Home /News /entertainment /
Sushant Singh Rajput || সুশান্তের মৃত্যুদিনে আবেগঘন সারা, কী লিখলেন ইনস্টাগ্রাম পোস্টে?

Sushant Singh Rajput || সুশান্তের মৃত্যুদিনে আবেগঘন সারা, কী লিখলেন ইনস্টাগ্রাম পোস্টে?

Sushant Singh Rajput || সারার বলিউডে সারার পা রাখার সঙ্গী ছিল সুশান্ত৷ কেদারনাথ ছবি দিয়েই পথচলা শুরু করেছিলেন সারা৷

  • Share this:

    #মুম্বই: সুশান্ত সিংয়ের রাজপুতের মৃত্যুতে কান্না জড়ানো পোস্ট করলেন সারা আলি খান৷ সারার বলিউডে সারার পা রাখার সঙ্গী ছিল সুশান্ত৷ কেদারনাথ ছবি দিয়েই পথচলা শুরু করেছিলেন সারা৷ সেই বন্ধু আর নেই৷ দু'বছর আগে ১৪ জুন সকালেই সারা দেশে ছড়িয়ে পড়েছিল এই খবর। অসংখ্য ভক্তের মন ভেঙে দিয়ে চিরকালের জন্য বিদায় নিয়েছিলেন প্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুত। বন্ধকে আরও একবার ফিরে দেখলেন সারা৷ লিখলেন, "প্রথমবার ক্যামেররা সামনে আসা থেকে তোমার টেলিস্কোপে প্রথম চন্দ্র-গ্রহ দেখা৷ আমার অনেককিছু প্রথমের সাক্ষী তুমি৷ সেই সব মুহূর্তের জন্য ধন্যবাদ৷ আমি জানি, যখন কোনও রাতে আমি আকাশের দিকে তাকাই, তখন তুমিও উপর থেকে আমাকে দেখ৷ প্রিয় তারাদের মধ্যে তুমিও জ্বলজ্বল করছ৷ এরকমই উজ্জ্বল থেকো৷"

    মাত্র ৩৪ বছর বয়সেই প্রয়াত হন সুশান্ত। ১৪ জুন, ২০২০ সালে মুম্বইয়ে তাঁর ফ্ল্যাট থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল অভিনেতার। মুম্বই পুলিশ প্রথম থেকেই একে আত্মহত্যার ঘটনা বলে দাবি করেছে। যদিও এই মৃত্যুর তদন্তে শুধু মুম্বই পুলিশ না, পরে যোগ দিয়েছে সিবিআই, ইডি, এনসিবি-র মতো কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। যদিও আজও ঠিক কী কারণে সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তা পরিষ্কার করে জানায়নি তদন্তকারীর সংস্থাগুলি।

    আরও পড়ুন: আরও ৩ জেলায় ঢুকল বর্ষা! কলকাতা-সহ দক্ষিণবঙ্গে কবে? বিরাট খুশির খবর শোনাল হাওয়া অফিস

    ছোট ভাইয়ের মৃত্যুদিনে তাঁকে মনে করে আবেগঘন পোস্ট করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। হাস্যময় এক শিশুর সঙ্গে সুশান্তের একটি ছবি পোস্ট করে শ্বেতা লিখেছেন, 'নশ্বর দেহ ছেড়ে গিয়েছ ২ বছর হল ভাই, কিন্তু তুমি অবিনশ্বর হয়ে গিয়েছ তোমার চিন্তাধারার জন্য। দয়া, মায়া ও প্রেম এই ছিলে তুমি। সকলের জন্য তুমি অনেক কিছু করতে চেয়েছিলে। তোমার শেষ না করা কাজ আমরা এগিয়ে নিয়ে যাব। ভাই, তুমি এই বিশ্বকে উন্নত করেছ, তোমার অবর্তমানে সেটাই করে যাব।' শ্বেতা আবেদন করেছেন, 'চলুন, আজ আলো জ্বালাই ও কারও মুখে হাসি ফুটিয়ে তুলি'। সুশান্তকে স্মরণ করে পোস্ট করেছেন রিয়া চক্রবর্তীও

    Published by:Rachana Majumder
    First published:

    Tags: Sara Ali Khan, Sushant Sing Rajput

    পরবর্তী খবর