মদ কিনতে গিয়ে প্রতারণার শিকার শাবানা আজমি ! সতর্ক করলেন অভিনেত্রী

photo source collected

Shabana Azmi: অনলাইনে মদ কিনতে গিয়েই প্রতারিত হয় শাবানা আজমি।

  • Share this:

    #মুম্বই: লকডাউন, করোনা পরিস্থিতি এসবের মধ্যে অনেক কিছুই থমকে গিয়েছে। সব থেকে বেশি সমস্যায় পড়তে হয়েছে মদ্যপায়ীদের। মদের দোকান বন্ধ থাকছে। এই সময়টায় বেশ কিছু সংস্থা অনলাইন অর্ডারের মাধ্যমে বাড়িতে পৌঁছে দিয়ে যাচ্ছেন মদ। অর্ডার করে টাকা দিলেই বাড়ি পৌঁছে যাবে পছন্দের লিকার। আর এই পদ্ধতিতে পছন্দের লিকার অর্ডার করে বিপাকে শাবানা আজমি। তিনি ট্যুইট করে জানিয়েছেন ঠিক কি ভাবে তাঁকে প্রতারণার শিকার হতে হয়েছে।

    অনলাইনে মদ কিনতে গিয়েই প্রতারিত হয় তাঁকে। সম্প্রতি তিনি ট্যুইটে লেখেন, "সাবধান। আমি living liquidz-এর কাছে প্রতারণার শিকার। মদ কেনার জন্য অনলাইনে সমস্ত টাকা পেমেন্ট করে দিই। কিন্তু সময়মতো আইটেম না আসায় আমি বার বার ফোন করি। কেউ ফোন ধরে না। এবং তাদের তরফ থেকে আমাকে ফোন পর্যন্ত করা হয়নি। পুরোটাই একটা জাল চক্র। আমি এখানে অ্যাকাউন্ট নম্বর শেয়ার করছি ওই সংস্থার। কিছু কেনার আগে সতর্ক হন।" তবে এই পোস্টের নিচেই শাবানা আজমির সঙ্গে সহমত হয়েছেন অনেকেই। আবার অনেকে বলেছেন তারা নাকি এখান থেকে অর্ডার দিয়ে সব কিছু সময় মতো পেয়েছেন। তবে নেটিজেনরা শাবানা আজমিকে বলেছেন, আপনি গোটা বিষয়টা পুলিশকে জানান। এই ধরনের জাল ব্যবসা অবিলম্বে বন্ধ হওয়া উচিত।

    করোনা কালে ফাঁদ পেতে বসেছে এমন অনেক অনলাইন ব্যবসা। যেখান থেকে টাকা কেটে নিলেও পাওয়া যাচ্ছে না জিনিস। ঠিক তেমনই এক প্রতারক চক্রের পাতা ফাঁদে পা দিলেন শাবানা আজমি। প্রসঙ্গত শাবানা আজমি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। ৮০ র দশকে তাঁর একের পর সুপারহিট ছবি মন জয় করেছে মানুষের। করোনা কালে বাড়িতেই আছেন বর্ষীয়ান অভিনেত্রী। তাঁকে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা কিছু পোস্ট করতে দেখা যায়। কখনও কবিতা বলছেন। আবার কখনও কোনও বিষয় নিয়ে সোচ্ছার হতেও দেখা যায় তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published: