• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Jacqueline Fernandez Trolled: 'প্রতারক' সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি-ফাঁস, ড্যামেজ কন্ট্রোল করতে গিয়ে ট্রোলড জ্যাকলিন!

Jacqueline Fernandez Trolled: 'প্রতারক' সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি-ফাঁস, ড্যামেজ কন্ট্রোল করতে গিয়ে ট্রোলড জ্যাকলিন!

Jacqueline Fernandez Trolled

Jacqueline Fernandez Trolled

নেটিজেনের একাংশের দাবি, নিজের ভাবমূর্তি ফিরে পেতে মরিয়া জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez Trolled)।

  • Share this:

    #মুম্বই: বিগত কয়েক মাস ধরেই খবরের শিরোনামে বলিউডের শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটি টাকার একটি প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ঘনিষ্ঠ ছবি-ফাঁস থেকে প্রেমের সম্পর্ক রয়েছে এমন খবরও প্রকাশ্যে এসেছে। তার পর থেকেই নেটিজেনের সমালোচনার মুখে পড়েছে জ্যাকলিন (Jacqueline Fernandez Trolled)। সম্প্রতি সুকেশের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস হওয়ার পর সেগুলি প্রকাশ না করার আর্জি জানিয়েছেন নায়িকা। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে জ্যাকলিনের একটি নতুন ভিডিও। আর সেটি দেখেই নেটিজেনের তীব্র রোষের শিকার নায়িকা (Jacqueline Fernandez Trolled)।

    নেটিজেনের একাংশের দাবি, নিজের ভাবমূর্তি ফিরে পেতে মরিয়া জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez Trolled)। মিডিয়াকে দেখে তাই ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গিয়েছে, একটি পাঁচতারা হোটেলের লনে দারুণ সেজে মিডিয়াকে দেখে ফ্লাইং কিস দিচ্ছেন জ্যাকলিন। সেই ভিডিও দেখেই ফের জ্যাকলিনকে ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনের একাংশ। কেউ বলছেন, 'ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা', কারও মতে, 'এই মানুষগুলোকে গুরুত্ব দেওয়া বন্ধ করুন'। কারও খোঁচা, 'সুকেশ কোথায়?'

    আরও পড়ুন: জ্যাকলিনকে ৭ কোটির গয়না, মা-বোনকে কোটি-কোটির গাড়ি, জেরায় স্বীকার সুকেশের

    ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরকে জেরা করে চলেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সংস্থার পেশ করা চার্জশিটে রয়েছে বলিউডের অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ ও নোরা ফতেহির নাম (Jacqueline Fernandez Sukesh Chandrashekhar)। ইতিমধ্যেই ইডির তরফে একাধিক বার জেরা করা হয়েছে জ্যাকলিনকে (Jacqueline Fernandez Sukesh Chandrashekhar)। জ্যাকলিনের মন পেতে শুধু একের পর এক বহুমূল্য উপহারই নয়, নায়িকাকে ৫০০ কোটি টাকার সুপারহিরো প্রজেক্টও অফার করেছিলেন সুকেশ। শুধু তাই নয়, জানা গিয়েছে জ্যাকলিনকে আরও বড় প্রতিশ্রুতি দিয়েছিলেন প্রতারক সুকেশ।

    আরও পড়ুন: জ্যাকলিনকে নাকি অ্যাঞ্জেলিনা জোলির মতো দেখতে! নায়িকাকে মুগ্ধ করতে কী কী করেছিলেন প্রতারক সুকেশ

    জ্যাকলিনের এক ঘনিষ্ঠ দাবি করেছেন, সুকেশের কথা শুনেই বারবার প্রশ্নের মুখে পড়ে অবশেষে জ্যাকলিনকে লিওনার্দোর নাম বলেন সুকেশ। সুকেশ মাঝেমধ্যেই লিওনার্দোর প্রসঙ্গ তুলতেন। তিনি দাবি করতেন, সুকেশ শুধু বলিউডই নয়, হলিউডেও তাঁর যোগাযোগ রয়েছে। এবং তা নিয়ে তিনি গর্বিত। মাঝেমধ্যেই লস অ্যাঞ্জেলেস এবং নিউ ইয়র্কে গিয়ে নাকি তাঁদের সঙ্গে দেখা করে আসতেন সুকেশ। জানা গিয়েছে জ্যাকলিনকে উপহারে ভরিয়ে দিয়েছিলেন সুকেশ। এর মধ্যে রয়েছে গাড়ি, ঘোড়া ও আরও বিলাসবহুল জিনিস। এছাড়াও আরও বিভিন্ন ভাবে জ্যাকলিনকে মুগ্ধ করার চেষ্টা করছিলেন তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: