Home /News /entertainment /
Sahobashe: মফস্বলের ছেলেমেয়ের লিভ-ইন সম্পর্ক! অবশেষে বড় পর্দায় ইশা-অনুভবের 'সহবাসে'

Sahobashe: মফস্বলের ছেলেমেয়ের লিভ-ইন সম্পর্ক! অবশেষে বড় পর্দায় ইশা-অনুভবের 'সহবাসে'

অবশেষে বড় পর্দায় ইশা-অনুভবের 'সহবাসে'

অবশেষে বড় পর্দায় ইশা-অনুভবের 'সহবাসে'

Sahobashe: কলকাতা শহরে এসে একসঙ্গে থাকা শুরু নতুন প্রজন্মের শিক্ষিত দুই ছেলে মেয়ের। আজকের লিভ ইন সম্পর্ক কেমন দেখা যাবে এই ছবিতে।

  • Share this:

    #কলকাতা: করোনা মহামারী শুরুর আগেই ছবির শ্যুটিং শেষ হয়েছিল। ছবির গানও মুক্তি পায় মহামারী শুরুর আগেই। অবশেষে বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ইশা সাহা ও অনুভব কাঞ্জিলাল অভিনীত ছবি 'সহবাসে'। রাজ্যের বিভিন্ন প্রান্ত, মফস্বল থেকে বহু ছেলে মেয়ে চোখে এক রাশ স্বপ্ন নিয়ে আসে কলকাতায়। এই প্রজন্মের এমনই দুই ছেলে মেয়ের গল্প নিয়ে ছবি সহবাসে।

    কলকাতা শহরে এসে একসঙ্গে থাকা শুরু নতুন প্রজন্মের শিক্ষিত দুই ছেলে মেয়ের। আজকের লিভ ইন সম্পর্ক কেমন দেখা যাবে এই ছবিতে। সব মিলিয়ে একটি মিষ্টি প্রেমের গল্প বলবে অঞ্জন কাঞ্জিলাল এর ছবি সহবাসে। ছবিতে এক নতুন জুটির রসায়নও ধরা পড়বে।

    বাড়িতে না জানিয়ে এক বাড়িতে লিভ-ইন সম্পর্কে থাকা আর পরস্পরের সঙ্গে নানা মুহূর্ত কাটানো কেমন, উঠে আসবে ইশা-অনুভব অভিনীত এই ছবিতে। ছবিতে এছাড়াও অভিনয় করেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, শুভাষিস মুখার্জী, বিশ্বজিৎ চক্রবর্তী, এবং দেবলীনা দত্ত।

    নিউজ ১৮ বাংলাকে অনুভব বলছেন, "একটা মিষ্টি প্রেমের ছবি। অনেকগুলি জটিল চরিত্র আছে। আমি একজন মফস্বলের ছেলের চরিত্রে অভিনয় করছি যে কলকাতায় এসে টুসির (ইশা) সঙ্গে থাকতে শুরু করে। ওদের সম্পর্ক এগোয়। লিভ ইন সম্পর্ককে নিয়ে নানা রকমের ট্যাবু থাকে। সেগুলি উঠে আসবে ছবিতে।"

    চরিত্র সম্পর্কে অনুভব বলছেন, "মফস্বলের ছেলে সৃজনশীল কাজ করতে কলকাতায় আসে। কিন্তু ছোট বেলা থেকেই মেনস্ট্রিম স্টাডিজ এর জন্য জোর দেওয়া। এই ট্র্যাপের মধ্যে পড়ে ছেলেটা নিজের সৃজনশীল দিকটা খতিয়ে দেখতেই পারেনি। ছেলেটি অন্তর্মুখী।"

    আরও পড়ুন- আলিয়া ওজন কমাতে কী খান জানেন? বাড়ির উপকরণেই তৈরি হবে দুটি পদ, রইল রেসিপি

    ছবির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। রাহুল নিউজ১৮ বাংলাকে বলছেন, "এই চরিত্রটি বেশ মজার। বয়স হয়ে গিয়েছে। কিন্তু বিয়ে করেনি। সারাদিন গাঁজা খায় এবং নিজের কোনও সম্পর্ক না থাকলেও সম্পর্ক নিয়ে ভাল পরামর্শ দেয়। ইশা অর্থাৎ টুসির খুব কাছের।"

    ছবিটি মুক্তি পাচ্ছে আগামী ২২ জুলাই। ছবির শ্যুটিং হয়েছে কলকাতা, রাজারহাট, বারাসাত ও হায়দরাবাদে। উল্লেখ্য, সিনেমার চারটি গানই মানুষের কাছে সাড়া ফেলেছে! বিদেশের সাতটি চলচ্চিত্র উৎসবে ইতিমধ্যেই এই ছবি অ্যাওয়ার্ড পেয়েছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Isha Saha, Tollywood

    পরবর্তী খবর