Home /News /entertainment /
Shabaash Mithu Release Date: মিতালি রাজের জন্মদিনে দারুণ 'উপহার' দিলেন সৃজিত মুখোপাধ্যায়!

Shabaash Mithu Release Date: মিতালি রাজের জন্মদিনে দারুণ 'উপহার' দিলেন সৃজিত মুখোপাধ্যায়!

Shabaash Mithu Release Date

Shabaash Mithu Release Date

বায়োপিকের নাম 'শাবাশ মিঠু' (Shabaash Mithu Release Date)।

  • Share this:

    #কলকাতা: ভারতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালি রাজের জন্মদিনেই তাঁর ভক্তদের দারুণ উপহার দিলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। ৩ ডিসেম্বর মিতালি রাজের জন্মদিনে তাঁর বায়োপিকের মুক্তির দিন জানিয়ে ট্যুইট করেছেন পরিচালক (Shabaash Mithu Release Date)। ছবিতে মিতালি রাজের ভূমিকায় অভিনয় করবেন তাপসী পান্নু (Taapsee Pannu)। বায়োপিকের নাম 'শাবাশ মিঠু' (Shabaash Mithu Release Date)। ২০১৭ সালে মিতালির নেতৃত্বেই ভারতীয় মহিলা ক্রিকেট দল বিশ্বকাপের ফাইনালে উঠেছিল। আগামী ২০২২ সালের ৪ ফেব্রুয়ারি বড় পর্দায় মুক্তি পাবে এই ছবিটি (Shabaash Mithu Release Date)।

    পরিচালক রাহুল ঢোলাকিয়া বাদ পড়ার পর মিতালি রাজের বায়োপিক তৈরির দায়িত্ব পেয়েছেন সৃজিত মুখোপাধ্যায়। এদিন ছবির পরিচালক নিজেই ট্যুইটারে ছবি মুক্তির দিন জানিয়ে মিতালিকে শুভেচ্ছাবার্তা দিয়েছেন। ছবির পোস্টার শেয়ার করে সৃজিত লিখেছেন, 'একটি মেয়ে তাঁর ক্রিকেট ব্যাট দিয়ে বিশ্বের সমস্ত রেকর্ড ও বাঁধাধরা নিয়ম ভেঙে তছনছ করে দিয়েছেন। তুমি একজন চ্যাম্পিয়ান... শুভ জন্মদিন মিঠু'। এরই সঙ্গে ছবির মুক্তির দিন ঘোষণা করেছেন পরিচালক।

    আরও পড়ুন: একরত্তি সন্তানকে রেখেই সংসদে 'মা' নুসরত! যা বললেন, আলোড়ন পড়ল পার্লামেন্টে

    মিতালি রাজের সোশ্যাল দেওয়াল এদিন জন্মদিনের শুভেচ্ছায় সকাল থেকেই ভরে উঠেছে। কিন্তু তার মাঝে তিনি নিজেই এই ছবির পোস্টার শেয়ার করেছেন এবং কৃতজ্ঞতা জানিয়েছেন ছবির নির্মাতাদের। তিনি লিখেছেন, 'এই অসাধারণ খবরটার সঙ্গে ঘুম ভাঙল, বলে বোঝাতে পারব না কী দারুণ অনুভূতি হচ্ছে। শাবাশ মিঠুর সঙ্গে জড়িক সকলকে অনেক অভিনন্দন।' তিনিও বড় পর্দায় ছবির মুক্তির দিন জানিয়েছেন ফের একবার।

    আরও পড়ুন: জীবনের সেরা শ্যুটিং ! শের দিল থেকে জানালেন সৃজিত

    মিতালি রাজের জুতোয় পা গলানো সহজ নয়। ক্রিকেটে এক গুচ্ছ রেকর্ড গড়েছেন মিতালি। একমাত্র মহিলা ক্রিকেটার যাঁর একদিনের ক্রিকেটে ৬,০০০ এর বেশি রান রয়েছে। একমাত্র মহিলা অধিনায়ক মিতালি, যিনি ২০০৫ ও ২০১৭ সালে ভারতকে বিশ্বকাপে নেতৃত্ব দিয়েছেন। ২০ বছরের বেশি সময় ধরে ভারতীয় ক্রিকেটের সঙ্গে জড়িত তিনি। মূল ভূমিকায় তাপসী পান্নু। যে ছবির জন্য অভিনেত্রীকে কম কসরত করতে হয়নি। ঘণ্টার পর ঘণ্টা প্রশিক্ষণ নিয়ে বাইশ গজের খুঁটিনাটি শিখেছেন। বড়পর্দায় যার প্রতিফলন দেখার অপেক্ষায় সিনেপ্রেমীরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Mithali Raj, Srijit Mukherji, Taapsee pannu

    পরবর্তী খবর