Home /News /entertainment /

Sara Ali Khan : বলিউডের চার পুরুষকে নিজের স্বয়ম্বরে চান সারা! করণ জোহর শুনে বললেন, "বউরা দেখছে কিন্তু"

Sara Ali Khan : বলিউডের চার পুরুষকে নিজের স্বয়ম্বরে চান সারা! করণ জোহর শুনে বললেন, "বউরা দেখছে কিন্তু"

বলিউডের চার পুরুষকে নিজের স্বয়ম্বরে চান সারা! করণ জোহর শুনে বললেন, "বউরা দেখছে কিন্তু"

বলিউডের চার পুরুষকে নিজের স্বয়ম্বরে চান সারা! করণ জোহর শুনে বললেন, "বউরা দেখছে কিন্তু"

Sara Ali Khan: সারা জানালেন, তাঁর স্বয়ম্বর হলে বলিউডের কোন চার পুরুষ থাকবেন।

  • Share this:

    #মুম্বই: অভিনেত্রী সারা আলি খান (Sara Ali Khan) এই মুহূর্তে তাঁর আসন্ন ছবি অতরঙ্গী রে নিয়ে ব্যস্ত। আগামী ২৪ ডিসেম্বর ছবিটি মুক্তি পাচ্ছে ডিজনি হটস্টার-এ। এই ওয়েব প্ল্যাটফর্মে শুরু হচ্ছে কফি শটস উইথ করণ। এই শোটি কফি উইথ করণ-এর ধাঁচে তৈরি হচ্ছে। সেই শোতেই সম্প্রতি এসেছিলেন সারা। সেখানে এসে সারা জানালেন, তাঁর স্বয়ম্বর হলে বলিউডের কোন চার পুরুষ থাকবেন।

    অতরঙ্গী রে ছবিতে সারার(Sara Ali Khan) বিপরীতে অভিনয় করেছেন ধানুশ ও অক্ষয় কুমার। ধানুশের সঙ্গেই করণ জোহরের এই শোয়ে তাঁকে দেখা গিয়েছে। সেই শোয়ের একটি প্রোমো এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তখনই করণ সারাকে জিজ্ঞাসা করেন, কোন চার বলিউড অভিনেতাকে তিনি নিজের স্বয়ম্বরে দেখতে চান। উত্তরে সারা বলেন, "রণবীর সিং, বিজয় দেবেড়কোন্ডা, ভিকি কৌশল এবং বরুণ ধাওয়ান।"

    আরও পড়ুন - 'আমি কিছু করিনি, পর্নকাণ্ডে আমায় ফাঁসানো হয়েছে', প্রথম মুখ খুললেন রাজ কুন্দ্রা

    এই উত্তর শুনে করণ বলেন, "এঁদের সবার বউরা কিন্তু দেখছেন।" পাল্টা উত্তরে সারা বলছেন, "আশা করছি এই স্বামীরাও দেখছেন।" এই ভিডিওটি মুহূর্তে ভাইরাল। এঁদের মধ্যে সারা আলি খান রণবীর সিংএর সঙ্গে অতীতে কাজ করেছেন। সারা (Sara Ali Khan) তাঁর কেরিয়ারের দ্বিতীয় ছবি সিম্বা-তে রণবীরের সঙ্গে অভিনয় করেছিলেন। উল্লেখ্য, অতরঙ্গী রে ছবিতে দেখা যাবে অক্ষয় কুমার ও ধানুশকে। ছবিতে দুই পুরুষেরই প্রেমে পড়বেন সারা। ছবির পরিচালক আনন্দ এল রাই।

    আরও পড়ুন - কালো-সোনালি লেহেঙ্গায় উজ্জ্বল সারা! সাজ পোশাকে ফুটে উঠল নবাবিয়ানা

    প্রসঙ্গত, সারার প্রথম দুটি ছবি কেদারনাথ ও সিম্বা ছবিটি সাড়া ফেলেছিল। কিন্তু কার্তিক আরিয়ানের সঙ্গে অভিনীত লাভ আজ কাল বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সেই সময়ে ভেঙে পড়েছিলেন সারা। তখন তাঁর মা অমৃতা তাঁকে বুঝিয়েছিলেন। অমৃতা বলেছিলেন, "তুমি দর্শকদের জন্য ছবিতে অভিনয় করো। তোমার অভিনয় যদি দর্শক পছন্দ না করে, তাহলে নিশ্চয়ই তোমার কোনও ভুল আছে।" অমৃতার এই কথায় আবার ঘুরে দাঁড়িয়েছিলেন সারা। নিজের ভুল শুধরে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Bollywood, Sara Ali Khan

    পরবর্তী খবর