Home /News /entertainment /

Salman Khan Birthday: 'সাপের কামড় খেয়ে এভাবে হাসিমুখে থাকা কষ্টকর', জন্মদিনে প্রকাশ্যে সলমান খান! দেখুন

Salman Khan Birthday: 'সাপের কামড় খেয়ে এভাবে হাসিমুখে থাকা কষ্টকর', জন্মদিনে প্রকাশ্যে সলমান খান! দেখুন

Salman Khan Birthday

Salman Khan Birthday

ভালোবেসে সলমান খানকে তাঁরা 'ভাইজান' বলেন (Salman Khan Birthday)।

  • Share this:

    #মুম্বই: বলিউডের তারকা অভিনেতা সলমান খানের জন্মদিন সোমবার। ২৭ ডিসেম্বর সলমান ৫৬ বছরে পা দিলেন (Salman Khan Birthday)। কিন্তু তাঁর চেহারা ও ফিটনেস দেখলে কখনওই তা মনে হয় না। সলমানের ভক্তসংখ্যা বহু। ভালোবেসে সলমানকে তাঁরা 'ভাইজান' বলেন (Salman Khan Birthday)। শনিবার পানভেলের ফার্মহাউজে সাপের কামড়ে খেয়েছিলেন সলমান। তার পরেই ভক্তদের মধ্যে উন্মাদনা পড়ে গিয়েছিল। জন্মদিনের আগে এমন খবরে স্বাভাবিক ভাবেই হতাশ হয়ে পড়েছিলেন ভক্তরা। কিন্তু রবিবার রাতে ভক্তদের দারুণ সারপ্রাইজ দিলেন সলমান খান (Salman Khan Birthday)। পালভেলের ফার্মহাউজের বাইরে এসে মিডিয়ার সামনে পোজ দিলেন। চির পরিচিত হাসি ফুটে উঠল নায়কের মুখে।

    'ভাইজানকে' ক্যামেরার সামনে দেখে স্বাভাবিক ভাবেই পাপারাৎজি থেকে ভক্তরা উচ্ছ্বাসে ফেটে পড়েন। সকলে মিলে গাইতে শুরু করেন 'বার বার দিন ইয়ে আয়ে'। তার পরেই চির চেনা হাসি দেখা যায় সলমানের মুখে। হেসে সলমানের বক্তব্য, 'সাপের কামড় খেয়ে এভাবে হাসিমুখে থাকা কষ্টকর' (Salman Khan Snake Bite)। চামড়ার জ্যাকেট ও প্যান্টে হ্যান্ডসাম লুকেই ফের একবার ভক্তদের জন্য পোজ দেন বার্থডে বয় সলমান। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও। সাপের কামড় (Salman Khan Snake Bite) খাওয়ার খবরের পর চিন্তিত ভক্তরা সলমানকে দেখে আশ্বস্তও হয়েছেন।

    আরও পড়ুন: জন্মদিনের আগে খারাপ খবর, ফার্মহাউজে সাপের কামড় খেয়ে হাসপাতালে সলমান খান!

    সলমানের বাবা সেলিম খান নিজেই ছেলের স্বাস্থ্যের আপডেট শেয়ার করেছিলেন (Salman Khan Snake Bite)। শনিবার মধ্যরাতে সলমানকে হাসপাতালে ভর্তি করার কয়েক ঘণ্টা পরই তাঁকে ছেড়ে দেওয়া হয়। তার পর থেকে পানভেলের ফার্মহাউজেই রয়েছেন সলমান। জন্মদিন পালনের জন্যই বড়দিনের আগেই সেখানে গোটা পরিবারকে নিয়ে পৌঁছেছেন অভিনেতা। সেলিম খান জানিয়েছেন, ডাক্তাররা কয়েকটি ওষুধ দিয়েছেন সলমানকে। তবে সাপের কামড়ের পরে কোনও ভয় নেই, একদম সুস্থ রয়েছেন সলমান খান।

    আরও পড়ুন: সলমন খানকে সাপে কামড়েছে, ফার্মহাউজের Inside Photos ও ভিডিও

    ইতিমধ্যেই বিগ বস ১৫ এবং RRR ছবির কলাকুশলীদের সঙ্গে প্রাক-জন্মদিন পালন করেছেন সলমান খান। ছবির সেটে উপস্থিত ছিলেন রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট ও এসএস রাজামৌলি। সলমানকে জুনিয়র এনটিআর ও রাম চরণের সঙ্গে জনপ্রিয় গান 'নাট্টু নাট্টু'-তে নাচ করতেও দেখা যায় বিগ বস ১৫-র সেটে। সেখানে আলিয়া ভাট গান গেয়ে শোনান সলমানকে। তবে বাড়ির লোকেদের সঙ্গে ও বন্ধু-ঘনিষ্ঠদের নিয়ে সলমানের জন্মদিন পালনের আগেই এমন ভয়াবহ ঘটনা ঘটে শনিবার রাতে। আপাতত সুস্থ রয়েছেন অভিনেতা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Bollywood, Salman, Salman Khan

    পরবর্তী খবর