Home /News /entertainment /
sara ali khan-vijay devarakonda: কার্তিকের পর দেবেরাকোন্ডা, পতৌদি-কন্যা সারার সঙ্গে প্রেম করবেন 'অর্জুন সিং'?

sara ali khan-vijay devarakonda: কার্তিকের পর দেবেরাকোন্ডা, পতৌদি-কন্যা সারার সঙ্গে প্রেম করবেন 'অর্জুন সিং'?

sara ali khan-vijay devarakonda: শোনা গিয়েছিল, সারার সঙ্গে বিচ্ছেদের পর জাহ্নবীর সঙ্গে প্রেম করতেন কার্তিক। সেটিও ভেঙে যায়। তার পর ভাল বন্ধুত্ব তৈরি হয় জাহ্নবী-সারার।

  • Share this:

    #মুম্বই: "কার্তিক আরিয়ান খুব মিষ্টি, প্রেম করতে চাই," বলেছিলেন সারা আলি খান। তার পরেই 'লাভ আজ কাল ২' ছবিতে জুটি বাঁধলেন দুই তারকা। প্রেমও করলেন বছর কয়েক। সারা যা বলেন, তা-ই ঘটান? তবে কি এ বার তাঁর জন্য অপেক্ষা করছেন বিজয় দেবেরাকোন্ডা? করণ জোহরের শো 'কফি উইথ করণ'- এর পর পর দু'টি সিজনে তিনি বিজয়ের প্রতি তাঁর মুগ্ধতা প্রকাশ করেন। ষষ্ঠ সিজনে সারা জানান, তিনি বিয়ে করতে চান দক্ষিণী তারকাকে। সপ্তম সিজনে নায়িকা জানলেন, বিজয়ের প্রতি তিনি বেশ মুগ্ধ।

    আরও পড়ুন: উরফির শরীরে শুধু ব্লেড, ইদে এ সব পরলে কেউ কোলাকুলি করবে না! মন্তব্য নেটিজেনের

    ব্যস, সকলেই ফ্ল্যাশব্যাকে চলে গেলেন। মনে পড়ে গেল কার্তিক আর সারার প্রেমের শুরুর কথা। ঘটক ছিল এই জনপ্রিয় চ্যাট শো। তবে কি এ বারও এই শো-এর মাধ্যমেই বলিউড পাবে নতুন তারকা জুটি?

    View this post on Instagram

    A post shared by Karan Johar (@karanjohar)

    'কফি উইথ করণ'- এর সপ্তম সিজনে দ্বিতীয় পর্বের অতিথি সারা এবং তাঁর বন্ধু জাহ্নবী কপূর। আগামী বৃহস্পতিবার এই পর্বটি সম্প্রচার হবে। কিন্তু তার আগে থেকেই প্রচার ঝলক নিয়ে মাতামাতি চলছে চার দিকে। সেখানেই দেখা গিয়েছে, সঞ্চালক করণ সারাকে জিজ্ঞাসা করেন, ''কোন তারকার সঙ্গে তুমি প্রেম করতে চাও?'' প্রথমে দেখা যায়, সারা কিছুতেই বলতে রাজি হন না। তার পর নিজেই বিজয়ের নাম নেন লজ্জায় লাল হয়ে। করণ অবাক হয়ে জাহ্নবীকে জিজ্ঞাসা করেন, ''বিজয়কে তোমার ভাল লাগত না?'' একই প্রশ্ন করেন সারা। জাহ্নব লজ্জায় হেসে ওঠেন।

    আরও পড়ুন: চুমুতে ভরালেন পরস্পরকে, তার মাঝেই খুনশুটি! রণবীর-দীপিকার এই অদেখা ছবিগুলি দেখেছেন?

    শোনা গিয়েছিল, সারার সঙ্গে বিচ্ছেদের পর জাহ্নবীর সঙ্গে প্রেম করতেন কার্তিক। সেটিও ভেঙে যায়। তার পর ভাল বন্ধুত্ব তৈরি হয় জাহ্নবী-সারার। তবে কি এ বার দুই বেস্ট ফ্রেন্ডের মধ্যে ঝগড়া লাগবে বিজয়কে নিয়ে?

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Kartik aryan, Sara Ali Khan, Vijay Deverekonda

    পরবর্তী খবর