Home /News /entertainment /

Salman Khan Bitten by Snake: জন্মদিনের আগে খারাপ খবর, ফার্মহাউজে সাপের কামড় খেয়ে হাসপাতালে সলমান খান!

Salman Khan Bitten by Snake: জন্মদিনের আগে খারাপ খবর, ফার্মহাউজে সাপের কামড় খেয়ে হাসপাতালে সলমান খান!

Salman Khan Bitten by Snake

Salman Khan Bitten by Snake

হাসপাতাল থেকে ফের ফার্মহাউজেই ফিরেছেন সলমান খান (Salman Khan Bitten by Snake)।

  • Share this:

    #মুম্বই: সলমান খানের ভক্তদের জন্য মন খারাপ করা খবর। বছরের শেষ রবিবার ছুটির মুডে থাকা ভক্তদের এমন খবরে স্বাভাবিক ভাবেই উদ্বেগ-উৎকণ্ঠা। শনিবার রাত ৩টেয় পানভেলের ফার্মহাউজে সাপের কামড় খেয়েছেন বলিউডের তারকা অভিনেতা সলমান খান (Salman Khan Bitten by Snake)। এই ঘটনার পরই দ্রুত তাঁকে নবি মুম্বইয়ের কামোথে এলাকায় একটি হাসপাতালে ভর্তি করা হয়। রাতটা থাকার পর রবিবার সকাল ৯ টায় বাড়ি ফিরেছেন সলমান (Salman Khan Bitten by Snake)। হাসপাতাল থেকে ফের ফার্মহাউজেই ফিরেছেন অভিনেতা (Salman Khan Bitten by Snake)।

    ২৭ ডিসেম্বর, সোমবার সলমান খানের জন্মদিন। ৫৬ বছরে পা দিতে চলেছেন বলিউডের চিরযুবা এই অভিনেতা। পানভেলের ফার্মহাউজে গিয়েই এবারের জন্মদিন সেলিব্রেশনের পরিকল্পনা করেছিলেন সলমান। কিন্তু তার আগেই বিপত্তি। সাপের কামড় খেয়ে শেষে কিনা হাসপাতালেই রাত কাটাতে হল অভিনেতাকে। ইতিমধ্যেই বিগ বস ১৫ এবং RRR ছবির কলাকুশলীদের সঙ্গে প্রাক-জন্মদিন পালন করেছেন সলমান খান। ছবির সেটে উপস্থিত ছিলেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট ও এসএস রাজামৌলি।

    আরও পড়ুন: ফের পর্দায় মুন্নি-বজরঙ্গি! সলমানের ঘোষণা 'বজরঙ্গি ভাইজান ২'

    সলমানকে জুনিয়র এনটিআর ও রাম চরণের সঙ্গে জনপ্রিয় গান 'নাট্টু নাট্টু'-তে নাচ করতেও দেখা যায় বিগ বস ১৫-র সেটে। সেখানে আলিয়া ভাট গান গেয়ে শোনান সলমানকে। তবে বাড়ির লোকেদের সঙ্গে ও বন্ধু-ঘনিষ্ঠদের নিয়ে সলমানের জন্মদিন পালনের আগেই এমন ভয়াবহ ঘটনা ঘটে শনিবার রাতে। জানা গিয়েছে, সলমানকে কামড়ানো সাপটি বিষধর ছিল না। তবে গভীর ক্ষত তৈরি হওয়ায় তাঁকে আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। ফার্মহাউজেই আপাতত কদিন থাকবেন সলমান খান।

    আরও পড়ুন: এক ফ্রেমে বাবা ও বয়ফ্রেন্ড, আমির খান-নুপূরের সঙ্গে বড়দিন পালন ইরা খানের!

    গোটা লকডাউনের সময়টা পানভেলের এই ফার্মহাউজেই কাটিয়েছেন সলমান। গোটা পরিবার এমনকী অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজও সেখানে গিয়ে ছিলেন সলমানদের সঙ্গে। জানা গিয়েছে, গাছগাছালি ভরা এই এলাকার ফার্মহাউজের বাইরের লনে শনিবার রাতে বসে বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন সলমান খান। তখনই হাতে সাপটি উঠে পড়ে এবং কামড়ে দেয়। সলমানও খানিকটা ভয় পেয়ে যান। এখন ভালোই আছেন অভিনেতা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Salman, Salman Khan

    পরবর্তী খবর