহেব।

    আরও পড়ুন: গ্রামে ঘুরছে অতৃপ্ত মেয়ের আত্মা! ৩০০ বছর ধরে গ্রাম ছাড়া মানুষ! দিনে দুপুরে ভূতের দেখা মেলে এখানে

    এই মজার টিজারটি শেয়ার করে শাহরুখ জানিয়েছে, ছবির নাম 'ডাঙ্কি'। ২০২৩-এর ২২ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। এখনই মুম্বইতে শুরু হল এই ছবির শ্যুটিং। শাহরুখ লেখেন, " আপনি তো আমার সান্টা হয়ে গেছেন দেখছি। আপনি শুরু করুন আমি, সময় মতো পৌঁছে যাব। আসলে আমি আপনার ছবিতে কাজ করার জন্য সেটেই থেকে যাব। সত্যিই খুব উত্তেজিত আমি। শেষ পর্যন্ত আপনার সঙ্গে কাজ করতে পারছি আমি।" এই পোস্ট এখন ভাইরাল। এই ছবির প্রযোজক গৌরি খান। রেড চিলিজের তরফেই আসছে 'ডাঙ্কি'!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Dunki, Rajkumar hirani, Shah Rukh Khan

    পরবর্তী খবর