Home /News /entertainment /
Shabaash Mithu Trailer: মিতালি রাজ হয়ে পর্দায় তাপসী, মুক্তি পেল সৃজিত পরিচালিত ছবির ট্রেলার! দেখুন

Shabaash Mithu Trailer: মিতালি রাজ হয়ে পর্দায় তাপসী, মুক্তি পেল সৃজিত পরিচালিত ছবির ট্রেলার! দেখুন

Shabaash Mithu Trailer

Shabaash Mithu Trailer

ব্যাকগ্রাউন্ডে ভারতের জন্য গলা ফাটাচ্ছেন দর্শক। (Shabaash Mithu Trailer)

  • Share this:

    #মুম্বই: অবশেষে মুক্তি পেল তাপসী পান্নু অভিনীত বহু প্রতীক্ষিত ছবি 'সাবাশ মিঠু'-র ট্রেলার। ছবির পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এই ছবিটি ভারতীয় মহিলা ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মিতালি রাজের জীবনের উপর তৈরি করা হয়েছে। মিতালির চরিত্রে ছবিতে অভিনয় করেছেন তাপসী পান্নু। ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে তাপসী অর্থাৎ মিতালির মাঠে চার ও ছয়ের বন্যা। ব্যাকগ্রাউন্ডে ভারতের জন্য গলা ফাটাচ্ছেন দর্শক। (Shabaash Mithu Trailer)

    এর পরই মিতালির ছোটবেলায় নিয়ে যায় ট্রেলার। একজন ছোট্ট তামিল মেয়ের আচমকা ভাইয়ের মারা একটি শটের বল ধরে ফেলার দৃশ্য। সেখানেই মেয়ের ভিতর ক্রিকেটীয় সত্ত্বা দেখতে পান কোচ বিজয় রাজ। এর পরই মিতালির পরিবারকে তাকে খেলতে দেওয়ার অনুরোধ করেন কোচ। পরিবারের লোকেরাও রাজি হয়ে যান। ট্রেনিং শুরু হয় মিতালির। কিন্তু এই যাত্রা খুব একটা সহজ ছিল না।

    আরও পড়ুন: সাদা ফিনফিনে ব্রালেট-প্যান্টে উথলে ওঠা যৌবন, নায়িকাকে চিনতে পারছেন?

    ট্রেনিংয়ের ময়দানে নানা কটূক্তির শিকার হন মিতালি। যদিও সব বাধার বিপরীতে দাঁড়াতে তৈরি ছিলেন তিনি। এরই সঙ্গে ট্রেলারে দেখানো হয়েছে মহিলা ক্রিকেট দলের খেলার পথে বিভিন্ন প্রতিবন্ধকতার কথাও। নিজস্ব পরিচয় তৈরি করতে কত পথ অতিক্রম করতে হয়েছে মহিলা ক্রিকেট দলকে, তার ঝলকও রয়েছে এই ছবিতে। মেয়েদের নাম লেখা আলাদা জার্সির জন্যেও আওয়াজ তুলেছিলেন মিতালি রাজ, রয়েছে সেই কাহিনিও।

    View this post on Instagram

    A post shared by Taapsee Pannu (@taapsee)

    আরও পড়ুন: নায়িকা হলেও পরিবারই সবচেয়ে প্রিয় কাজলের, দেখুন বার্থডে গার্লের অদেখা অ্যালবাম

    তাপসী পান্নু সোমবার নিজের ইনস্টাগ্রামে সেই ট্রেলার শেয়ার করেছেন। লিখেছেন, 'মিতালি রাজ, আপনারা জানেন নামটা, এবার কিংবদন্তি এই মানুষটা তৈরির পিছনের গল্পটা জানার জন্য তৈরি হোন।...' এই ছবিতে অভিনয় করতে পেরে তিনি কতটা গর্বিত তাও লিখেছেন তাপসী পান্নু। ছবিটি মুক্তি পাবে ১৫ জুলাই, ২০২২ বড় পর্দায়। ছবিতে দেখা যাবে বিজয় রাজ ও মুমতাজ সরকারকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mithali Raj, Srijit Mukherji, Taapsee pannu

    পরবর্তী খবর