Home /News /entertainment /
Andrew Symonds Bollywood Film: অক্ষয়-অনুষ্কা অভিনীত এই বলিউড ছবিতে কাজ করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস, জানেন?

Andrew Symonds Bollywood Film: অক্ষয়-অনুষ্কা অভিনীত এই বলিউড ছবিতে কাজ করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস, জানেন?

Andrew Symonds Bollywood Film

Andrew Symonds Bollywood Film

বিগ বস ৫-এ অংশ নেওয়ার পাশাপাশি বলিউডের ছবিতেও কাজ করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস। (Andrew Symonds Bollywood Film)

  • Share this:

    #মুম্বই: অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বিশ্ব। বলিউডেও পড়েছে সেই শোকের ঢেউ। ক্রিকেট মাঠের বাইরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রি ও বলিউডের সঙ্গে যোগ তৈরি হয়েছিল সাইমন্ডসের। ৪৬ বছর বয়সী অ্যান্ড্রু সাইমন্ডস ২৬ টি টেস্ট এবং ১৯৮ টি একদিনের আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। সূত্রের খবর, শনিবার রাতে কুইন্সল্যান্ড রাজ্যের টাউনসভিলের বাইরে একটি ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারান তিনি। (Andrew Symonds Bollywood Film)

    বিগ বস ৫-এ অংশ নেওয়ার পাশাপাশি বলিউডের ছবিতেও কাজ করেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস। অক্ষয় কুমার ও অনুষ্কা শর্মা অভিনীত 'পাটিয়ালা হাউজ' ছবিতে দেখা গিয়েছিল সাইমন্ডসকে। ২০১১ সালে তৈরি এই স্পোর্টস ড্রামা গোত্রের ছবিতে একজন ক্রিকেটারের চরিত্রে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। ছবিটিকে আরও বেশি বিশ্বাসযোগ্য করে তোলার জন্য পরিচালক নিখিল আডবানী তাতে সত্যিকারের ক্রিকেটারকেও রেখেছিলেন।

    আরও পড়ুন: ঝাঁকড়া চুল, ঠোঁটে সাদা ক্রিম! অ্যান্ড্রু সাইমন্ডস বললে আর কী কী মনে পড়ে?

    ক্লাইম্যাক্সে মাঠের বেশ কিছু শটে দেখা গিয়েছিল অ্যান্ড্রু সাইমন্ডসকে। অক্ষয় কুমার বোলারের ভূমিকায় বল করেছিলেন সাইমন্ডসকে। অক্ষয়ের বলে মুগ্ধ হয়েছিলেন সাইমন্ডস। অ্যান্ড্রু সাইমন্ডসের সঙ্গে ভারতীয়দেরও স্মৃতি প্রচুর। জানেন কি, অ্যান্ড্রু সাইমন্ডস দেশের বিতর্কিত রিয়ালিটি শো 'বিগ বস'-এ এসেছিলেন? বিগ বসের পঞ্চম সিজন হয়েছিল ২০১১ সালে। সেই সিজনে বিশেষ অতিথি হিসেবে প্রায় ২ সপ্তাহ বিগ বসের ঘরে ছিলেন অস্ট্রেলিয়ার এই তারকা ক্রিকেটার। সেই সময় রুটি বানানো থেকে ভারতীয় তরকা তৈরি করাও শিখেছিলেন তিনি।

    আরও পড়ুন: বিগ বসে এসেছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস, সানি লিওনির সঙ্গে ছিল ঘনিষ্ঠতা! জানেন?

    বিগ বসের ঘরে থেকে তাঁর দারুণ অভিজ্ঞতা বলেই সংবাদমাধ্যমগুলিকে জানিয়েছিলেন সাইমন্ডস। এর পাশাপাশি প্রাক্তন পর্ন তারকা ও অভিনেত্রী সানি লিওনির সঙ্গেও ভারতে এসে দারুণ বন্ধুত্ব হয়েছিল সাইমন্ডসের। ওই বছর বিগ বসে এসেছিলেন সানিও। সেই ঘরেই সানি ও সাইমন্ডসের বন্ধুত্ব ঘনিষ্ঠ হয়েছিল। ওই সময় একটি সাক্ষাৎকারে সাইমন্ডস বলেছিলেন, 'আমি প্রতিযোগী সানিকে নিয়ে কোনও দুঃখ পাইনি। আমার মনে হয় ওকে আরও জানতে পারব, ও মজার মেয়ে। একসঙ্গে থাকাটা উপভোগ্য হবে।'

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Akshay Kumar, Andrew Symonds

    পরবর্তী খবর