সইফ নয়, অন্য কাউকে মনের গোপন কথা লিখেছিলেন করিনা ! সামনে এল চিঠি

*২১ ফেব্রুয়ারি ছেলে হয়েছে। দ্বিতীয়বার ছেলের মা হয়েছেন বলিউড অভিনেত্রী করিনা কাপুর খান। মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছোট নবাব পুত্রের জন্ম দিয়েছেন তিনি।  ছবিঃ সংগৃহীত। 

করিনা সইফকে ২০১২ সালের অক্টোবরে বিয়ে করার আগে এই নোটটি লিখেছেন বলে মনে হয়েছে।

  • Share this:

#মুম্বই: সইফ আলি খানের (Saif Ali Khan) বোন সাবা আলি খানের (saba ali khan) Instagram মানে স্মৃতির খনি। নানা ছবি নানা ভিডিও জ্বলজ্বল করে। সম্প্রতি করিনা কাপুর খানের (Kareena Kapoor Khan) লেখা একটি হ্যান্ডরাইটিং নোট তিনি Instagram স্টোরিতে শেয়ার করেছেন।

সাবা নিজের এবং করিনার একটি ফ্রেমযুক্ত ছবির সঙ্গে একটি ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে লেখেন- "মনে পড়ে যখন, তুমি একটি নোটে লিখেছিলে,প্রিয় সাবা, তোমার সঙ্গে পরিচয় হয়ে আমি খুব খুশি। ভালোবাসা এবং ভাগ্য সর্বদা তোমার সঙ্গে থাকুক?" করিনার নোটটিতে সাবার উদ্দেশে এই কথাই লেখা রয়েছে। সাবা করিনাকে ট্যাগ করেন এবং 'ফ্ল্যাশ ব্যাক ফ্রাইডে' এবং '২০১১' হ্যাশট্যাগ যোগ করেন।

করিনা সইফকে ২০১২ সালের অক্টোবরে বিয়ে করার আগে এই নোটটি লিখেছেন বলে মনে হয়েছে। বিয়ের আগে করিনা এবং সইফ একটি লিভ-ইন সম্পর্কের মধ্যে ছিলেন। ২০১৯-এ Humans of Bombay-কে সাক্ষাৎকার দেওয়ার সময় করিনা বলেন, "আমরা কিছুক্ষণের জন্য দেখা করতাম, কারণ সইফ আমার মাকে বলেছিল, যে সে ২৫ বছর বয়সের নয় এবং সে প্রতি রাতে আমাকে বাড়িতে নামিয়ে দিয়ে যেতে পারবে না। কারণ সে চায় আমি যেন তার সঙ্গে গোটা জীবনটা কাটাই। আমার মা এটা জানতে পেরে খুব নিশ্চিন্ত হয়েছিল এবং আমাদের বিয়ের সিদ্ধান্তকে সহজেই মেনে নিয়েছিল।"

সাবা আলি খানের Instagram ঘাটলে জ্বলজ্বল করে তাঁদের পরিবারের নানা অদেখা ছবি। কে নেই তাতে, গোটা পরিবারের সবার ছবি দেখতে পাওয়া যায় তাঁর Instagram হ্যান্ডেলে। মা শর্মিলা ঠাকুর (Sharmila Tagore), প্রয়াত পিতা মনসুর আলি খান পতৌদি (Mansoor Ali Khan Pataudi), সারা আলি খান (Sara Ali Khan), সইফ আলি খান, ইব্রাহিম আলি খান (Ibrahim Ali Khan), তৈমুর আলি খান (Taimur Ali Khan), ইনায়া নওমি খেমু (Inaaya Naumi Kemmu), সোহা আলি খান (Soha Ali Khan), করিনা কাপুর খান থেকে কুণাল খেমু (Kunal Kemmu) সবার ছবি শোকেস করা রয়েছে তাঁর প্রোফাইলে।

Published by:Piya Banerjee
First published: