Home /News /entertainment /

Akshay Kumar Emraan Hashmi Film: অক্ষয় কুমার প্রথম 'সেলফি' তুলবেন ইমরান হাশমির সঙ্গে! বিষয়টা কী জানেন?

Akshay Kumar Emraan Hashmi Film: অক্ষয় কুমার প্রথম 'সেলফি' তুলবেন ইমরান হাশমির সঙ্গে! বিষয়টা কী জানেন?

Akshay Kumar Emraan Hashmi Film

Akshay Kumar Emraan Hashmi Film

ছবির নাম 'সেলফি', পরিচালক গুড নিউজ-খ্যাত রাজ মেহতা (Akshay Kumar Emraan Hashmi Film)।

  • Share this:

    #মুম্বই: এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করছেন দুই অভিনেতা, তবে এর আগে কখনও এক ছবিতে দেখা যায়নি তাঁদের। কথা হচ্ছে অক্ষয় কুমার ও ইমরান হাশমিকে নিয়ে (Akshay Kumar Emraan Hashmi Film)। একজনকে বলা হয় বলিউডের খিলাড়ি, আরেকজন আবার রোম্যান্স ও চুম্বনের বিশারদ। বলিউডে প্রথমবার এই দুই অভিনেতাকে এক ছবিতে দেখা যাবে। বুধবার সেই ছবির ঘোষণা করেছেন অক্ষয় কুমার ও ইমরান হাশমি (Akshay Kumar Emraan Hashmi Film)। সোশ্যাল মিডিয়ায় দু'জনেই এই খবর ভাগ করেছেন ভক্তদের সঙ্গে। ছবির নাম 'সেলফি', পরিচালক গুড নিউজ-খ্যাত রাজ মেহতা (Akshay Kumar Emraan Hashmi Film)।

    একটি বিশেষ ভিডিও পোস্ট করে এদিন ছবির ঘোষণা করা হয়। সেখানে দেখা গিয়েছে, একটি বাস স্ট্যান্ডে বেশ কয়েকজন ডান্সারের সঙ্গে নাচ করছেন অক্ষয় ও ইমরান। ভিডিওটির শেষে সেলফির ঘোষণা করা হয়। অক্ষয় এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, 'সেলফি, বিনোদন, হাসি ও অনুভূতির দিকে এক দারুণ যাত্রা। শ্যুটিং শীঘ্রই শুরু হচ্ছে।' অন্যদিকে, ইমরান হাশমি লিখেছেন, 'অক্ষয় কুমারের সঙ্গে ড্রাইভিং সিটে বসতে পেরে দারুণ খুশি ও উচ্ছ্বসিত আমি। তৈরি থাকুন, পোজ দিন কারণ সেলফি আসছে'।

    আরও পড়ুন: বলিউডের নতুন ফ্যাশনিস্তা নোরা ফতেহি, রূপের আগুনে জ্বলছে নেটপাড়া!

    View this post on Instagram

    A post shared by Akshay Kumar (@akshaykumar)

    আরও পড়ুন: 'রাবতা ফ্লপ করার পর অবসাদে চলে গিয়েছিলাম আমি ও সুশান্ত, সেদিন ওয়াইন খেয়েছিলাম!'

    কয়েকদিন আগেই ইমরান হাশমি ও অক্ষয় কুমার একসঙ্গে কাজের একটি ইঙ্গিত দিয়েছিলেন ভক্তদের। করণ জোহরের সঙ্গে হাত মেলানোর কথাও উল্লেখ করেছিলেন। সেই ইঙ্গিতের আগেই অক্ষয় ও ইমরান নিজেদের একসঙ্গে একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তাঁদের সেলফি তুলতে দেখা গিয়েছে। সেখানে অক্ষয় লিখেছিলেন, 'নিজের দিন শুরু করছি সেলফি তুলে, কারণ, কেন না?' একই ছবি ইমরানও শেয়ার করেছিলেন। আর তাতেই জল্পনা ছিল একসঙ্গে ছবির, যা সত্যি হল।

    ছবির প্লট নিয়ে এখনই কিছু বলতে চান না ছবির কলাকুশলীরা। তবে বিনোদনে ভরপুর কিছু একটা হতে চলেছে এই ছবি। অনেকেই আবার বলছেন, মালয়ালম ছবি 'ড্রাইভিং লাইসেন্স' থেকে হিন্দি এই ছবি রিমেক করা হচ্ছে সেলফি। আসল গল্প অবশ্য পুরোটাই সময় বলবে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Emraan Hashmi

    পরবর্তী খবর