Home /News /entertainment /

Kriti Sanon on Sushant Singh Rajput: 'রাবতা ফ্লপ করার পর অবসাদে চলে গিয়েছিলাম আমি ও সুশান্ত, সেদিন ওয়াইন খেয়েছিলাম!'

Kriti Sanon on Sushant Singh Rajput: 'রাবতা ফ্লপ করার পর অবসাদে চলে গিয়েছিলাম আমি ও সুশান্ত, সেদিন ওয়াইন খেয়েছিলাম!'

Kriti Sanon on Sushant Singh Rajput

Kriti Sanon on Sushant Singh Rajput

'রাবতা' ছবিতে সুশান্ত ও কৃতি একসঙ্গে অভিনয়ও করেছিলেন (Kriti Sanon on Sushant Singh Rajput)।

  • Share this:

    #মুম্বই: ২০২০ সালের জুনে আচমকাই বলিউডের জনপ্রিয় তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবরে শিউড়ে উঠেছিল গোটা দেশ। সেই মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউডকে। ভেঙে পড়েছিলেন সুশান্তের এক সময়ের চর্চিত গার্লফ্রেন্ড অভিনেত্রী কৃতি শ্যাননও ( Kriti Sanon on Sushant Singh Rajput)। 'রাবতা' ছবিতে সুশান্ত ও কৃতি একসঙ্গে অভিনয়ও করেছিলেন ( Kriti Sanon on Sushant Singh Rajput)। তাঁদের জুটি দর্শকের মনে জায়গা করে নিয়েছিল। সম্প্রতি একটি সাক্ষাৎকারে সুশান্ত সিং রাজপুতকে নিয়ে কথা বলেছেন কৃতি শ্যানন( Kriti Sanon on Sushant Singh Rajput)। আর সেখানেই উঠে এসেছে অবসাদের কথা।

    কৃতি জানিয়েছেন, 'রাবতা' ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর মানসিক ভাবে ভেঙে পড়েছিলেন তিনি ও সুশান্ত সিং রাজপুত। ওয়াইন খেতে খেতে ছবির এতটা ফ্লপ করা নিয়ে দু'জনের দীর্ঘ কথা হয়েছিল। রাবতা ফ্লপ করায় অবসাদে চলে গিয়েছিলেন কৃতি ও সুশান্ত। ২০১৭ সালে মুক্তি পেয়েছিল রাবতা। দীনেশ ভিজান পরিচালিত এই ছবির বার্ষিকীর দিন কৃতি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে সুশান্তকে নিয়ে মনের কথা লিখেছিলেন।

    আরও পড়ুন: 'প্রতারক' সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি-ফাঁস, ড্যামেজ কন্ট্রোল করতে গিয়ে ট্রোলড জ্যাকলিন!

    সম্প্রতি একটি সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে কৃতি ফের সুশান্তকে নিয়ে পুরনো কথা শেয়ার করেছেন। জানিয়েছেন, 'ওটা দারুণ মজার একটা রাত ছিল। আমাদের সবার মুখ গোমরা ছিল, অবসাদগ্রস্ত ছিলাম আমরা। খুব বাজে রিভিউ হয়েছিল ছবিটির এবং আমরা কী বলব বুঝতে পারছিলাম না। ডিনো বলেছিলেন, এসো বন্ধুরা, মুড খুব খারাপ। আমরা সেখানে গিয়েছিলাম এবং ওয়াইনের বটল খুলেছিলাম। ডিনো বলছিল, আমরা আরও সহজ করলেই পারতাম। কেন আদিবাসী হতে গেলাম? সাধারণ রাজা রানির গল্পই হত। সেটা মানুষকে বেশি আকর্ষণ করত'।

    আরও পড়ুন: অর্জুনের সঙ্গে ব্রেক-আপের চর্চায় মালাইকা, ফটোশ্যুট অবশ্য অন্য কথা বলছে!

    কৃতি ও সুশান্ত একমাত্র রাবতা ছবিতেই একসঙ্গে কাজ করেছেন। কিন্তু তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠছিল বলে সেই সময় বলিউডে জোর গুঞ্জন শোনা যেত। সুশান্তের মৃত্যুর পর খুবই মন খারাপ ছিল কৃতির। সোশ্যাল মিডিয়ায় সে কথাই নিজেই শেয়ার করেছিলেন। কাজের দিক থেকে কৃতিকে শেষ দেখা গিয়েছে নেটফ্লিক্সে মুক্তিপ্রাপ্ত 'মিমি' ছবিতে। দর্শকমহলে প্রশংসা পেয়েছেন নায়িকা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kriti Sanon, Sushant singh Rajput

    পরবর্তী খবর