Home /News /entertainment /
Rupankar Bagchi : কেকে-র থেকে অনেক ভাল গান গাই! রূপঙ্করের মন্তব্যে বিতর্কের ঝড়, ট্রোল করলেন স্যান্ডিও

Rupankar Bagchi : কেকে-র থেকে অনেক ভাল গান গাই! রূপঙ্করের মন্তব্যে বিতর্কের ঝড়, ট্রোল করলেন স্যান্ডিও

কেকে-র থেকে অনেক ভাল গান গাই! রূপঙ্করের মন্তব্যে বিতর্কের ঝড়

কেকে-র থেকে অনেক ভাল গান গাই! রূপঙ্করের মন্তব্যে বিতর্কের ঝড়

Rupankar Bagchi: কেকে-র অনুষ্ঠান নিয়ে এই উত্তেজনা দেখে প্রবল অসন্তোষ প্রকাশ করলেন রূপঙ্কর। দাবি করলেন, কেকে-র থেকে ঢের ভাল গান করেন কলকাতার শিল্পীরা।

  • Share this:

    #কলকাতা: শহরে গায়ক কেকে-র কনসার্ট। বলিউডের ছবিতে একটা সময়ে একের পর এক হিট গান উপহার দিয়েছেন তিনি। তাই তাঁর গানের একটা লাইন আজও একটা গোটা প্রজন্মের শ্রোতাদের নস্টালজিক করে তোলে। স্বাভাবিক ভাবেই কলকাতা শহরে কেকে-র কনসার্ট হয়েছে বলে বাঙালি শ্রোতাদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। কিন্তু এই বিষয়টিই ভাল ভাবে নেননি বাংলার গায়ক রূপঙ্কর বাগচী।

    কেকে-র অনুষ্ঠান নিয়ে এই উত্তেজনা দেখে প্রবল অসন্তোষ প্রকাশ করলেন রূপঙ্কর। দাবি করলেন, কেকে-র থেকে ঢের ভাল গান করেন কলকাতার শিল্পীরা। বাঙালিরা কেন মুম্বইয়ের গায়ককে নিয়ে মাতামাতি করছেন, এমন প্রশ্নও ছুড়ে দেন তিনি। আর এসব দেখে তাঁর পোস্টের তলাতেই উঠেছে সমালোচনা ঝড়। জনপ্রিয় ইউটিউবার স্যান্ডি সাহাও ট্রোল করেন গায়ককে।

    রূপঙ্কর এই মুহূর্তে ওড়িশায় একটি ওয়েব সিরিজের শ্যুটিংয়ে রয়েছেন। তিনি কেকে-র কয়েকটি লাইভ ভিডিও দেখেছেন জানান। সেই ভিডিও দেখে রূপঙ্কর বলছেন, "এরকম ভিডিও আমার এবং বাংলার অন্যান্য শিল্পী অনুপম রায়, সোমলতা বা ইমন চক্রবর্তীরও আছে। ক্যাকটাস ও রূপমেরও আছে। আমি গান শুনে যা বুঝলাম, আমরা সবাই কেকে-র থেকে অনেক বেশি ভাল গান গাই। কিন্তু আমাদের নিয়ে তাহলে আপনারা কেন এমন উত্তেজনা বোধ করেন না বলুন তো।"

    সুর চড়িয়ে রূপঙ্কর আরও বলেন, "কেকে? হু ইজ কে! আমরা যে কোনও কে-র থেকে ভাল গান গাই। আমি যে গায়কদের নাম নিলাম তারা সবাই কেকে-র থেকে ভাল গায়। দক্ষিণ ভারত, পঞ্জাব, ওড়িশা থেকে শিখুন। আর কতদিন বম্বে নিয়ে এত উত্তেজনা দেখাবেন! বাঙালি হোন প্লিজ।" এই ভিডিওর কমেন্টে রূপঙ্করকেও নিশানা করেছেন নেটিজেনরা।

    স্যান্ডি সাহা লিখেছেন, "বিশ্বাস করো দাদা আমিও উত্তেজনা দেখাতে চাই, কিন্তু তারপরে ফাংশনে গিয়ে যখন তুমি MIO AMORE গাও, তখন বুঝতে পারি না কিভাবে উত্তেজনাটা দেখাবো" অনুষ্ঠানের মঞ্চে রূপঙ্করের গাওয়া এই জিঙ্গলটির ভিডিও শেয়ার করেন স্যান্ডি। অনেকেই আবার গায়ককে ঈর্ষাকাতর বলে আক্রমণ করেছেন।

    আরও পড়ুন- প্রকাশ্যে 'ব্রহ্মাস্ত্র' ছবির টিজার! বিরাট চমক ধরা পড়ল দর্শকদের জন্য

    কেউ কেউ আবার রূপঙ্করের পক্ষেও কথা বলেছেন। একজন লিখেছেন, "বাঙালি শিল্পীরা ঐক্যবদ্ধ হোক । বাংলা গান ও ভাষা কে বাঁচানো আমাদের সকলের দায়িত্ব।" সোশ্যাল মিডিয়ায় এই বিতর্ক আপাতত মাথাচাড়া দিয়ে উঠেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Rupankar Bagchi

    পরবর্তী খবর