Home /News /entertainment /
ঝুলিতে সেরা পরিবার অ্যাওয়ার্ড! এক বছরেই শেষ 'মন ফাগুন' সিরিয়াল, কবে শেষ সম্প্রচার?

ঝুলিতে সেরা পরিবার অ্যাওয়ার্ড! এক বছরেই শেষ 'মন ফাগুন' সিরিয়াল, কবে শেষ সম্প্রচার?

Mon Phagun: এটা পুরোটাই ভাগ্যের ব্যাপার। সত্যি কথা বলতে গেলে আমার কোনওরকম দুঃখ বা কষ্ট হচ্ছে না: শন

  • Share this:

#কলকাতা: শেষ হতে চলেছে 'মনফাগুন'। পিহু-ঋষির প্রেমের অবসান চিরতরে। গত ১৭অগাস্ট শেষ দিনের শ্য়ুটিং হয়ে গিয়েছে ইতিমধ্যেই। ২১ অগাস্ট দর্শক শেষবারের মতো 'সেন' পরিবারকে দেখবে টিভির পর্দায়। সম্প্রতি স্টার জলসায় একাধিক সিরিয়াল ঝপ করেই শেষ হল। 'বৌমা একঘর', 'খরকুটো'-এর পর এইবার মনফাগুনও রয়েছে সেই তালিকায়।

ছোটপর্দায় অভিনয় শুরু করেছিলেন পিহু অর্থাৎ সৃজলা গুহ এই মনফাগুনের হাত ধরেই। আর গল্পের নায়ক ঋষি অর্থাৎ অভিনেতা শন বন্দ্যোপাধ্যায়। এবং আরেকটি গুরুত্বপূর্ণ চরিত্র (দিদি)-এর ভূমিকায় অভিনয় করেছেন গীতশ্রী রায়। অভিনেতা শন জানিয়েছেন, "এটা ভীষণ সুন্দর একটা যাত্রা ছিল। এর আগে আমি ৩টে ধারাবাহিক করেছি। তবে এইরকম একটা সুন্দর টিম আমি কোথাও পাইনি। এটা পুরোটাই ভাগ্যের ব্যাপার। সত্যি কথা বলতে গেলে আমার কোনওরকম দুঃখ বা কষ্ট হচ্ছে না। আমি আসলে ভীষণ খুশি যে এই সবার সঙ্গে আমার দেখা হল, কাজ করলাম। আর আমার সঙ্গে এই স্মৃতি, এই ভালবাসা, এই বন্ধুত্ব চিরকাল থেকে যাবে।" এরপরেই অভিনেতাকে কী কাজ করছেন এখন প্রশ্ন করা হলে উত্তরে তিনি জানান, "হাতে অনেকগুলো অফার রয়েছে, এই মুহূর্তে ঠিক করে বেছে নিইনি। আমি কাজ করতে ভালবাসি। সেটা ওটিটি হবে না মেগাসিরিয়াল হবে না সিনেমা হবে না মিউজিক ভিডিও হবে সময় বলবে। তবে আমি সবকিছুর জন্যই নিজেকে মুক্ত রাখব।"

আরও পড়ুন: অরিজিৎ সিং-এর বোন অমৃতা গান গেয়েছেন 'বিসমিল্লা'ছবিতে! তাঁর মন ছোঁয়া কন্ঠে বুঁদ সবাই

View this post on Instagram

A post shared by ananya sen (@ananyasync)

এছাড়াও একঝাঁক ফ্রেস অভিনেতা-অভিনেত্রী একসঙ্গে কাজ করেছেন এই সিরিয়ালে। সোশ্যাল মিডিয়ায় তাঁদের মজা করা, সম্পর্কের বন্ধন আমরা দেখেছি খুবই শক্ত। গত ১৭ই অগাস্ট সিরিয়ালের অনুষ্কা, তানি এবং সৌমি ইনস্টাগ্রামে লাইভ করেছেন। যেখানে সৌমি অর্থাৎ অনন্যা সেন জানান, "আমাদের প্যাক আপ হয়ে গিয়েছে। বাকিরা শ্য়ুটিং করছেন। আজ আমাদের একদম শুটিং করতে ইচ্ছে করছিল না। প্রতিদিনের মতোই মেকআপটা তুলে ফেললাম, একবার মনেও হল না আজ এটা শেষ।" অভিনেত্রী অর্পিতা সরকার এবং অমৃতা দেবনাথও আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সেই সঙ্গে।

আরও পড়ুন: শিকাগো ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হতে চলেছে রাজর্ষি দে'র 'আবার কাঞ্চনজঙ্ঘা' 

সেরা পরিবারের অ্যাওয়ার্ড পেয়েছিল 'মন ফাগুন' পরিবার। মাত্র এক বছরেই শেষ গল্প। ‘মন ফাগুন’ শেষের পর আসতে চলেছে ‘মাধবীলতা’।

Published by:Aryama Das
First published:

Tags: Bengali Serial, Star Jalsha

পরবর্তী খবর