Home /News /entertainment /
Srijit Mukherjee Taapsee Pannu: তাপসী পান্নুর সঙ্গে ছবি পোস্ট করে দারুণ খবর দিলেন সৃজিত মুখোপাধ্যায়!

Srijit Mukherjee Taapsee Pannu: তাপসী পান্নুর সঙ্গে ছবি পোস্ট করে দারুণ খবর দিলেন সৃজিত মুখোপাধ্যায়!

Srijit Mukherjee Taapsee Pannu

Srijit Mukherjee Taapsee Pannu

শাহরুখ খান ও অনুষ্কা শর্মার ছবি 'রব নে বনাদি জোড়ি'র নামের সঙ্গে মিল খাইয়ে ডাবিংয়ের কাজ শুরুর প্রসঙ্গটিকে এভাবে জানিয়েছেন সৃজিত (Srijit Mukherjee Taapsee Pannu)।

  • Share this:

    #কলকাতা: বাংলার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় প্রথমবার কাজ করছেন বলিউডের হার্টথ্রব নায়িকা তাপসী পান্নু (Srijit Mukherjee Taapsee Pannu)। ছবিতে ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের ভূমিকায় অভিনয় করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। বায়োপিকের নাম 'শাবাশ মিঠু'। সেই ছবির পোস্ট প্রোডাকশনের কাজ শুরু হয়ে গেল বুধবার (Srijit Mukherjee Taapsee Pannu)। ইনস্টাগ্রামে ডাবিং করার কাজ করার কথা জানিয়ে পোস্ট করেছেন সৃজিত। আর ক্যাপশনেও দারুণ মজা করে লিখেছেন, 'ডাব নে বনা দি জোড়ি'।

    শাহরুখ খান ও অনুষ্কা শর্মার ছবি 'রব নে বনাদি জোড়ি'র নামের সঙ্গে মিল খাইয়ে ডাবিংয়ের কাজ শুরুর প্রসঙ্গটিকে এভাবে জানিয়েছেন সৃজিত (Srijit Mukherjee Taapsee Pannu)। তবে মজা করতে পিছনে যান না তাপসীও। সৃজিতের ছবিকে কমেন্ট করে লিখলেন, 'দরদি ডাব ডাব করদি'। বিখ্যাত পঞ্জাবী গান থেকে ক্যাপশন লেখেন তিনি। একই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন তাপসী। লেখেন, 'মাঠের বাইরে বের করতে আসছি শীঘ্রই'।

    আরও পড়ুন: মিতালি রাজের বায়োপিক 'সাবাশ মিঠু'র পরিচালনায় সৃজিত ! শেষ মুহূর্তে বদল

    ৩ ডিসেম্বর মিতালি রাজের জন্মদিনে তাঁর বায়োপিকের মুক্তির দিন জানিয়ে ট্যুইট করেছিলেন পরিচালক (Shabaash Mithu Release Date)। ছবিতে মিতালি রাজের ভূমিকায় অভিনয় করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। বায়োপিকের নাম 'শাবাশ মিঠু' (Shabaash Mithu Release Date)। ২০১৭ সালে মিতালির নেতৃত্বেই ভারতীয় মহিলা ক্রিকেট দল বিশ্বকাপের ফাইনালে উঠেছিল। আগামী ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে এই ছবিটি (Shabaash Mithu Release Date)।

    আরও পড়ুন: মিতালি রাজের জন্মদিনে দারুণ 'উপহার' দিলেন সৃজিত মুখোপাধ্যায়!

    পরিচালক রাহুল ঢোলাকিয়া বাদ পড়ার পর মিতালি রাজের বায়োপিক তৈরির দায়িত্ব পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। মিতালি রাজের জুতোয় পা গলানো সহজ নয়। ক্রিকেটে এক গুচ্ছ রেকর্ড গড়েছেন মিতালি। একমাত্র মহিলা ক্রিকেটার যাঁর একদিনের ক্রিকেটে ৬,০০০ এর বেশি রান রয়েছে। একমাত্র মহিলা অধিনায়ক মিতালি, যিনি ২০০৫ ও ২০১৭ সালে ভারতকে বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছেন। ২০ বছরের বেশি সময় ধরে ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত তিনি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Shabaash Mithu, Srijit Mukherjee, Taapsee pannu

    পরবর্তী খবর