Home /News /entertainment /
Salman Khan Viral Photo: বড় চুল, চোখে কালা চশমায় লড়াকু মুডে 'ভাইজান', সলমান খানের এই ছবি ঘিরে তোলপাড়!

Salman Khan Viral Photo: বড় চুল, চোখে কালা চশমায় লড়াকু মুডে 'ভাইজান', সলমান খানের এই ছবি ঘিরে তোলপাড়!

Salman Khan Viral Photo

Salman Khan Viral Photo

ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'শ্যুটিং শুরু আমার নতুন ছবির'। (Salman Khan Viral Photo)

  • Share this:

    #মুম্বই: ভাইজানের ভক্তদের জন্য দারুণ খবর। সলমান খান তাঁর পরের ছবির শ্যুটিং শুরু করে ফেলেছেন। এবং সেই খবর নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবির নাম 'কভি ঈদ কভি দিওয়ালি'। ট্যুইটারে ছবিতে নিজের লুক শেয়ার করেছেন সলমান। বড় চুল, কালো সানগ্লাসে, একেবারে লড়াকু মেজাজে দেখা যাচ্ছে অভিনেতাকে। হাতে লাঠি নিয়ে রয়েছেন নায়ক, মুখ খানিকটা ঢাকা। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'শ্যুটিং শুরু আমার নতুন ছবির'। (Salman Khan Viral Photo)

    এই ছবিতে বোন অর্পিতা খানের স্বামী, অভিনেতা আয়ুষ শর্মাকে ফের একবার সলমানের সঙ্গে দেখা যাবে। কয়েকদিন আগেই আয়ুষ ও সলমানকে অন্তিম দ্য ফাইনাল ট্রুথ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। ২০২১ সালে মুক্তি পায় সেই ছবি। প্রযোজনা করেছিলেন সলমান খান। তাঁর পরের ছবিরি পরিচালনা করেছেন ফারহাদ শামজি। হাউজফুল ৪ ছবির পরিচালক তিনি। ছবিতে মূল নায়কের চরিত্রে সলমান খান, তাঁর ভাইয়েই চরিত্রে দেখা যাবে আয়ুষকে।

    আরও পড়ুন: অক্ষয়-অনুষ্কা অভিনীত এই বলিউড ছবিতে কাজ করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস, জানেন?

    সম্প্রতি একটি সাক্ষাৎকারে আয়ুষ বলেছেন, 'এই প্রোজেক্টটা নিয়ে খুবই আশাবাদী আমি। রোম্যান্টিক ড্রামা থেকে অ্যাকশন ছবি, এবার পারিবারিক ড্রামা। ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমার এমন একটা সুন্দর যাত্রাপথের জন্য আমি খুবই খুশি। কখনওই নিজেকে কোনও গোত্রে আটকে রাখতে চাইনি। এই ছবির মাধ্যমে নতুন একটা দিকে কাজ করতে পারব।'

    আরও পড়ুন: বিগ বসে এসেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস, সানি লিওনির সঙ্গে ছিল ঘনিষ্ঠতা! জানেন?

    সলমান খানের সঙ্গে কভি ঈদ কভি দিওয়ালি ছবিতে দেখা যাবে পূজা হেগড়েকে। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন ভেঙ্কটেশ। এ বছরের শেষে বা পরের বছর ছবি মুক্তি পেতে পারে। তবে তা নিয়ে ছবির নির্মাতারা এখনই কিছু জানাননি।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Salman Khan

    পরবর্তী খবর